Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

জিও-র থেকেও কম দামে ৪জি প্ল্যান আনল ভোডাফোন

সংবাদ সংস্থা
২৫ জুলাই ২০১৭ ১৮:৪৬

লড়াইয়ের ময়দানে এক ইঞ্চি জায়গা ছাড়বে না কেউ কাউকে। বেশ কিছু দিন ধরেই টক্কর চলছিল সমানে সমানে। রিলায়্যান্স জিওকে টেক্কা দিতে আগেও বহু বার নিজেদের প্ল্যানে বদল এনেছে ভারতের অন্যতম জনপ্রিয় টেলিকম সংস্থা ভোডাফোন। একাধিক প্ল্যানে দামও কমিয়েছিল তারা। এ বার ছক্কাই হাঁকাল তারা।

জিও-কে পিছনে ফেলে ইঁদুর দৌড়ে এগিয়ে গেল সামান্য। রিলায়্যান্স জিও-র থেকেও ডেটা প্ল্যানের দাম কমাল ভোডাফোন। সম্প্রতি নতুন একটি প্ল্যান বাজারে আনল তারা। মঙ্গলবার ভোডাফোনের তরফে জানানো হয়েছে, এ বার থেকে ২৪৪ টাকায় ৭০ জিবি ৪জি ডেটা পাবেন গ্রাহকরা। প্ল্যানটির বৈধতা থাকবে ৭০দিন পর্যন্ত। প্রতি দিনই ১ জিবি করে ডেটা পাবেন গ্রাহকরা। সঙ্গে পাবেন যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড ফোন কল ও এসএমএস-এর সুযোগও। তবে একমাত্র নতুন রেজিস্টার করা গ্রাহকরাই এই প্ল্যান সাবস্ক্রাইব করতে পারবেন বলে জানিয়েছে সংস্থা।

আরও পড়ুন: জিও-ফোন থেকে হোয়াটসঅ্যাপ করা যাবে না!

Advertisement

কিছু দিন আগেই দু'টি নতুন প্ল্যান বাজারে আনার কথা ঘোষণা করেছে রিলায়্যান্স জিও। জিও-র সামার সারপ্রাইজ ও ধন ধনা ধন প্ল্যানগুলি শেষ হলে গ্রাহকরা এই প্ল্যান দু'টি সাবস্ক্রাইব করতে পারবেন। ৩০৯ টাকার রিচার্জে গ্রাহকরা প্রতি দিন ১ জিবি করে ৪জি ডেটা পাবেন ৫৬ দিন। অন্য দিকে ৩৯৯ টাকায় গ্রাহকরা প্রতি দিন ১ জিবি করে ৪জি ডেটা পাবেন ৮৪ দিন। সেখানে ভোডাফোনের গ্রাহকরা ২৪৪ টাকায় প্রতিদিন ১ জিবি করে ৪জি ডেটা পাবেন, যার বৈধতা থাকবে ৭০ দিন পর্যন্ত।



Tags:
Vodafone Reliance Jio 4G Mobile Jioরিলায়্যান্স জিওভোডাফোন

আরও পড়ুন

Advertisement