Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Vivo

সেপ্টেম্বর ৬ থেকে ফ্লিপকার্টে মিলবে ভিভো জেড১এক্স

সম্প্রতি কোম্পানির তরফে জানানো হয়েছে শীঘ্রই ফ্লিপকার্টে ভিভো জেড১এক্স এক্সক্লুসিভ পাওয়া যাবে।

ফ্ল্যাশ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট নিয়ে ভারতে আসছে ভিভো জেড১এক্স। ছবি- টুইটার থেকে সংগৃহীত।

ফ্ল্যাশ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট নিয়ে ভারতে আসছে ভিভো জেড১এক্স। ছবি- টুইটার থেকে সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ অগস্ট ২০১৯ ১৩:১৪
Share: Save:

ভারতে আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে ভিভোর জেড সিরিজের নয়া ফোন ভিভো জেড১এক্স। ইতিমধ্যেই ভিভো কোম্পানির পক্ষ থেকে একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে, যাতে দেখা গিয়েছে এই ফোনে ডিসপ্লের নিচে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এ ছাড়াও থাকছে ওয়াটার ড্রপ নচ স্ক্রিন। ফটোগ্রাফির জন্য রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা।

সম্প্রতি কোম্পানির তরফে জানানো হয়েছে শীঘ্রই ফ্লিপকার্টে ভিভো জেড১এক্স এক্সক্লুসিভ পাওয়া যাবে। যে সকল গ্রাহক ফোনের পারফরম্যান্সে বেশি গুরুত্ব দিয়ে থাকেন তাঁদের কথা মাথায় রেখেই কোম্পানির তরফ থেকে এই ফোন তৈরি করা হয়েছে। ব্লু এবং পার্পল এই দুটি কালার গ্রেডিয়েন্টে পাওয়া যাবে ভিভো জেড সিরিজের এই ফোনটি। দাম ভারতীয় মুদ্রায় ১৪ হাজার ৯৯০ টাকা।

এক নজরে দেখে নেওয়া যাক ভিভো জেড১এক্স ফোনের ফিচারগুলি কী কী...

আরও পড়ুন: রিয়েলমি নিয়ে এল নয়া দুই ফোন, থাকছে আকর্ষণীয় সব ফিচার

কোম্পানির তরফে প্রকাশিত একটি প্রোমোশনাল ভিডিয়োর মাধ্যমে জানা গিয়েছে, ভিভো জেড১এক্স ফোনে থাকছে ফ্ল্যাশ ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট নামের ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সিং মড্যুল। দারুণ ফটোগ্রাফির জন্য থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা। স্মার্টপ্রিক্সের একটি রিপোর্ট অনুযায়ী ভিভোর এই নয়া ফোনে থাকবে স্যামসাং আইএসওসেল জিএম১ সেন্সরের ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ৪,৫০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে থাকছে ২২.৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট। এ ছাড়াও ফোনের ভিতরে থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১২ এসওসি প্রসেসরের চিপসেট।

আরও পড়ুন: বাজারে এল ওপোর নয়া সিরিজ, জেনে নিন ফিচার্স

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE