Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Red Cow Dairy

রেড কাউ ডেয়ারির মুকুটে নতুন পালক, বর্ধমানের জামালপুরে খুলল প্ল্যান্ট ইউনিট

পূর্ব বর্ধমান জেলার জামালপুরে মুক্তেশ্বরী মন্দিরের কাছে ‘রেড কাউ ডেয়ারি’ তাঁদের নতুন প্ল্যান্ট ইউনিটের উদ্বোধন করেছে। গত ৯ জানুয়ারি বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

‘রেড কাউ ডেয়ারি’র নতুন প্ল্যান্ট ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠান

‘রেড কাউ ডেয়ারি’র নতুন প্ল্যান্ট ইউনিটের উদ্বোধনী অনুষ্ঠান

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ১১:১৮
Share: Save:

বেঙ্গল বিজনেস কাউন্সিলের এক গর্বিত সদস্য ‘রেড কাউ ডেয়ারি’ সম্প্রতি তাঁদের মুকুটে এক নতুন পালক যোগ করল। পূর্ব বর্ধমান জেলার জামালপুরে মুক্তেশ্বরী মন্দিরের কাছে ‘রেড কাউ ডেয়ারি’ তাঁদের নতুন প্ল্যান্ট ইউনিটের উদ্বোধন করেছে। গত ৯ জানুয়ারি বিশিষ্ট অতিথিদের উপস্থিতিতে উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

রেড কাউ ডেয়ারি প্রাইভেট লিমিটেড ও বেঙ্গল বিজনেস কাউন্সিলের গর্বিত সদস্য নারায়ণ মজুমদার

রেড কাউ ডেয়ারি প্রাইভেট লিমিটেড ও বেঙ্গল বিজনেস কাউন্সিলের গর্বিত সদস্য নারায়ণ মজুমদার

অনুষ্ঠানে যোগ দেন রেড কাউ ডেয়ারি প্রাইভেট লিমিটেড ও বেঙ্গল বিজনেস কাউন্সিলের গর্বিত সদস্য নারায়ণ মজুমদার এবং নন্দন মজুমদার। তাঁরাই এই উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অংশীদার। এ ছাড়াও নতুন প্ল্যান্টের উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন রাজ্যের শিল্প, বাণিজ্য এবং উদ্যোগ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী শশী পাঁজা। অন্যান্য অতিথিবর্গের মধ্যে ছিলেন কৃষি বিপণন মন্ত্রী ও পঞ্চায়েত দফতরের রাষ্ট্রমন্ত্রী বেচারাম মান্না, পূর্ব বর্ধমানের বিধায়ক শ্যামাপ্রসন্ন লোহার, জামালপুরের বিধায়ক অলোক মাজি, বেঙ্গল বিজনেস কাউন্সিলের চেয়ারম্যান, পিসি চন্দ্র গ্রুপের ডিরেক্টর অভিষেক আদ্য প্রমুখ।

রাজ্যের শিল্প, বাণিজ্য এবং উদ্যোগ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী শশী পাঁজা

রাজ্যের শিল্প, বাণিজ্য এবং উদ্যোগ দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী শশী পাঁজা

নতুন প্ল্যান্টে দই, পনির এবং গুঁড়ো দুধ উৎপাদনের মতো অত্যাধুনিক সুবিধা রয়েছে। ‘রেড কাউ ডেয়ারি’র প্ল্যান্ট ইউনিট সম্প্রসারণ দুগ্ধ শিল্পে সংস্থার মান উন্নতিতে বিশেষ ভাবে সাহায্য করে। নতুন প্ল্যান্ট ইউনিটটি উচ্চতর মানের উৎপাদন এবং স্বাস্থ্যবিধি মেনে গ্রাহকদের চাহিদা পূরণের জন্য প্রস্তুত।

উদ্বোধনী অনুষ্ঠানে রেড কাউ ডেয়ারির প্রধান নির্মাতা নারায়ণ মজুমদার বেঙ্গল বিজনেস কাউন্সিলের অপরিহার্য সহায়তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। সংস্থার তরফে তাঁর প্রতিশ্রুতি, পশ্চিমবঙ্গের অর্থনৈতিক বৃদ্ধি এবং রাজ্যের মানুষের জন্য শ্রেষ্ঠ দুগ্ধপণ্য প্রদানে গুরুত্ব দেবেন তিনি। উপস্থিত বিশিষ্ট অতিথিদের দুগ্ধজাত পণ্য উৎপাদনের সর্বোচ্চ প্রযুক্তি এবং প্রক্রিয়াগুলি দেখিয়ে এই অনুষ্ঠানের সমাপ্তি হয়।

রেড কাউ ডেয়ারি সম্পর্কে

রেড কাউ ডেয়ারি এমন একটি দুগ্ধজাত পণ্য উৎপাদন সংস্থা, যা গ্রাহকদের উন্নত মানের দুগ্ধপণ্য প্রদানে খুবই জনপ্রিয়। গুণগত মান ও উদ্ভাবনশীলতার নিরিখে রেড কাউ ডেয়ারি-র দুধ বাজারে অনেকখানি এগিয়ে রয়েছে।

বেঙ্গল বিজনেস কাউন্সিল সম্পর্কে

বেঙ্গল বিজনেস কাউন্সিল হল একটি ব্যবসায়িক সংগঠন, যা শহরের অর্থনীতি ও উন্নতির লক্ষ্যে উদ্যোক্তা এবং সরকারি প্রতিষ্ঠানগুলি একত্রে আনে। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন খাতে ব্যবসায়ীদের সহযোগিতা করার ক্ষেত্রেও বিশেষ অবদান রাখে। এ ছাড়াও এটি এমন এক সংগঠন, যা বাঙালি ব্যবসায়ীদের একত্রিত করে তাঁদের উদ্যম বৃদ্ধিতে সাহায্য করে। ব্যবসাগুলিকে সহযোগিতা এবং তাদের বৃদ্ধিতেও যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বেঙ্গল বিজনেস কাউন্সিল।

সংগঠনের উদ্দেশ্য হল সারা বিশ্বের বাঙালি ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলিকে একত্রে আনা এবং বাঙালিদের উদ্যম সম্পর্কে তাদের ওয়াকিবহাল করা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dairy Products Dairy Business Burdwan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE