Advertisement
০৫ মে ২০২৪
NAMAHA 2.0

‘দ্য আর্থি ওয়েজ’-এর সহযোগিতায় আয়োজিত হতে চলেছে ‘নমহ ২.০’(NAMAHA 2.0)

এ বছর আরও সুন্দর জায়গায় বৃহৎ আকারে অনুষ্ঠিত হতে চলেছে ‘নমহ ২.০’। জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্র‍্যান্ডও এই ইভেন্টের পরিবেশক হিসেবে থাকছে।

‘নমহ ২.০’(NAMAHA 2.0)

‘নমহ ২.০’(NAMAHA 2.0)

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:১২
Share: Save:

গত বছরের মতো এ বারও আগামী ৯ ও ১০ মার্চ গড়িয়াহাটের সিংহি প্যালেসে ‘দ্য আর্থি ওয়েজ’(The Earthy Ways)-এর সহযোগিতায় আয়োজিত হতে চলেছে ‘নমহ ২.০’(NAMAHA 2.0)।

এর আগে ‘নমহ ১.০’(NAMAHA 1.0) ২০২৩ সালের ১৬ এবং ১৭ সেপ্টেম্বর শ্রীভূমির গোকুল ব্যাঙ্কোয়েটে অনুষ্ঠিত হয়েছিল। ১২ হাজারেরও বেশি মানুষের সমাগমে ওই উদ্যোগ বড়সড় সাফল্য পায়। এ ছাড়াও এই ‘নমহ ১.০’(NAMAHA 1.0)-র আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল জি বাংলা থেকে আয়োজিত তিনটি নন ফিকশন শো–এর অডিশন। সেই অডিশনগুলিও ওই ইভেন্টকে এক বিরাট সাফল্য এনে দিয়েছিল।

‘নমহ ১.০’ সর্বত্রই এক অভূতপূর্ব সাড়া ফেলে। শুধু কলকাতা নয়, সারা দেশ তথা বিশ্ব জুড়ে মানুষ এই ইভেন্ট দেখেন। তারকা থেকে শুরু করে মিডিয়া ব্যক্তিত্ব এবং অনেক স্বনামধন্য শিল্পীও ‘নমহ ১.০’ ইভেন্টটিতে উপস্থিত ছিলেন।

‘নমহ ১.০’ ইভেন্ট সম্পর্কে বিশদে জানতে ক্লিক করুন পাশের লিঙ্কে:

https://www.theearthyways.com/exhibitions/namah1/

এ বছর আরও সুন্দর জায়গায় বৃহৎ আকারে অনুষ্ঠিত হতে চলেছে ‘নমহ ২.০’। জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের ব্র‍্যান্ডও এই ইভেন্টের পরিবেশক হিসেবে থাকছে। এ ছাড়াও ‘নমহ ২.০’-এ যোগ দেবেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তী, অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায় এবং সঞ্চালক মীর আফসার আলি।

প্রতি বছরই এই অনুষ্ঠানটি অত্যন্ত যত্ন করে তৈরি করা হয়। এই বছর ‘নমহ ২.০’ ইভেন্টের অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে থাকছে আনন্দবাজার অনলাইন।

বিশদে জানতে ক্লিক করুন পাশের লিঙ্কে: https://www.theearthyways.com/

https://www.instagram.com/theearthyways/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

The Earthy Ways Event
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE