০৬ মে ২০২৪
Merlin Serenia

এ বার আকাশকে ছুঁয়ে দেখুন ঘরের জানলা থেকে— বিটি রোডে সর্বোচ্চ বহুতল ‘সেরিনিয়া’

বিটি রোডের কাছেই তৈরি হচ্ছে অপূর্ব এক গগনচুম্বী আবাসন— মার্লিন সেরিনিয়া। বিরাটাকার ঝিল, সবুজে ঘেরা চারপাশ। তারই সামনে শান্তির নীড় এই সুউচ্চ বহুতল।

সেরিনিয়া

সেরিনিয়া

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১৫:২০
Share: Save:

খোলা আকাশ, সীমাহীন প্রশান্তি— বাঁধনহীন বাঁচার অনুভূতি। আপনার এই কল্পনা এ বার বাস্তব হতে চলেছে। বিটি রোডের কাছেই তৈরি হচ্ছে অপূর্ব এক গগনচুম্বী আবাসন— মার্লিন সেরিনিয়া। বিরাটাকার ঝিল, সবুজে ঘেরা চারপাশ। তারই সামনে শান্তির নীড় এই সুউচ্চ বহুতল।

ঠিকানা উত্তর কলকাতা। শহরের এই অংশের অলিগলি, বাড়ির পিঠে বাড়ি, চুন-সুড়কির ইমারত থেকে ভেসে আসে ইতিহাসের গন্ধ। ছকে ফেলা এই শহুরে নকশার বাইরে বেরিয়ে নিজের বাড়ির স্বপ্ন দেখেন এলাকার অনেকেই।

এই স্বপ্নকেই সত্যি করবে সেরিনিয়া। অলিগলির একঘেয়েমি কাটিয়ে আপনাকে এনে দেবে এক ঝলক মুক্ত বাতাস। স্থাপত্যশৈলীতে উৎকর্ষের শেষ কথা এই আবাসন প্রকল্প। এই বহুতল স্থাপত্যবিদ্যার এক আশ্চর্য নিদর্শন, দৃষ্টিনন্দনও বটে।

কাছে নোয়াপাড়া এবং বরাহনগর মেট্রো স্টেশন। ২৮ তলা এই বহুতল বিটি রোডের পাশে সর্বোচ্চ ইমারত। প্রকাণ্ড ঝিলের সামনে চারটে জি+২৮ টাওয়ার। মাত্র আধ ঘণ্টায় এখান থেকে বিমানবন্দরে পৌঁছনো যায়। কর্মসূত্রে যাঁরা নিয়মিত বিমানে যাতায়াত করেন, তাঁদের জন্য এই আবাসন আদর্শ জায়গায় অবস্থিত। শহরের গুরুত্বপূর্ণ স্টেশন, নামকরা স্কুল-কলেজ, হাসপাতালও এখান থেকে কাছেই।

আবাসন প্রকল্প তো অনেক রয়েছে। কিন্তু ছক ভাঙা নির্মাণশৈলীর দিক থেকে সেরিনিয়া অনন্য। ডিজাইনের আধুনিকতা, প্রশস্ত জায়গা, অফুরান সুযোগ-সুবিধা, সবুজের প্রাচুর্য এই আবাসন প্রকল্পকে বাকিদের থেকে আলাদা করে তোলে।

জায়গার কোনও কমতি নেই এখানে। বারান্দা এবং বাড়ির খোলা জায়গা মিলে মিশে একাকার। ঘরের গণ্ডি পেরিয়ে এই উন্মুক্ত প্রাঙ্গণ খোলা বাতাস বয়ে আনে। বিভিন্ন জায়গায় কাচের ব্যবহারে ঘরের আনাচকানাচে আলো খেলা করে। বয়ে আনে পজিটিভ এনার্জি।

সেরিনিয়ায় সুযোগ-সুবিধা সত্যিই অফুরান। আধুনিকতায় মোড়া ফিটনেস সেন্টার আপনাকে শরীরচর্চায় উৎসাহিত করবে। ক্লাবহাউস, অ্যাম্ফিথিয়েটার লাউঞ্জ, যোগা ডেক, সবুজে ঘেরা জগিং ট্রেল আপনার বিনোদন ও অ্যাডভেঞ্চারপ্রিয় মনকে নাড়া দেবে। রুফটপ গার্ডেন আর প্রায় আকাশের গায়ে মিশে যাওয়া সুবিশাল সুইমিং পুল আপনার অভিজ্ঞতাকে নিয়ে যাবে অন্য উচ্চতায়। মনে হবে ২৮ তলা থেকে হাত বাড়ালেই যেন তারার দেশ। সেরিনিয়া স্কাইওয়াক এই সীমাহীনতায় আলাদা মাত্রা যোগ করে। এই প্রকল্পের প্রতিটা ডিজাইন আবাসিকদের বাঁধনহীন জীবনের অনুভূতি দেওয়ার কথা ভেবেই তৈরি।

এই সব কিছু যদি আপনার বিশ্বাস না হয়, তা হলে শুনুন মার্লিনের বিভিন্ন প্রোজেক্ট নিয়ে কলকাতার পাওয়ার কাপল দেব আর রুক্মিণীর উচ্ছ্বসিত প্রশংসা। সেরিনিয়াতেও হবে সেই একই ম্যাজিকের পুনরাবৃত্তি, প্রতিশ্রুতি দিচ্ছে মার্লিন।

এখানে আছে ৬৩ লাখ টাকা থেকে ১.২৫ কোটি টাকার ভিতরে পছন্দের বাসস্থান বেছে নেওয়ার অজস্র বিকল্প— ২, ৩ এবং ৪ বিএইচকে ফ্ল্যাট। ৮৩২টা ইউনিট মিলিয়ে মোট আয়তন ৯ লক্ষ ৮৯ হাজার ৪৯১ স্কোয়ার ফিট বিল্টআপ এরিয়া বিক্রি হবে। ২বিএইচকে, ৩বিএইচকে এবং ৪বিএইচকে অ্যাপার্টমেন্ট পাওয়া যাবে ৭৩২ স্কোয়ার ফিট থেকে ১৪৫৪ স্কোয়ার ফিটের মধ্যে। এই প্রকল্প আরইআরএ স্বীকৃত এবং গ্রিন বিল্ডিংয়ের নিয়মকানুন মেনে তৈরি।

তা হলে আর দেরি কীসের? ছকে বাঁধা বাসস্থান ছেড়ে এ বার বেছে নিন বাঁধনহারা বসবাস। আপনার পছন্দমতো মতো মাপে স্বপ্নের ফ্ল্যাট বুক করতে কল করুন 033-68090950 অথবা দেখুন merlinserenia.com। ভালো থাকুন, ভালবাসুন, জীবন হোক অন্তহীন।

বিশদ জানতে দেখুন shorturl.at/aelmp

এই প্রতিবেদনটি 'সেরিনিয়া'র সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Dev Rukmini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE