Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

‘ধন ধনা ধন’-কে টক্কর দিতে ধামাকাদার অফার আনল এয়ারটেল

সংবাদ সংস্থা
১৪ এপ্রিল ২০১৭ ১৩:৫০
ছবি: রয়টার্স

ছবি: রয়টার্স

জিও-র সঙ্গে এ বার একেবারে সম্মুখ সমরে নামল ভারতী এয়ারটেল। জিও-র ‘ধন ধনা ধন’ অফারকে ‘জব্দ’ করতে নতুন রিচার্জ নিয়ে আসল এই সংস্থা।

সংস্থা সূত্রে খবর, কিছুদিনের মধ্যেই ৩৯৯ টাকার একটি নতুন প্রিপেড রিচার্জ অফার বাজারে আনতে চলেছে এয়ারটেল। এই রিচার্জের বৈধতা থাকবে ৭০ দিন পর্যন্ত। এবং এতে প্রতিদিন ১ জিবি করে ৪জি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি যে কোনও নেটওয়ার্কে সমস্ত লোকাল এবং ন্যাশনাল ফোন কল করা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। তবে একমাত্র যে সমস্ত গ্রাহক এয়ারটেলের ৪জি সিম এবং ৪জি হ্যান্ডসেট ব্যবহার করেন তাঁদের ক্ষেত্রেই এই রিচার্জ কার্যকরী হবে। ৩৯৯ টাকার পাশাপাশি থাকছে ২৪৪ এবং ৩৪৫ টাকার রিচার্জও। ২৪৪-এর রিচার্জে প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে ৭০ দিন পর্যন্ত। সঙ্গে এয়ারটেলের যে কোনও নম্বরে সমস্ত লোকাল এবং ন্যাশনাল ফোন কল করা যাবে সম্পূর্ণ বিনামূল্যে। আবার ৩৪৫-এর রিচার্জে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়া যাবে। তবে এটির বৈধতা থাকবে ২৮ দিন।

এয়ারটেল গ্রাহক পরিষেবা কেন্দ্র জানাচ্ছে, এই অফার চালু হতে পারে ১৫ এপ্রিল অর্থাৎ আগামিকালই।

Advertisement

ট্রাইয়ের নির্দেশে জিও-র সামার সারপ্রাইজ অফার বন্ধ হয়ে যাওয়ার পর দিন কয়েক আগেই ‘ধন ধনা ধন’ নামে নতুন অফার এনেছিল রিলায়েন্স। সেই সময় এয়ারটেল অভিযোগ তুলেছিল, নতুন নামে আসলে পুরনো প্যাকেজকেই বাজারে চালাতে চাইছে জিও। ‘ধন ধনা ধন’ অফার এনে ট্রাইকে অমান্য করা হয়েছে বলেও অভিযোগ করেছিল এয়ারটেল।

আরও পড়ুন

Advertisement