• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শহরে বোমা, ভুয়ো খবর দিয়ে ধৃত

Arrest
—প্রতীকী চিত্র।

রাতবিরেতে ১০০ ডায়ালে করে ভুয়ো বোমা বিস্ফোরণের খবর দিয়ে কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)-এর হাতে গ্রেফতার হলেন এক যুবক। এসটিএফ সূত্রের খবর, ওই যুবকের নাম অর্কপ্রভ গঙ্গোপাধ্যায় (৩৫)। বাড়ি মুচিপাড়া থানা এলাকায়।

এসটিএফ সূত্রের খবর, মঙ্গলবার রাতে ১০০-য় ফোন করেন এক যুবক। ফোন করে তিনি জানান, বুধবার শহরের বুকে বড় ধরনের বোমা বিস্ফোরণ হবে। এক বার নয়, দু’বার দু`টি আলাদা আলাদা মোবাইল নম্বর থেকে ফোন করেন ওই যুবক। কিন্তু কোথায় বোমা বিস্ফোরণ হবে তা না জানিয়েই তিনি ফোন কেটে দেন। শুধু তা-ই নয়, দু’বারই ফোন করার পরে তিনি মোবাইলও বন্ধ করে দেন। এসটিএফ-এর তরফ থেকে তদন্তও শুরু হয়। কিন্তু কিছুই মেলেনি। এর পরে যুবককে ফোন করলে তাঁর ফোন বন্ধ পায় পুলিশ।

শেষে ফোনের কলার আইডি এবং সূত্রের মাধ্যমে খবর নিয়ে বুধবার মহেশতলা থানা এলাকার একটি আবাসন থেকে তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পরে জেরায় ওই যুবক জানান, পেশায় তিনি চিত্রগ্রাহক। মূলত ফ্রিল্যান্স কাজ করেন। মডেলদের ছবি তুলে পোর্টফোলিয়ো তৈরি করে দেন। ওই যুবক জানান, তিনি মজা করে 

ফোন দু`টি করেছিলেন এবং সেই সময়ে তিনি সামান্য মত্তও ছিলেন। কিন্তু এ ধরনের মজা করার ফল ভয়ঙ্কর হতে পারে বলে জানিয়েছেন এক এসটিএফ কর্তা। বুধবার গ্রেফতারের পরেই ওই যুবককে আদালতে তোলা হলে এক দিনের জন্য জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন