Advertisement
০১ মে ২০২৪
paytm payments bank

‘সমস্যা শুধু পেটিএমেই’

পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের উপরে নিষেধাজ্ঞা জারি করে শীর্ষ ব্যাঙ্ক ২৯ ফেব্রুয়ারির পরে টাকা জমা নেওয়া, বৈদ্যুতিন ওয়ালেট, প্রিপেড সংক্রান্ত পরিষেবাগুলি বন্ধ করতে বলেছিল।

Paytm

—প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৫৫
Share: Save:

ধারাবাহিক ভাবে সতর্ক করা সত্ত্বেও নিয়ন্ত্রণ বিধি লঙ্ঘন করায় পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের বিভিন্ন পরিষেবায় নিষেধাজ্ঞা জারি হয়েছে, দাবি রিজ়ার্ভ ব্যাঙ্কের গভর্নর শক্তিকান্ত দাসের। তাঁর আশ্বাস, বৃহত্তর ব্যাঙ্কিং ব্যবস্থায় সমস্যা নেই। তবে সংস্থাটি ঠিক কী বিধি ভেঙেছে তা নিয়ে কিছু বলতে চাননি তিনি।

পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের উপরে নিষেধাজ্ঞা জারি করে শীর্ষ ব্যাঙ্ক ২৯ ফেব্রুয়ারির পরে টাকা জমা নেওয়া, বৈদ্যুতিন ওয়ালেট, প্রিপেড সংক্রান্ত পরিষেবাগুলি বন্ধ করতে বলেছিল। আজ শক্তিকান্তের দাবি, সার্বিক ব্যবস্থা নিয়ে দুশ্চিন্তা নেই। সমস্যা একটি পেমেন্টস ব্যাঙ্কের। ডেপুটি গভর্নর স্বামীনাথন জে-র কথায়, ‘‘নিয়ন্ত্রক হিসেবে গ্রাহকের সুরক্ষার দায় আমাদের। পুরো ব্যবস্থার স্থিতিশীলতা রক্ষার দায়িত্বও।’’ সম্প্রতি অর্থমন্ত্রী এবং আরবিআই প্রতিনিধিদের সঙ্গে সাক্ষাৎ করেন পেটিএমের সিইও বিজয় শেখর শর্মা। সংবাদ সংস্থা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

paytm payments bank RBI Shaktikanta Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE