Advertisement
১৯ এপ্রিল ২০২৪
LPG cylinder

Indane LPG: গ্যাস বুকিংয়ে ডিস্ট্রিবিউটর বাছার সুযোগ

অ্যাপ বা ওয়েবসাইটে সিলিন্ডার বুক করার সময়ে নিজের এলাকার মধ্যে থাকা বিভিন্ন ডিস্ট্রিবিউটরের তালিকা গ্রাহক দেখতে পারবেন।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ অগস্ট ২০২১ ০৬:২০
Share: Save:

প্রতি বার রান্নার গ্যাসের সিলিন্ডার বুকিংয়ের সময়ে পছন্দের ডিস্ট্রিবিউটরের থেকে তা কেনার সুযোগ পাবেন রাজ্যে ইন্ডেনের গ্রাহকদের একাংশ। এ জন্য ইন্ডিয়ান অয়েলের অ্যাপ বা সাইট থেকে তা বুক করতে হবে। সংস্থা সূত্রের খবর, প্রথম পর্যায়ে দেশের ১০০টি শহরে পরীক্ষামূলক ভাবে এই পরিষেবা চালু করা হয়। তালিকায় রয়েছে রাজ্যের কলকাতা, মালদা, বালি, আসানসোল, বহরমপুর, দুর্গাপুর, হুগলি, কৃষ্ণনগর, মুর্শিদাবাদ, হাওড়া, খড়্গপুর, দিনহাটা, দার্জিলিং, জলপাইগুড়ি ও শিলিগুড়ি। ধাপে ধাপে সব স্থানে তা চালু হচ্ছে।

সংস্থাটি জানিয়েছে, অ্যাপ বা ওয়েবসাইটে সিলিন্ডার বুক করার সময়ে নিজের এলাকার মধ্যে থাকা বিভিন্ন ডিস্ট্রিবিউটরের তালিকা গ্রাহক দেখতে পারবেন। তিনি তখন চাইলে নিজস্ব ডিস্ট্রিবিউটর বা ওই তালিকা থেকে অন্য কাউকে বেছে নিতে পারবেন। এতে ডিস্ট্রিবিউটরদের পরিষেবার মানও উন্নত হবে বলে আশা রাষ্ট্রায়ত্ত সংস্থাটির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

LPG cylinder Indane Cylinder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE