• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শুধু স্মার্টফোন নয় এ বার আসতে পারে রেডমি টিভিও

tv
রেডমি খুব শীঘ্রই বাজারে আনতে পারে রেডমি টিভি। ছবি- শাটারস্টক।

Advertisement

স্মার্ট ফোন থেকে শুরু করে স্মার্ট টিভি এবং স্মার্ট ওয়াচ স্মার্ট বাল্ব— সমস্ত বিভাগেই নিজের ছাপ রেখেছে শাওমি। এই বছরের শুরুতে শাওমির থেকে আলদা হয়ে এর সাব ব্র্যান্ড রেডমি বেশ কয়েকটি ফোন বাজারে লঞ্চ করেছে। খুব শীঘ্রই এ বার ফোনের পাশাপাশি রেডমি টেলিভিশনের বাজারেও প্রবেশ করতে পারে বলে ইঙ্গিত পাওয়া গিয়েছে।

সম্প্রতি উইবো’র একটি পোস্টে, রেডমি সাব ব্রান্ডের প্রধান লু উইবিং ইঙ্গিত দিয়েছেন যে, খুব শীঘ্রই কোম্পানি নিজস্ব টেলিভিশন বাজারে আনবে। এই পোস্টে উইবিং রেডমি ফলোয়ারদের জিজ্ঞেস করেছেন, তাঁরারেডমির এই নতুন টেলিভিশন দেখতে চান কিনা।

তবে রেডমি এখনও পর্যন্ত তেমন কিছুই ঘোষণা করেননি। রেডমির মূল সংস্থাশাওমি চিনা টিভি মার্কেটে যে সাফল্য লাভ করেছে তাঁর পরিপ্রেক্ষিতেশাওমিকে অভিনন্দন জানিয়ে একটি পোস্টে উইবিং রেডমির এই নতুন টিভি-এর কথাটি বলেছেন।

 

আরও পড়ুন:ভারতের বাজারে শাওমির নতুন মোবাইল কে-২০ এবং কে-২০প্রো

 

রেডমির এই নতুন টেলিভিশন বাজারে এলে তা শুধু অন্যান্য টেলিভিশন কোম্পানিগুলি নয়, এমনকি শাওমিরও প্রতিযোগী হয়ে উঠবে।

ইতিমধ্যেই ভারতের বাজারে রেডমি বেশ কিছু সাফল্য পেয়েছে। তাই আশা করা যায় যদি রেডমিরনতুন টেলিভিশন বাজারে আসে তবে তা ভারতের বাজারেও আসবে।  

কোম্পানি কয়েকদিন আগেই তার সর্বপ্রথম রেডমি কে২০ ফোন সিরিজ বাজারে লঞ্চ করেছে। বেশ কয়েকদিন আগে রেডমি ল্যাপটপও লঞ্চ করেছিল কিন্তু তা বাজারে তেমন সাফল্য পায়নি।

এ ছাড়াও রেডমি নতুন একটি ফোন বাজারে আনার পরিকল্পনা করছে, যাতে থাকবে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা। কোম্পানি সম্প্রতি এই ফোনের ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা দিয়েই একটি ছবির টিজার দেখিয়েছে।

আরও পড়ুন:৪৮ নয়, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরাওয়ালা স্মার্টফোন লঞ্চ করতে চলেছে শাওমি

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন