• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ভারতে স্যামসাং আনল সস্তার স্মার্টফোন

samsung A10s
স্যামসাং-এর স্মার্টফোন গ্যালাক্সি এ-১০এস। ছবি সৌজন্য: টুইটার।

Advertisement

বহু দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল লঞ্চের তারিখ নিয়ে। এ বার অপেক্ষার অবসান। প্রযুক্তি দুনিয়ার বড় মহারথী স্যামসাং বুধবার  ভারতের বাজারে লঞ্চ করল তাদের নতুন স্মার্টফোন গ্যালাক্সি সিরিজের ‘এ-১০ এস’। এই ফোনের দাম রাখা হয়েছে মাত্র ৯ হাজার ৪৯৯ টাকা।

সস্তায় উন্নত ফিচারওয়ালা স্যামসাংয়ের এই স্মার্টফোনে থাকবে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। আরও একটি ভ্যারিয়্যান্টে মিলবে এই ফোন। সেটি ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ভ্যারিয়্যান্টের দাম ১০ হাজার ৪৯৯ টাকা। স্যামসাং অনলাইন স্টোর এবং বিভিন্ন অনলাইন স্টোরগুলি ছাড়াও খুচরো দোকানগুলিতে কালো, নীল এবং সবুজ রঙে পাওয়া যাবে এই ফোন।

এই ফোনের গুরুত্বপূর্ণ ফিচার্সের মধ্যে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে বিশেষ ভাবে পাওয়া যাবে রিয়ার-মাউন্টেড ফিঙ্গার-প্রিন্ট সেন্সরযুক্ত ফিচার। এই ফোনে থাকবে ৬.২ ইঞ্চির এইচডি ডিসপ্লে-সহ হেলিও পি২২ প্রসেসর। এই ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ পাওয়ার যুক্ত ব্যাটারি।

গত সপ্তাহে স্যামসাং লঞ্চ করেছে তাদের এ সিরিজের দু’টি ফোন, এ-৫০ এবং এ-৩০। কিন্তু ভারতে কবে আসবে, তা যদিও সঠিক ভাবে জানা যায়নি।

আরও পড়ুন: সেপ্টেম্বর ৬ থেকে ফ্লিপকার্টে মিলবে ভিভো জেড১এক্স

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন