Advertisement
০৪ মে ২০২৪
Share Market Today

টানা ছ’দিন ক্ষতির মুখে শেয়ার বাজার, ৯০০ পয়েন্ট পড়ল সেনসেক্স, ২৬৪ পয়েন্ট পতন নিফটির

শেয়ার বাজারে দুর্দিন কাটছেই না। সোম এবং বুধের পরে লক্ষ্মীবারেও বড় ক্ষতির মুখে পড়ল শেয়ার বাজার।

শেয়ার বাজারে পতন অব্যাহত।

শেয়ার বাজারে পতন অব্যাহত। প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই ও নয়াদিল্লি শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৬:০৯
Share: Save:

শেয়ার বাজারে দুর্দিন কাটছেই না। সোম এবং বুধের পরে লক্ষ্মীবারেও বড় ক্ষতির মুখে পড়ল শেয়ার বাজার। এ দিন সকাল থেকেই ক্ষতির মুখে পড়ে শেয়ার বাজারের সূচক। দিনের শেষে বুধবারের তুলনায় ৯০০.৯১ পয়েন্ট নেমে ৬৩,১৪৮.১৫ পয়েন্টে শেষ করল সেনসেক্স। অন্য দিকে ২৬৪.৯০ পয়েন্ট কমে ১৮,৮৫৭.২৫ পয়েন্টে থামল নিফটি।

sensex nifty

আজকের শেয়ার বাজার।

সেক্টরগুলির তালিকায় বৃহস্পতিবার ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে (এনএসই) এবং বম্বে স্টক এক্সচেঞ্জে (বিএসই) লাভ করেছে মিডক্যাপ ২৫০, ইউটিলিটি এবং পাওয়ার। বিএসইতে এ দিন সর্বাধিক ক্ষতির মুখে পড়েছে অটো, মেটাল, অয়েল অ্যান্ড গ্যাস। এনএসইতে ক্ষতির তালিকায় মিডক্যাপ সিলেক্ট, মেটাল, অটো।

সংস্থাগুলির তালিকায় বৃহস্পতিবার সেনসেক্সে লাভ করেছে অ্যাক্সিস ব্যাঙ্ক, আইটিসি, এইচসিএল টেক, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক, এনটিপিসি। নিফটিতে এই তালিকায় রয়েছে অ্যাক্সিস ব্যাঙ্ক, আইটিসি, এইচসিএল টেক, আদানি পোর্ট, ইন্ডাসইন্ড ব্যাঙ্ক। সেনসেক্সে সর্বাধিক ক্ষতির মুখে পড়েছে মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রা, বজাজ ফিন্যান্স, এশিয়ান পেন্টস, বজাজ ফিনসার্ভ, নেসলে ইন্ডিয়া। নিফটিতে এই তালিকায় রয়েছে মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রা, বজাজ ফিন্যান্স, ইউপিএল, এশিয়ান পেন্টস, বজাজ ফিনসার্ভ। সেনসেক্স এবং নিফটিতে ক্ষতির শীর্ষে থাকা মহিন্দ্রা অ্যান্ড মহিন্দ্রার ক্ষতির পরিমাণ যথাক্রমে ৪.০৬ এবং ৪.০২ শতাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSE SENSEX Nifty 50
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE