০১ মে ২০২৪
Silver P4 international - Mineral water tank

সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল, মিনারেলস যুক্ত ওয়াটার ট্যাঙ্ক ঘটায় স্বাস্থ্যের উন্নতি

CISCO ল্যাবরেটরি পরীক্ষায় দেখা গেছে সিলভার পি -ফোর ইন্টারন্যাশনাল দেয় জীবাণুমুক্ত, জীবাণুনাশক জল যা জলের পুষ্টিগত যোগ্যতা বৃদ্ধি করে এবং জলের অ্যসিডিটি কমায়

 বিশ্বের সর্বপ্রথম মিনারেল-যুক্ত ওয়াটার ট্যাঙ্ক সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

বিশ্বের সর্বপ্রথম মিনারেল-যুক্ত ওয়াটার ট্যাঙ্ক সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৮:২৫
Share: Save:

এখন থেকে বাড়ির জলেই পেতে পারেন মিনারেল ওয়াটারের স্বাদ ও গুণ। এসে গেল বিশ্বমানের একটি ট্যাঙ্ক বেশ কিছু আধুনিক বৈশিষ্ট্য-সম্পন্ন যা শুধু আপনার বাড়ির জলের গুণগত মানকেই উন্নত করে না, পাশাপাশি আপনার ও আপনার পরিবারের স্বাস্থ্যেরও উন্নতি ঘটায়। তাই বাজারে এল বিশ্বের সর্বপ্রথম মিনারেল-যুক্ত ওয়াটার ট্যাঙ্ক সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

CISCO ল্যাবরেটরি পরীক্ষায় দেখা গেছে সিলভার পি -ফোর ইন্টারন্যাশনাল দেয় জীবাণুমুক্ত, জীবাণুনাশক জল যা জলের পুষ্টিগত যোগ্যতা বৃদ্ধি করে এবং জলের অ্যসিডিটি কমায়।

সফল JISZ-2801 এবং ATCC (VR)-১৬৭৯ ল্যাবরেটরি পরীক্ষায় দেখা গেছে এই ওয়াটার-ট্যাঙ্কটি ৯৯ শতাংশের এর উপর (ই.কলি) ব্যাকটেরিয়া ও এইচওয়ানএনওয়ান ভাইরাস এবং এইচথ্রিএনটু ভাইরাস মেরে ফেলতে সক্ষম। তাই দেরি না করে এখনই আপনার পরিবারকে দিন সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল এর সুরক্ষা।

সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল সমস্ত রকমের জলবাহিত রোগের জীবাণু ৯৯.৯ শতাংশ নষ্ট করে দিয়ে আমাদের সুরক্ষিত এবং পরিশুদ্ধ জল প্রদান করে।দূষিত জলের জন্য হতে পারে হেপাটাইটিস এ,অ্যাডিনো ভাইরাস, নোরোভাইরাস, রোটা ভাইরাস, কলেরা, টাইফয়েড, ডায়রিয়া, জাপানি এনকেফালাইটিস, ম্যালেরিয়ার মতো রোগ যা আপনার শিশুর স্বাভাবিক বেড়ে ওঠায় বাঁধা হয়ে দাঁড়াতে পারে। সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল ট্যাঙ্ক ডেঙ্গু লার্ভার উৎপত্তি প্রতিরোধ করে।

আপনার শিশু কি অল্পেই অসুস্থ হয়ে পড়ে? কারণটা আপনার বাড়ির জল নয় তো?

ফোটানো বা ফিল্টার করা জলেও থেকে যেতে পারে জীবাণু যা ক্রমাগত চলতে থাকা রোগের কারণ হতে পারে। দীর্ঘদিন ধরে চলতে থাকলে এই ভাইরাস বা অনুজীবরা রোগ প্রতিরোধ ক্ষমতাকেও নষ্ট করতে পারে।

ওয়াটার ট্যাঙ্কের মধ্যে শ্যাওলার পরত শুধু জলের স্বাদ ও গন্ধ পরিবর্তন করে না, কিছু কিছু ক্ষেত্রে বিষক্রিয়ার সম্ভবনাও তৈরী করে যা শারীরিক অসুস্থতার কারণও হতে পারে। সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল এর উপাদান ও গঠন একে জমতে থাকা শ্যাওলার হাত থেকে বাঁচায় (স্বল্প বৃদ্ধির হার 2 যা ASTM G 29 পদ্ধতি দ্বারা পরীক্ষিত)।

সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল আপনার জল থেকে ক্ষতিকর পদার্থ নষ্ট করে একে প্রয়োজনীয় মিনারেলে সমৃদ্ধ করে। তাই এটি শুধুই একটি ওয়াটার ট্যাংক নয়, আপনার ও আপনার পরিবারের সুস্থতার চাবিকাঠিও।

কপার আর জিঙ্ক হল দুটো অতি প্রয়োজনীয় মিনারেল যা মানবদেহের নানা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যার মধ্যে অন্যতম হল হাড় মজবুত করা, রক্তবাহ, রোগ প্রতিরোধ শক্তিকে দৃঢ় করা এবং সর্বোপরি দেহকে সুস্থ রাখা।

তাই জলের খারাপ মান যদি আপনার চিন্তার কারণ হয়ে থাকে তাহলে আজই বাড়িতে আনুন সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল ওয়াটার-ট্যাঙ্ক আর আপনার পরিবারকে দিন ভালো স্বাস্থ্যের অঙ্গীকার।

আপনার ওয়াশিং মেশিন, ওয়াটার হিটারের আয়ু বাড়ান সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল-এর সঙ্গে! অনেক সময় জলের ক্ষরতা আপনার বাড়ির ওয়াশিং মেশিন, ওয়াটার হিটারকে নষ্ট করে দিতে পারে। তাছাড়া, হজমের সমস্যা, রুক্ষ ত্বক, শুষ্ক চুল—এই সবার জন্যও দায়ী হতে পারে ক্ষর জল। এই সব সমস্যা থেকে মুক্তি পান। ঘরে নিয়ে আসুন সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

বাঁচান রক্ষণাবেক্ষণের খরচ! এছাড়াও, এই ট্যাঙ্ক খনিজ লবনের স্তরকে এর নিচের দিকে জমা হতে বাঁধা দেয়। এই স্তর ক্রমশঃ পাইপ বা অন্যান্য যন্ত্রের মধ্যে জমে জলের গতি কমিয়ে আনতে পারে। ব্যয়বহুল রক্ষণাবেক্ষণের খরচ থেকে বাঁচতে বেছে নিন সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল। সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল টেকে বছরের পর বছর!

সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল আমাদের বহু চেষ্টার ফসল, এবং এর গুণমাণের ব্যাপারে একশো শতাংশ নিশ্চিত হতে একে একাধিকবার বিশ্বের সবচেয়ে গুণগত ল্যাবরেটরি যেমন স্পেক্ট্রো, ইউরোফিন্‌স, বায়ো টেক, এনভায়রো ফার্মাস ল্যাব-এ পরীক্ষা করা হয়েছে।

এই ওয়াটার ট্যাঙ্কের মজবুত কাঠামো প্রবল ঘূর্ণিঝড়েও একে রাখে অটুট। সিলভার পি-ফোর থাকে আপনার সাধ্যের মধ্যে আর টেকে বছরের পর বছর। তাই আজই বাড়িতে আনুন সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল আর পান গুণমান ও দীর্ঘস্থায়িত্বের ভরসা।

বিশদে জানতে ভিজিট করুন p4india.in/

এই প্রতিবেদনটি ‘পি-ফোর ইন্টারন্যাশনাল’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tank water tank Minerals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE