• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দেশের ১৫ রাজ্যে নতুন ১২৫টি আউটলেট খুলল বন্ধন ব্যাঙ্ক

bandhan bank
ফাইল ছবি।

ভারতে আরও ছড়িয়ে পড়ল বন্ধন ব্যাঙ্ক। দেশের ১৫টি রাজ্যে খোলা হল আরও ১২৫টি ব্যাঙ্কিং আউটলেট। তার মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গও। এ রাজ্যে নতুন একটি আউটলেট খুলেছে বন্ধন ব্যাঙ্ক।

ব্যাঙ্কের তরফে বুধবার জানানো হয়েছে, নতুন ১২৫টি আউটলেট নিয়ে সারা দেশে বন্ধন ব্যাঙ্কের মোট আউটলেটের সংখ্যা বেড়ে হল ৪ হাজার ৪১৪টি। বেড়েছে ব্যাঙ্কের শাখাও। এখন যার সংখ্যা ১ হাজার ১৩টি। এর ফলে, দেশের ৩৬টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলির মধ্যে ৩৪টিতেই পৌঁছে গেল বন্ধন ব্যাঙ্কের নেটওয়ার্ক।

নতুন শাখা খোলার ব্যাপারে রিজার্ভ ব্যাঙ্ক নিষেধাজ্ঞা তুলে নেওয়ায় আরও ১২৫টি ব্যাঙ্কিং আউটলেট খুলতে পারা গিয়েছে বলে বন্ধন ব্যাঙ্কের তরফে এ দিন জানানো হয়েছে।

এও জানানো হয়েছে, নতুন আউটলেটগুলির মধ্যে ৩ হাজার ২০৬টি ব্যাঙ্কিং ইউনিট। আর গৃহঋণ পরিষেবা দেওয়ার জন্য খোলা হয়েছে আরও ১৯৫টি সেন্টার।

আরও পড়ুন- গ্রুহের চাবি বন্ধনের হাতে​

আরও পড়ুন- নীরব ঝক্কিতেও সাড়া শেয়ারে

নতুন আউটলেটগুলির মধ্যে ৪২টি খোলা হয়েছে উত্তরপ্রদেশে, ২৯টি রাজস্থানে। ১২টি মধ্যপ্রদেশে। অন্ধ্রপ্রদেশ ও তেলঙ্গানায় ৭টি করে। এ ছাড়াও বিহারে ৬টি, ছত্তীসগঢ়ে ৫টি, ওড়িশায় ৪টি এবং তামিলনাড়ুতে ৩টি আউটলেট খোলা হয়েছে। আর উত্তরাখণ্ড, কর্নাটক, মহারাষ্ট্র ও অসমে খোলা হয়েছে ২টি করে আউটলেট। দিল্লি ও পশ্চিমবঙ্গে খোলা হয়েছে ১টি করে আউটলেট।

বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর ও চিফ এগ্জিকিউটিভ চন্দ্রশেখর ঘোষ বলেছেন, ‘‘ আমরা খুশি, রিজার্ভ ব্যাঙ্ক নতুন শাখা খোলার ব্যাপারে বিধিনিষেধ তুলে নিয়েছে। এর ফলে আরও দ্রুত হারে ব্যবসা বাড়াতে পারব বলে আমরা আশাবাদী। মাত্র সাড়ে চার বছরের মধ্যেই আমরা সম্ভাবনাময় এলাকাগুলিকে চিহ্নিত করে আমাদের নেটওয়ার্ক ও ব্যবসার প্রসার ঘটাতে পেরেছি।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন