প্রকাশ্য রাস্তায় গুলিবিদ্ধ হলেন এক যুবক। বৃহস্পতিবার গভীর রাতে রাজাবাজার মোড়ে আচার্য প্রফুল্লচন্দ্র রোড এবং কেশব সেন স্ট্রিটের সংযোগস্থলে ঘটনাটি ঘটেছে। আহত ওই যুবকের নাম ইয়াসির মুস্তফা। তাঁর বাঁ হাতে গুলি লেগেছে। তিনি নীলরতন সরকার হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

পুলিশ জানিয়েছে, ইয়াসির নারকেলডাঙা নর্থ রোডের বাসিন্দা। ঘটনার সময় তিনি বাড়ি ফিরছিলেন। তখনই চার আততায়ী তাঁকে ঘিরে ধরে। কোনও একটা বিষয় নিয়ে তাঁদের মধ্যে বচসা হয়। তার মাঝেই এক জন ইয়াসিরকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কিছু একটা আঁচ করে সে সময় ইয়াসির পালানোর চেষ্টা করছিলেন। গুলিটা তাঁর হাতে লাগে। গুলির শব্দে আশেপাশের বাড়ির লোকজনও বাইরে বেড়িয়ে আসেন। তাঁদের দেখে আততায়ীরা এলাকা ছেড়ে পালায়। স্থানীয়রাই ইয়াসিরকে গুরুতর অবস্থায় নীলরতন সরকার হাসপাতালে নিয়ে আসেন। ঘটনার তদন্ত শুরু করেছে আমহার্স্ট স্ট্রিট থানা।

আরও পড়ুন: ভুল কবুল করে নিন, শোধরানোর চেষ্টা করুন, বিধায়কদের বার্তা মমতার

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, পুরনো কোনও শত্রুতার জেরেই ইয়াসিরের উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের কয়েক জনকে চিনতেও পেরেছেন ইয়াসির। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। তাদের হদিশ পেতে কয়েক জনকে আটক করে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। আমহার্স্ট স্ট্রিট থানার পাশাপাশি তদন্তে নেমেছে গোয়েন্দা বিভাগের গুন্ডাদমন শাখার আধিকারিকরাও।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।