০৬ মে ২০২৪
Data Analytics International Conference

কলকাতায় ডেটা অ্যানালিটিক্সের আন্তর্জাতিক সম্মেলন! কবে, কোথায় জানা আছে কি?

এই সম্মেলনে গবেষকরা তাঁদের গবেষণাপত্র প্রকাশ করার সুবিধা পাবেন।

ডেটা অ্যানালিটিক্সের আন্তর্জাতিক সম্মেলন

ডেটা অ্যানালিটিক্সের আন্তর্জাতিক সম্মেলন

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৫:৪৯
Share: Save:

টেকনো ইন্টারন্যাশনাল নিউ টাউন আয়োজন করতে চলেছে তাঁদের দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলন। টেকনো ইন্টারন্যাশনাল নিউ টাউনের রাজারহাট ক্যাম্পাসে ডেটা অ্যানালিটিক্স অ্যান্ড ইনসাইটস বিষয়ে আয়োজিত এই দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলন শুরু হবে আগামী ২৫ জুলাই। চলবে ২৭ জুলাই পর্যন্ত।

ডেটা অ্যানালিটিক্স এবং ইনসাইটস (আইসিডিএআই-২০২৪) সম্মেলনে গবেষকেরা তাঁদের গবেষণাপত্র প্রকাশ করার সুবিধা পাবেন। যে সব গবেষণাপত্র সম্মেলনে প্রকাশের জন্য নির্বাচিত হবে, সেগুলি স্প্রিঙ্গার নেচার এলএনএনএস-এ বই সিরিজ আকারে প্রকাশিত হবে।

গবেষকেরা নিম্নলিখিত বিষয়গুলির উপরে তাঁদের গবেষণাপত্র পাঠাতে পারেন:

ওয়্যারলেস অ্যান্ড সেন্সর কমিউনিকেশন সিস্টেমস, টাইম সিরিজ অ্যানালিসিস অ্যান্ড ফোরকাস্টিং, বিগ ডেটা অ্যানালিটিক্স অ্যান্ড ইনসাইটস, ইন্ডাস্ট্রি অ্যান্ড অ্যাপ্লিকেশন, বায়োলজিকাল অ্যান্ড বায়োমেডিকাল ডেটা অ্যানালিসস অ্যান্ড ইনসাইটস, পাওয়ার অ্যান্ড এনার্জি সিস্টেমস ডেটা অ্যানালিটিক্স অ্যান্ড ইনসাইটস, অপটিমাইজেশন টেকনিকস, সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ডেটা অ্যানালিটিক্স অ্যান্ড ইনসাইটস।

গবেষণা পত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৫ মার্চ এবং রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩০ জুন ২০২৪। রেজিস্ট্রেশন ফি থেকে শুরু করে সম্মেলনের বিষয়ে আরও বিশদে জানতে দেখে নিন এই ওয়েবসাইট- https://tint.edu.in/icdai/2024/

ইমেল আইডি- tint-icdai@tint.edu.in

বিশদে জানতে ফোন করুন: ৯৬৭৪৯৪৭৭১২/ ৯৪৩৪৩০৫৬৬৩/ ৪৯০২৭১০৩১১

এই প্রতিবেদনটি ‘সিস্টার নিবেদিতা বিশ্ববিদ্যালয়’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sister Nivedita University Data Analyst
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE