৩০ এপ্রিল ২০২৪
Aparajita Season 3

দেবীপক্ষের সূচনাকালে সাড়ম্বরে পালিত হল ‘অপরাজিতা তৃতীয় বর্ষ’

বিগত বছরগুলির ন্যায় দেবীপক্ষের সূচনায় নারীশক্তি সম্মাননা প্রদানের এই অনুষ্ঠান এ বছরেও সফলভাবে সম্পন্ন হয়েছে। জীবন যুদ্ধে ব্রতী হওয়া সেই সকল নারীদের এ বছরেও সম্মান জানাল অপরাজিতার এই মঞ্চ।

‘অপরাজিতা তৃতীয় বর্ষ’

‘অপরাজিতা তৃতীয় বর্ষ’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২৩ ১৯:২৪
Share: Save:

মহালয়ার দিন অর্থাৎ দেবীপক্ষের সূচনায় নারীশক্তিকে সম্মান জানাতে অনুষ্ঠিত হল ‘অপরাজিতা তৃতীয় বর্ষ’। চব্বিশ জন বঙ্গ তনয়াকে অপরাজিতার মঞ্চে সম্মান প্রদান করা হয়। যাঁদের হাতে অপরাজিতার এই অনন্য সম্মান তুলে দেওয়া হয় সেই চব্বিশ জন বঙ্গ তনয়া হলেন দেবলীণা চ্যাটার্জি, তরুণিমা বন্দোপাধ্যায়, চিকিৎসক সায়ন্তনী সেনগুপ্ত, সন্নিতি বিশ্বাস, রিম্পা ঘোষ, পারমিতা ঘোষ, বৈশাখী মজুমদার, শ্রাবণী কুমার, জুহি পোদ্দার - প্রিয়াঙ্কা পাল, অঞ্জলি গান্ধী, সুলগ্না মজুমদার, সুস্মিতা কর, ঐশ্বর্য লোধ, শাশ্বতী পাল সাহা, অপ্সরা গুহঠাকুরতা, টুম্পা, শিল্পা চক্রবর্তী, স্টেফি হেমব্রম, অনন্যা মুখোপাধ্যায়, স্রোতস্বিনী মজুমদার, শর্মিলা মাইতি, মৌসুমী কুন্ডু, আরিয়সি সিন্থিয়া এবং শর্মিষ্ঠা দত্ত রায়।

মনোবিদ অনুত্তমা বন্দ্যোপাধ্যায়

মনোবিদ অনুত্তমা বন্দ্যোপাধ্যায়

বিগত বছরগুলির ন্যায় দেবীপক্ষের সূচনায় নারীশক্তি সম্মাননা প্রদানের এই অনুষ্ঠান এ বছরেও সফলভাবে সম্পন্ন হয়েছে। জীব যুদ্ধে ব্রতী হওয়া সেই সকল নারীদের এ বছরেও সম্মান জানাল অপরাজিতার এই মঞ্চ।

অভিনেত্রী শোলাঙ্কি রায়

অভিনেত্রী শোলাঙ্কি রায়

অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় ছিলেন আরজে রয়। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঙ্গীতশিল্পী দেবদীপ মুখোপাধ্যায়, অভিনেত্রী শোলাঙ্কি রায় এবং অনুত্তমা।

সঙ্গীতশিল্পী দেবদীপ মুখোপাধ্যায়

সঙ্গীতশিল্পী দেবদীপ মুখোপাধ্যায়

অনুষ্ঠানের ফ্যাশন পার্টনার লা’বলিয়া বিউটি, সুইট মেমোরি পার্টনার নেসলে মিল্কমেড, ভেন্যু পার্টনার বেইজা ব্যাঙ্কোয়েটস, হসপিট্যালিটি পার্টনার বেইজ়া হোটেল অ্যান্ড স্যুটইস, অ্যাসোসিয়েট পার্টনার হইচই, এন্টারটেইনমেন্ট পার্টনার সান বাংলা, প্রিন্ট পার্টনার সানন্দা, ইভেন্ট পার্টনার উই মেক আস এবং ডিজিটাল মিডিয়া পার্টনার আনন্দবাজার অনলাইন।

সঞ্চালকের ভূমিকায় ছিলেন আরজে রয়

সঞ্চালকের ভূমিকায় ছিলেন আরজে রয়

আশা করা যাচ্ছে আগামী বছরগুলিতেও সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হবে নারীশক্তিকে সম্মান জানানোর এই অনুষ্ঠান অপরাজিতা।

এই প্রতিবেদনটি ‘অপরাজিতা’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Women Entrepreneur Inspirational story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE