Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

জিও-র বিরুদ্ধে অভিযোগ ভারতী এয়ারটেলের

সংবাদ সংস্থা
১৩ এপ্রিল ২০১৭ ১৮:২৯

সামার সারপ্রাইজ অফারের সময়সীমা শেষ হওয়ার দিন কয়েক আগেই ট্রাই-এর নির্দেশে তা বন্ধ করতে হয়েছে জিওকে। সামার সারপ্রাইজ নিয়ে ট্রাইয়ের চৌকাঠে ধাক্কা খাওয়ার পর ফের ‘ধন ধনা ধন’ অফার এনেছে জিও। জিও-র দাবি, এই অফারে ৫০৯ টাকা রিচার্জে গ্রাহক প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন। অন্য দিকে ৩০৯ টাকা রিচার্জে গ্রাহক প্রতিদিন পাবেন ১ জিবি করে ডেটা। এই পরিষেবা মিলবে টানা ৮৪ দিন।

ভারতী এয়ারটেলের দাবি, এখানেই পুরনো ওয়াইনকে নতুন বোতলে ভরেছে জিও। ট্রাইয়ের নির্দেশ উপেক্ষা করে ফের সামার সারপ্রাইজ অফারকেই নতুন নামে বাজারে চালাতে চাইছে তারা। এয়ারটেল সুপ্রিমো সুনীল ভারতী মিত্তল বলেন, ‘‘ধন ধনা ধন নামে নতুন অফার এনেছে জিও। ট্রাইয়ের নির্দেশ অমান্য করে পুরনো সেই অফারকেই নতুন মোড়কে নিয়ে এসেছে রিলায়্যান্স।’’

Advertisement



গত এক বছর সম্পূর্ণ বিনামূল্যে ফোন কল এবং ইন্টারনেট পরিষেবা দেওয়ার পর ৯৯ টাকার প্রাইম প্যাক এনেছিল জিও। প্রাইম আপগ্রেডের সময়সীমা ৩১ মার্চ অবধি থাকলেও তা বাড়িয়ে ১৫ এপ্রিল করার সিদ্ধান্ত নিয়েছিল সংস্থা। জিও প্রাইম মেম্বার হওয়ার পর ৩০৩ টাকার রিচার্জে ১ মাস পর্যন্ত প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়ার কথা ছিল গ্রাহকদের। ১৫ এপ্রিলের আগেই জিও ঘোষণা করে সামার সারপ্রাইজ প্ল্যানে ৩০৩ টাকার রিচার্জে ১ মাস নয়, তিন মাস পর্যন্ত ফ্রি পাবেন গ্রাহকরা। যদিও ট্রাইয়ের নির্দেশে এই অফার তুলে নিতে বাধ্য হয়েছিল জিও।

আরও পড়ুন

Advertisement