৩০ এপ্রিল ২০২৪
Real Estate

বাড়ি কিনবেন ভাবছেন? পয়লা বৈশাখে ৭.৮৩ লক্ষ টাকার অফার নিয়ে হাজির সিদ্ধা গ্রুপ

সিদ্ধার পয়লা বৈশাখ অফার

সিদ্ধার পয়লা বৈশাখ অফার

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ১০:৫৭
Share: Save:

বাঙালির কাছে পয়লা বৈশাখ সতত সুখের। বলা হয়, বাঙালির কাছে কল্যাণ ও নতুন জীবনের প্রতীক হল নববর্ষ। অতীতের সমস্ত কিছু ভুলে নতুন করে সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় উদযাপিত হয় এই দিনটি। উৎসবের আনন্দে মেতে ওঠে আপামর বাঙালি। বাংলা ক্যালেন্ডারের বর্ষবরণের সেই মরশুমকে আরও খানিকটা সুখকর করতে খুশির খবর নিয়ে এল দেশের প্রথম সারির রিয়েল এস্টেট সংস্থা সিদ্ধা গ্রুপ।

বৈশাখের প্রথম দিনটিকে যেহেতু শুভ বলে মনে করা হয়, সেহেতু বহু মানুষ এই দিনটিতে রিয়েল এস্টেট শিল্পে বিনিয়োগ করে থাকেন। সেই বিনিয়োগকেই যেন আরও আকর্ষণীয় করে তুলেছে সিদ্ধার পয়লা বৈশাখ অফার। কলকাতা জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা সিদ্ধা গ্রুপের বিভিন্ন ফ্ল্যাটে ক্রেতাদের জন্য থাকছে ৭.৮৩ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। অফারের এই অঙ্ক এক কথায় অবিশ্বাস্য! সংস্থার তরফে জানানো হয়েছে, এই ফ্ল্যাটগুলি মালিকদের জন্য সংরক্ষিত ছিল। বর্তমানে তা বিক্রির জন্য ছেড়ে দেওয়া হচ্ছে।

কিন্তু রিয়েল এস্টেটের এই ভরা বাজারেও এমন অফার কেন? এই প্রসঙ্গে সিদ্ধা গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর সঞ্জয় জৈন জানান, “বলতে পারেন, পয়লা বৈশাখ উপলক্ষ্যে সিদ্ধা গ্রুপের তরফ থেকে সম্ভাব্য ক্রেতাদের জন্য এটি একটি বিশেষ উপহার। কলকাতার বিভিন্ন প্রিমিয়াম প্রোজেক্টে থাকা বিভিন্ন অ্যাপার্টমেন্ট এই অফারের তালিকায় রয়েছে। আমরা প্রথম থেকেই কলকাতা সহ দেশের বিভিন্ন অংশে তৈরি করা আমাদের প্রোজেক্টগুলির মাধ্যমে সাধারণ মানুষকে সাশ্রয়ী মূল্যে, সাধ্যের মধ্যে ভাল মানের জীবনযাত্রা উপহার দিতে চেয়েছি। এই অফার তারই একটি অংশ মাত্র।”

পয়লা বৈশাখ অফার থাকছে সিদ্ধার কোন কোন প্রোজেক্টে?

  • বিটি রোড বনহুগলিতে সিদ্ধা ইডেন লেকভিল
  • বিটি রোডের ধারে খড়দহতে সিদ্ধা ওয়াটার ফ্রন্ট
  • সাউদার্ন বাইপাসের ওপরে সিদ্ধা সাবার্বিয়া
  • রাজারহাটে সিদ্ধা হ্যাপিভিল
  • নিউটাউনে সিদ্ধা গ্যালাক্সিয়া
  • ইএম বাইপাসে সিদ্ধা স্কাই

তাড়াতাড়ি করুন। এই অফার সীমিত সময়ের জন্যই উপলদ্ধ রয়েছে। বিশদে জানতে ভিজিট করুন siddhagroup.com/offer-landing-2023/

অফার সংক্রান্ত যে কোনও তথ্যের জন্য ফোন করতে পারেন পাশের নম্বরে— 08048767767

সিদ্ধা গ্রুপ

বিগত ৩৬ বছর ধরে কলকাতা সহ দেশের বিভিন্ন প্রান্তে রিয়েল এস্টেট শিল্পে অনন্য অবদান রেখেছে সিদ্ধা গ্রুপ। যা ভারতের মানচিত্রে রিয়েল এস্টেট সংস্থা হিসেবে সিদ্ধা গ্রুপকে অন্য এক স্তরে নিয়ে গিয়েছে। ১ কোটি বর্গক্ষেত্রেরও বেশি রেসিডেন্সিয়াল ও কমার্সিয়াল প্রোজেক্ট তৈরি ও ডেলিভার করেছে এই সংস্থা। দেশে প্রথম রুফটপ স্কাইওয়াকের ভাবনা নিয়ে আসে সিদ্ধা। ঝুলিতে রয়েছে ৩০টিরও বেশি পুরস্কার।

এই প্রতিবেদনটি ‘সিদ্ধা গ্রুপ’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE