×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২০ জানুয়ারি ২০২১ ই-পেপার

মঙ্গলবার নতুন ফোন নিয়ে আসছে মাইক্রোম্যাক্স, দেখ নিন দাম, ফিচার

সংবাদ সংস্থা
২৩ নভেম্বর ২০২০ ১৬:৩৮
ঘোষিত হওয়ার তিন সপ্তাহের মধ্যেই প্রতিশ্রুতি মেনে এই ফোনের বিক্রি শুরু করছে মাইক্রোম্যাক্স।

ঘোষিত হওয়ার তিন সপ্তাহের মধ্যেই প্রতিশ্রুতি মেনে এই ফোনের বিক্রি শুরু করছে মাইক্রোম্যাক্স।

ভারতের স্মার্টফোন বাজারে ফিরতে চলেছে মাইক্রোম্যাক্স। মঙ্গলবার মাইক্রোম্যাক্সের আইএন সিরিজ নোট ওয়ান ও মাইক্রোম্যাক্স আইএন ওয়ান বি আসতে চলেছে। নভেম্বর মাসের ৩ তারিখে এই সিরিজের স্মার্ট ফোন দু’টির কথা ঘোষণা করা হয়েছিল। সেই সময়েই বলা হয়েছিল, নভেম্বর মাসের শেষের দিকেই সাধারণ মানুষের হাতে পৌঁছে যাবে এই ফোনটি। ঘোষিত হওয়ার তিন সপ্তাহের মধ্যেই প্রতিশ্রুতি মেনে এই ফোনের বিক্রি শুরু করছে মাইক্রোম্যাক্স। মঙ্গলবার থেকে ফ্লিপকার্টে এই সিরিজের ফোন কিনতে পারবেন সাধারণ মানুষ।

মঙ্গলবার বেলা ১২টার পর থেকে ফ্লিপকার্টে মাইক্রোম্যাক্স নোট ওয়ান কেনা যাবে। মাত্র ১০,৯৯৯ টাকায় নতুন ফোনটি কিনতে পারবেন ক্রেতারা। এই ফোনে থাকছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এ ছাড়া আরেকটি মডেল রয়েছে, যেটিতে স্টোরেজ থাকছে ১২৮ জিবি। সেটির দাম পড়বে ১২,৪৯৯ টাকা। ফ্লিপকার্টের মাধ্যমে কিনলে একাধিক ব্যাঙ্ক অফার থেকে শুরু করে এক্সচেঞ্জ ও ইএমআই অফারও পাবেন সাধারণ ক্রেতারা। পুরনো স্মার্টফোনের বদলে সর্বোচ্চ ১০,৩৫০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে।এছাড়া মাইক্রোম্যাক্স ইন নোট ওয়ান-এর ক্ষেত্রে একটি ৪০০ টাকার স্পেশাল ডিসকাউন্টও থাকছে।

আরও পড়ুন: ‘দুয়ারে দুয়ারে সরকার’ ভোটের মুখে নয়া প্রকল্পের ঘোষণা মুখ্যমন্ত্রীর

Advertisement

মাইক্রোম্যাক্স নোট ওয়ানে থাকছে ৫০০০ এমএএইচ-এর ব্যাটারি। ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি ডিসল্পে থাকছে এই ফোনে। থাকছে কোয়াড ক্যামেরা। প্রাইমারি ক্যামেরায় থাকছে ৪৮ মেগাপিক্সেল সেন্সর।এর সঙ্গে থাকবে একটি পাঁচ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, থাকবে ২ মেগাপিক্সেল দুটি ক্যামেরা। এ ছাড়াও ফোনে থাকবে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।  

আরও পড়ুন: ৭০ শতাংশ কার্যকরী অ্যাস্ট্রাজেনেকার করোনা টিকা, দাবি

 

Advertisement