Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দরকার নেই অডিট: কুমার

আইসিআইসিআই ব্যাঙ্ক এ দিন হাতে নিয়েছে ইয়েস ব্যাঙ্কের ৭.৯৭% অংশীদারি। ঢেলেছে ১০০০ কোটি টাকা। স্টেট ব্যাঙ্কও জানিয়েছে, তিন বছরের আগে অংশীদারি ৪

নিজস্ব প্রতিবেদন
নয়াদিল্লি ও মুম্বই ১৮ মার্চ ২০২০ ০৬:৩৮
Save
Something isn't right! Please refresh.
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Popup Close

এখন ইয়েস ব্যাঙ্কের কাঁধে যে অনুৎপাদক সম্পদের বোঝা রয়েছে, তার ৯০% যোগ হয়েছে চলতি অর্থবর্ষের প্রথম ন’মাসে। মঙ্গলবারই প্রাক্তন সিইও রাণা কপূরের বিরুদ্ধে বেআইনি আর্থিক লেনদেনের নতুন মামলা দায়ের করেছে ইডি। কিন্তু ব্যাঙ্কটির বর্তমান প্রশাসক তথা পরবর্তী সিইও প্রশান্ত কুমার মনে করেন, তাদের হিসেবের খাতায় ফরেন্সিক অডিটের প্রয়োজন নেই। উদ্বেগের কোনও কারণ নেই নগদের পরিস্থিতি নিয়েও। তবে আমানতের উপরে এখন ব্যাঙ্কটি যে ৫-৬ শতাংশের মতো উঁচু হারে সুদ দিচ্ছে, তা ভবিষ্যতে আর দেওয়া যাবে কি না, তা পরিষ্কার করেননি তিনি।

আইসিআইসিআই ব্যাঙ্ক এ দিন হাতে নিয়েছে ইয়েস ব্যাঙ্কের ৭.৯৭% অংশীদারি। ঢেলেছে ১০০০ কোটি টাকা। স্টেট ব্যাঙ্কও জানিয়েছে, তিন বছরের আগে অংশীদারি ৪৯ শতাংশের নীচে নামাবে না তারা।

এ দিকে, শহরে বন্ধ থাকা ১৪টি শাখা আজ, বুধবার থেকে চালু করতে কলকাতা পুলিশের কাছে নিরাপত্তার আবেদন জানিয়েছে ইয়েস ব্যাঙ্ক। সূত্রের খবর, এ দিন সকালে লালবাজারে ফোন করে তারা। পুলিশ জানিয়েছে, আর্জি খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement


Something isn't right! Please refresh.

Advertisement