Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Petrol Diesel Price Hike

Petrol Diesel price Hike: মধ্যপ্রদেশে মহারাষ্ট্রের তেল কেনার জন্য প্রচার

এই প্রচারে যদিও বেজায় অখুশি মধ্যপ্রদেশের পাম্প মালিকেরা। তাঁদের একাংশের কথায়, ইতিমধ্যেই রাজ্যে তেলের দামে ধাক্কা খাচ্ছে ব্যবসা।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ০৮:১৭
Share: Save:

মহারাষ্ট্রের গোন্ডিয়ায় তেলের দাম লিটারে কমপক্ষে ৪ টাকা কম— দেশ জোড়া জ্বালানির চড়া দামের মধ্যে রবিবার সকালে সংবাদপত্রের সঙ্গে হিন্দিতে লেখা এ ধরনেরই বিজ্ঞাপনী প্রচারপত্র পেলেন মধ্যপ্রদেশের বালাঘাট শহরের বাসিন্দাদের একাংশ। যেখানে পেট্রল পাম্পের পক্ষ থেকে দেওয়া হয়েছে তেল কিনলে নিখরচায় টায়ারে গ্যাস ভরার প্রতিশ্রুতিও।

দেশে যে দুই রাজ্যে তেলের দাম সব চেয়ে বেশি, রাজস্থানের সঙ্গেই তার অন্যতম মধ্যপ্রদেশ। ছত্তীসগঢ়ের সঙ্গে রাজ্যের সীমান্তবর্তী এলাকায় পেট্রল ইতিমধ্যে ছাড়িয়েছে লিটারে ১২১ টাকা। ডিজ়েল ঘোরাঘুরি করছে ১১০ টাকার আশেপাশে। প্রায় একই অবস্থা গুজরাত ও মহারাষ্ট্রের সঙ্গে সীমান্ত লাগোয়া অঞ্চলেও। সেই সমস্ত ক্রেতাদেরই নিজের পেট্রল পাম্পে টেনে আনতে এমন অভিনব উদ্যোগ গোন্ডিয়ায় এক পাম্প মালিকের।

এই প্রচারে যদিও বেজায় অখুশি মধ্যপ্রদেশের পাম্প মালিকেরা। তাঁদের একাংশের কথায়, ইতিমধ্যেই রাজ্যে তেলের দামে ধাক্কা খাচ্ছে ব্যবসা। চিন্তা বাড়াচ্ছে মহারাষ্ট্র, গুজরাত ও ছত্তীসগঢ়ে গিয়ে তেল কেনার প্রবণতা। বহু গাড়ির চালকই মধ্যপ্রদেশে অল্প তেল কিনে অন্য রাজ্যে বেশিটা কিনছেন। আশঙ্কা, তার উপরে পড়শি রাজ্যের সীমান্তে ব্যানার টাঙিয়ে ও সংবাদপত্রে এ ভাবে প্রচার চালানো হলে ব্যবসা আরও মার খাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Petrol Diesel Price Hike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE