• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মহিলাকে মারধর করে গলায় বিষ

Attack
প্রতীকী ছবি।

Advertisement

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক মহিলাকে মারধর করে গলায় বিষ ঢেলে দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। গত রবিবার ঘটনাটি ঘটেছে দেগঙ্গার ক্ষুদ্র মণ্ডলগাঁতিতে। তার পর থেকে বারাসত জেলা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন ওই মহিলা। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বৃহস্পতিবার দেগঙ্গা থানায় রবিউল মণ্ডল নামে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। তবে অভিযুক্ত পলাতক।

২২ বছরের ওই গৃহবধূ পুলিশকে জানিয়েছেন, রবিউল সম্পর্কে তাঁদের আত্মীয়। কিছু দিন ধরে তাঁকে কুপ্রস্তাব দিচ্ছিল সে। রাজি না হওয়ায় ক্ষতি করে দেওয়ার হুমকি দিত। কর্মসূত্রে বাইরে থাকেন মহিলার স্বামী। অভিযোগ, সেই সুযোগে রাতে মহিলার ঘরে ঢোকার চেষ্টাও করত অভিযুক্ত। তা নিয়ে এলাকায় সালিশি সভা হয়। সেখানে আর কোনও দিন ওই মহিলাকে উত্ত্যক্ত করবে না বলে মুচলেকা দেয় রবিউল।

তরুণীর অভিযোগ, এ সবের প্রতিশোধ নিতেই গত রবিবার তাঁর ঘরে ঢুকে ফের কুপ্রস্তাব দেয় ওই যুবক। প্রতিবাদ করতেই শুরু হয় মার। মহিলার কথায়, ‘‘আমাকে মাটিতে ফেলে জোর করে গলায় বিষ ঢেলে দেয়।’’ প্রতিবেশীরাই তরুণীকে হাসপাতালে নিয়ে যান। ওই মহিলার আরও অভিযোগ, হাসপাতালে থাকাকালীন তাঁর ঘরে ঢুকে জিনিসপত্র ভাঙচুরও করে রবিউল।

আরও পড়ুন: ‘সহানুভূতি দেখাতে ছবিটা দেখুন, চাই না!’

আরও পড়ুন: ৯৩৩ ঘণ্টা গ্রন্থাগারে, সমাবর্তনে পুরস্কৃত ছাত্র 

কিছুটা সুস্থ হয়ে এ দিন স্বামীকে নিয়ে থানায় পুরো ঘটনা জানান মহিলা। তাঁর স্বামী বলেন, ‘‘রবিউল সম্পর্কে আমার ভাগ্নে। নিজের মামির সঙ্গে যে কেউ এমন করতে পারে, ভাবতেই ঘেন্না হচ্ছে।’’ পুলিশ জানিয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে জোর করে মারধর ও খুনের চেষ্টার মামলা রুজু হয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন