• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আকাশের প্রতিদ্বন্দ্বীরা ঘরবন্দি, টুইটারে শুরু হল মজার ‘লড়াই’

Flight Tweet
প্রতীকী চিত্র।

সবাই এখন ঘরে বসে, ব্যস্ততা নেই বিমান সংস্থাগুলির, হ্যাঙারে দাঁড়িয়ে সব বিমান। এই পরিস্থিতিতে এদিন সকালে হঠাৎই বিমান সংস্থাগুলি জেগে উঠল! না বিমান চলাচল শুরু হয়নি, আপাতত সে সম্ভাবনাও নেই। তারা মাইক্রোব্লগিং সাইট টুইটারে আড্ডা, মস্করায় মেতে ওঠল। শুরুটা করে ইন্ডিগো, একে একে যোগ দেয় বাকি বড় বিমান সংস্থাগুলিও।

সকাল এগারোটা নাগাদ ইন্ডিয়োগ, এয়ার ভিস্তারাকে অ্যাড্রেস করে তাদের ট্যাগ লাইন ‘ফ্লাইং হায়ার’-কে ঘুরিয়ে ব্যবহার করে টুইট ছুঁড়ে দেয়। ইন্ডিয়ো মজার ছলে লেখে, ‘শুনলাম এখন আর উঁচুতে উড়ছ না?’

১০ মিনিটের মধ্যে উত্তর দেয় ভিস্তারাও। তবে তারা এবার উত্তর দেওয়ার জন্য বিমান সংস্থা ‘গো এয়ার’-এর ট্যাগলাইন ব্যবহার করে। ফলে টুইট চালাচালিতে ইন্ডিয়ো, ভিস্তার সঙ্গে যোগ দেয় গো এয়ারও।

আরও পড়ুন: করোনা আতঙ্কের মধ্যে লক্ষাধিক টাকার মালপত্র চেটে দিলেন এক মহিলা

আরও পড়ুন: বিহারের মোট করোনা আক্রান্তের এক তৃতীয়াংশ এক পরিবারের সদস্য

ইন্ডিগো, এয়ার ভিস্তারার টুইট:

 

একই কায়দায় গো এয়ার আবার বিমান সংস্থা ‘এয়ার এশিয়া ইন্ডিয়া’ সামিল করে নেয়। এয়ার এশিয়া ইন্ডিয়ার ট্যাগ লাইন ‘নাও এভরিওয়ান ক্যান ফ্লাই’ (এখন সবাই উড়তে পারে) ব্যবহার করে ভিস্তারাকে তারা লেখে, বাড়িতে থাকাই এখন নিরাপদ, অপেক্ষা করছি কবে সবাই আবার আকাশে যেতে পারবো। কারণ ‘এখন সবার উড়তে পারার সময় নয়’। ফলে এই টুইটের চেন রিয়াকশনে জুড়ে যায় এয়ার এশিয়া ইন্ডিয়াও।

গো এয়ারের টুইট:

এয়ার এশিয়া ইন্ডিয়া আবার বিমান সংস্থা স্পাইস জেটের ট্যাগলাইন ‘রেড, হট, স্পাইসি’ ধার করে উত্তর দেয় গো এয়ারকে। স্পাইস জেটকেও ট্যাগ করে দেয় টুইটে।

এয়ার এশিয়া ইন্ডিয়ার টুইট:

 

এবার উত্তর দেওয়ার পালা স্পাইস জেটের। স্পাইস জেট এয়ার এশিয়া ইন্ডিয়াকে উত্তর দেওয়ার সঙ্গে টুইটে দিল্লি এয়ারপোর্টকে জুড়ে দেয়।

স্পাইস জেটের টুইট:

দিল্লি এয়ারপোর্ট ইন্ডিগো, এয়ার ভিস্তারা, গো এয়ার, এয়ার এশিয়া ইন্ডিয়া সবাইকে ট্যাগ করে লেখে, ‘দেশের আকাশ খুব তাড়াতাড়ি তোমাদের নিয়ে রঙ্গিন হয়ে উঠবে। কিন্তু আপাতত সবাইকে হাসার একটা সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ। আকাশের মতো মাটিতেও আমরা ঐক্যবদ্ধ’। সঙ্গে জুড়ে দেওয়া হয় #ওয়ার্ক ফর্ম হাব, #স্টেয়িং পার্কড স্টেইং সেফ।

দিল্লি এয়ারপোর্টের টুইট:

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন