শহর কলকাতায় এ বার  টলিউড অভিনেত্রীকে হেনস্থার অভিযোগ উঠল এক ক্যাব-চালকের বিরুদ্ধে। অভিনেত্রী স্বস্তিকাদত্তের অভিযোগ, তাঁকে গন্তব্যে না নিয়ে গিয়ে মাঝপথেই জোর করে নামিয়ে দেওয়ার চেষ্টা করেন ওই ক্যাব-চালক। তিনি প্রতিবাদ করলে গাড়ি উল্টো দিকে ঘুরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন ওই চালক। শেষ পর্যন্ত প্রায় জোর করেই গাড়িটিকে অন্যত্র নিয়ে গিয়ে তাঁকে হেনস্থা করা হয়ে বলে ওই অভিনেত্রীর অভিযোগ। এমন কি, স্বস্তিকাকে শারীরিক ভাবেও নিগ্রহ করা হয়েছে বলে দাবি করেছেন অভিনেত্রীর বাবা কুমারদীপ দত্ত। অভিনেত্রীর অভিযোগের প্রেক্ষিতে তিলজলা থানার পুলিশ বিকেলে অভিযুক্ত জামশেদ হোসেনকে গ্রেফতার করেছে। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১,৩২৩, ৩৫৪ এবং ৫০৯ ধারায় মামলা রুজু হয়েছে।

ফেসবুক পেজে গোটা ঘটনার কথা জানিয়েছেন স্বস্তিকা। লিখেছেন, বুধবার সকাল সওয়া আটটা নাগাদ তিনি যখন পিকনিক গার্ডেনের বাড়ি থেকে বেরিয়ে স্টুডিয়োর দিকে যাচ্ছিলেন ঘটনাটি ঘটে তখনই। জামশেদ নামে ওই ক্যাব-চালক মাঝপথেই অভিনেত্রীকে নামিয়ে দেওয়ার হুমকি দেন। জানিয়ে দেন, অভিনেত্রী যেখানে যেতে চাইছেন, তিনি সেখানে যাবেন না। রাস্তায় নেমে তিনি পিছনের সিটের দিকের দরজা খুলে হাত ধরে জোর করে অভিনেত্রীকে নামানোর চেষ্টা করেন বলেও অভিযোগ। ঘটনাটি ই এম বাইপাসে ভিআইপি বাজারের কাছে একটি রেস্তোরাঁর সামনে ঘটেছে বলে স্বস্তিকা জানিয়েছেন।

স্বস্তিকার বাবা কুমারদীপ বাবু জানিয়েছেন, বিষয়টি ইতিমধ্যেই পুলিশকে জানানো হয়েছে। পরে তিলজলা থানায় একটি এফআইআরও করা হবে।

স্বস্তিকার ফেসবুক পোস্ট

স্বস্তিকার বাবা বলেছেন, ‘‘ওই ঘটনার সময়েই মেয়ে আমাকে ফোন করে। সেই ফোন পেয়ে আমি তড়িঘড়ি গাড়ি নিয়ে পৌঁছই সেখানে। ঝামেলা মিটিয়ে মেয়েকে আমার গাড়িতে তুলেই স্টুডিয়োয় পৌঁছে দিই। খুব গুরুত্বপূর্ণ শুটিং ছিল বলে তখনই পুলিশকে অভিযোগ জানাতে পারিনি। শুটিং শেষ হলেই স্টুডিও থেকে বেরিয়ে থানায় যাব অভিযোগ দায়ের করতে।’’

আরও পড়ুন- কলকাতা বিমানবন্দরে হাইড্রোলিক সাকশানে মাথা আটকে মৃত্যু? অভিযোগ অস্বীকার কর্তৃপক্ষের

আরও পড়ুন- গুলির হুমকি দিয়ে ছাত্রীকে ‘যৌন নিগ্রহ’​

দু’টি সিনেমা ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ ও ‘পারব না আমি ছাড়তে তোকে’ ছাড়াও ‘ভজ গোবিন্দ’-সহ বেশ কয়েকটি টিভি সিরিয়ালে অভিনয় করেছেন স্বস্তিকা। এদের মধ্যে যথেষ্টই জনপ্রিয় হয়েছে ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালটি।