• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) বাংলাদেশ থেকে মোহম্মদ কামাল জানতে চেয়েছেন, জন্মতারিখ-২৯/০১/১৯৯৫, জন্মসময়- রাত্রি ১টা-৩০মিনিট। আপনার প্রশ্ন, “আমার বিদেশ ভ্রমণ কি আছে? চাকরি না ব্যবসা?”

উত্তর: আপনার লগ্ন বৃশ্চিক। আপনার লগ্নের ১২শে রাহু, দ্বাদশ পতি শুক্র লগ্নে, ফলে আপনার বিদেশ ভ্রমণ আছে। আপনার পক্ষে চাকরি  করাই শ্রেয়, আপনার লগ্নের ৪র্থে শনি থাকলে ব্যবসায়  সাফল্য আসবে না।

২) জন্মস্থান পুরুলিয়া, জাতকের নাম অর্পণ কুমার, জন্মতারিখ-০৯/০৯/১৯৯২, জন্মসময়- বিকেল ৪টা-৫মিনিট থেকে ১৫মিনিট। আপনার প্রশ্ন, "আমার সরকারি চাকরি কবে হবে? কোন লাইনে চাকরি হবে? বাবা-মা শরীর স্বাস্থ্য কেমন থাকবে?"

উত্তর: আপনার সরকারি চাকরি হওয়ার যোগ আছে ৭/১১/২০২১ থেকে ১৩/০২/২০২৪-এর মধ্যে। আপনার টেকনিক্যাল লাইনে, ফায়ার বিগ্রেড, পুলিশ বা স্বাস্থ্য বিভাগে চাকরি হতে পারে।  

৩) জাতিকার নাম সঙ্গীতা রায়চৌধুরী, জন্মতারিখ-০৫/০৫/১৯৮৭, জন্মসময়-বিকেল ৪টা-২মিনিট। আপনার প্রশ্ন, "আমার ভবিষ্যৎ কেরিয়ার, ইকোনমিক কন্ডিশন কেমন থাকবে?"

উত্তর: আপনি যে পেশাতেই থাকুন কেন, আপনার পেশা সেই অর্থে কখনও স্থায়ী হবে না। আর আর্থিক উন্নতি নির্ভর করে আপনার পেশায় উন্নতির উপর। তাই আপনার আর্থিক উন্নতির মধ্যে অস্থায়ী ভাব থেকে যাবে।

৪) জন্মস্থান আসানসোল, জাতিকার নাম তুলিকা, জন্মতারিখ-১৮/০৪/১৯৯৮, জন্মসময়- বেলা ১২টা-৩০মিনিট। আপনার প্রশ্ন, "আমার বিবাহ কবে হবে? বিবাহিত জীবন কেমন যাবে? আমার জীবনসঙ্গী কেমন হবে?"

উত্তর: আপনার লগ্ন কর্কট। আপনার ৭ম পতি শনি ১০মে, তাই যে পাত্রের সঙ্গে আপনার বিয়ে হবে সে আপনার কলিগ হতে পারে। আপনার পিতা বা পিতৃস্থানীয় ব্যাক্তির মাধ্যমেই আপনার বিয়ে সংঘটিত হবে। আপনার বিয়ে ২০২১ সালে হবে। আপনার বিবাহিত পরবর্তী জীবন ভালই যাবে। 

৫) জন্মস্থান শ্যামপুর, হাওড়া, জাতকের নাম সুশোভন সামন্ত, জন্মতারিখ-২৭/০৪/২০০০, জন্মসময়- বিকেল ৪টে-৩৪মিনিট। আপনার প্রশ্ন, "আমার ভবিষ্যৎটা একটু বলবেন?"

উত্তরঃ আপনার জন্মছকটা আর সকলের থেকে একটু আলাদা। আপনার জন্মছকের ৮ম ঘরে শনি, রবি, বুধ, শনি ও বৃহস্পতি মানে ৫টি গ্রহের অবস্থান। যাকে বলে স্টেলিয়াম, এই স্টেলিয়াম থাকার জন্য আপনার এই জীবনে সব কিছু আবর্তিত হবে গুহ্যবিদ্যা চর্চা, গবেষণা, রিসার্চ ওয়ার্ক, গোয়েন্দা বিভাগে চাকরি, কোন কিছু আবিষ্কার, এইরকম কিছুর মধ্যে দিয়ে।

৬) জাতক  একটি প্রাইভেট কন্সার্ন–এ গত আট বছর ধরে কাজ করছেন, নাম গোপাল পাল, জন্মতারিখ ০৫/০৫/১৯৬৩, জন্মসময়-বিকেল ৩টে-৫০মিনিট। আপনার প্রশ্ন, "আমি কাজ করলেও আমার আর্থিক স্বচ্ছলতা আসেনি। আমার প্রশ্ন, কবে আমার আর্থিক স্বচ্ছলতা আসবে? আমার পরিবারে নানান ঝঞ্ঝাট আমাকে দীর্ঘ দিন বিব্রত করেছে, এই সমস্যা কবে যাবে?"

উত্তরঃ আপনার জন্মলগ্ন কন্যা, লগ্নে চন্দ্র। তাই পারিবারিক ঝামেলা হয় মা বা মাতৃস্থানীয় কাউকে নিয়ে। এই ঝামেলা থাকবে। আপনার ১১শ পতি লগ্নে, তাই বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক প্রগতি আসতে থাকবে। হট করে চাইলাম আর আর্থিক উন্নতি হয়ে গেল, এরকম হয় না।

৭) জন্মস্থান হাড়োয়া রোড,জাতকের নাম পঞ্চা মণ্ডল, জন্মতারিখ  ৩০/১১/১৯৯২, জন্মসময়-ভোর ৪টে। আপনার প্রশ্ন, "আমি ইংরেজিতে এম,এ, আমার ভাগ্যে কি চাকরি আছে? আমার বিয়ে কবে? বিবাহিত জীবন কেমন?"

উত্তর: আপনার তুলা লগ্ন। আপনার দশমে মঙ্গল, তাই টেকনিক্যাল বা পুলিশ বা সিকিউরিটিতে চাকরি হতে পারে, আবার টিচিং লাইনেও চাকরি হতে পারে।  আপনার ভাল পরিবারে বিবাহ হবে, বিয়ে হবে ২০২১ সালে। আপনার সঙ্গে যার বিয়ে হবে, সেও চাকরি করতে পারে। আপনার চারি হবে ২৫/০৩/২০২১ থেকে ১৩/০৫/২০২৩-এর মধ্যে, যখন বৃহস্পতি-বৃহস্পতি দশা-অন্তর্দশা চলতে থাকবে।

৮) জন্মস্থান বেহালা, জাতকের নাম কুমার গড়াই, জন্মতারিখ-১০/১২/১৯৯৭, জন্মসময়-রাত্রি৯টা-১০মিনিট, আপনার প্রশ্ন, "আমার কি সরকারি চাকরি হবে?নাকি ব্যবসা করব?"

উত্তর: আপনার চাকরির চেয়ে ব্যবসায় আয় ভাল হবে। চাকরি হলে অস্থায়ী চাকরি হবে। ৭ম বা ব্যবসার স্থানে তিনটি গ্রহ, তাই নানা ধরনের ব্যবসা হবে। আয়স্থানের অধিপতি ৭মে– এটি একটি ভাল লক্ষণ ব্যবসায় অর্থলাভের পক্ষে। আপনার স্ত্রীর ভাগ্যে অর্থলাভ হবেই, স্ত্রীকে সঙ্গে নিয়ে ব্যবসা করলে প্রচুর ধন-সম্পদের অধিকারী হবেন।

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন