Advertisement
২৮ মে ২০২৪
wedding story

বরানগরের বানী এবং সৌভিকের স্বপ্ন পূরণের একমাত্র সঙ্গী এবিপি ওয়েডিংস

এবিপি ওয়েডিংস এর হাত ধরেই বানী এবং সৌভিকের প্রথম দেখা

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২০ ০৮:৫৯
Share: Save:

বিয়ে হল জীবনের একটি বড় অধ্যায়, যা নিয়ে প্রতিটি ছেলে এবং মেয়ের স্বপ্ন থাকে আকাশ ছোঁয়া। নিজের মনের মানুষকে খুঁজে পাওয়া কি অতই সহজ ব্যাপার? প্রতিটি মানুষই তার মনের অগচরে মনের মানুষটির ছবি এঁকে রাখে। আর সেই ছবি বাস্তবায়িত হওয়া মুখের কথা নয়। তবে বানী এবং সৌভিক তাদের মনের মানুষটিকে খুঁজে নিয়েছেন এক পলকে। তাদের এই শুভ পরিণয়েরই গল্পই উঠে এল আনন্দবাজার ডট কম -এর পর্দায়।

এবিপি ওয়েডিংস এর হাত ধরেই বানী এবং সৌভিকের প্রথম দেখা। এই প্রথম দেখাতেই দুজন তাদের মনের মত মানুষকে খুঁজে পেয়েছিল একে অপরের মধ্যে। প্রতিটি মানুষই চায় এমন কোনও মানুষকে তার জীবন সঙ্গী করতে যার সঙ্গে জীবনের সমস্ত কিছু অনায়াসেই শেয়ার করা যায়। বানীও সৌভিকের মধ্যে ঠিক তেমনই একজন মানুষকে খুঁজে পেয়েছে যার সঙ্গে সে তার জীবনের নানান গল্প শেয়ার করতে পারবে। আবার অন্যদিকে, হাসি-খুশি, প্রাণচ্ছল বানী সহজেই মন কেড়েছিল সৌভিকের। তাই দুজনের চার হাত এক হতে খুব বেশি সময় লাগেনি। আর ঠিক এইভাবেই সময়ের সঙ্গে এগিয়েছে তাদের জীবন। এবছর তাদের প্রথম পুজোর গল্প উঠে এসেছে আনন্দবাজার ডট কম -এর পর্দায়।

তবে একথা নিশ্চিত যে, বিয়ের আগে ও বিয়ের পরের জীবনে পার্থক্য সুবিশাল। বানী এবং সৌভিকের জীবনেও এসেছে পরিবর্তন। আর এই সমস্তটাই সম্ভব হয়েছে এবিপি ওয়েডিংস এর কারণে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE