• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) জন্মস্থান কলকাতা, আমার নাম অনিক্তা ভট্টাচার্য। আমার জন্মতারিখ ১২/১০/১৯৯১, জন্মসময় ৯টা ২০ মিনিট। আমি পিএইচডি করার চেষ্টা করছি, এগোতে পারছি না। আমি কি শেষ পর্যন্ত পিএইচডি করতে পারবো? আমি চাকরি পাব তো?

উত্তর: আপনার লগ্ন মিথুন। আপনাকে চেষ্টা করে যেতে হবে। সব ঠিক থাকলে ২০২২ সালে আপনি পিএইচডি-র  সব রকম সাহায্য পাবেন। আপনার পক্ষে ২০২৩-’২৪ সালে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

২) জন্মস্থান শিলিগুড়ি, আমার নাম শিশির গঙ্গোপাধ্যায়। আমার জন্মতারিখ ২৬/১২/১৯৯১, জন্মসময় বিকেল ৬টা। ২০১৩ সাল থেকে সরকারি চাকরির চেষ্টা করে চলেছি। আমার কি সরকারি চাকরি পাওয়ার কোনও সম্ভাবনা আছে? যদি হয় কবে নাগাদ হতে পারি?

উত্তর: আপনার মিথুন লগ্ন। দশম পতি আর ষষ্ঠপতির মধ্যে সম্পর্ক আছে দশম ভাবের উপর। তাই আপনার পক্ষে  ২০২৩ সালে সরকারি চাকরির যোগ রয়েছে।

৩) জন্মস্থান কলকাতা, আমার নাম নবাঙ্কুর পাল। আমার জন্মতারিখ ৫/৫/১৯৬৩, জন্মসময় দুপুর ৩টে ২০ মিনিট। আমি অর্থাভাব থেকে কবে মুক্তি পাব। আমার স্বাস্থ্য কেমন যাবে?

উত্তর: আপনার পেশাগত জীবনের উল্লেখ না থাকায় আর্থিক উন্নতির ব্যাপারে সঠিক ফলাদেশ করা গেল না। তবে আপনার জন্মছক অনুযায়ী ২০২২ সালে অর্থ লাভের কিছু একটা উপায় পাবেন। আপনার স্বাস্থ্য কিছুটা উন্নতি লাভ করবে ডিসেম্বর ২০২০ পর থেকেই।

৪) জন্মস্থান আন্দুল, হাওড়া, আমার নাম অভিষেক দাস। আমার জন্মতারিখ ১৪/০৮/১৯৮৮, জন্মসময় সকাল ১০টা ৫৬ মিনিট। আমার বিয়াহিত জীবন কেমন যাবে? কবে আমার সন্তান লাভ হবে? আমি যে চাকরি করি, সেখানে কি পদোন্নতি হবে? আমার ভাগ্যে কি আর কোনও চাকরি আছে?

উত্তর: আপনার তুলা লগ্ন। আপনার স্ত্রী খুব জেদি। ওইটুকু বাদ দিলে আপনাদের বিবাহিত জীবন বেশ সুখের। আপনার ২০২২ সন্তান লাভ হবে। তবে অনেক টেনশান ভোগ করতে হবে সন্তান পেতে। কারণ পঞ্চম স্থানে রাহু আছে। ২০২৪ সালে চাকরিতে পদোন্নতি আছে। ভবিষ্যতে অনেক চাকরির অফার পাবেন।

৫) জন্মস্থান কলকাতা, আমার নাম শুভদীপ নিয়োগী। আমার জন্মতারিখ ০১/০৬/১৯৮২, জন্মসময় ভোর ৪টে ২৫ মিনিট। আমার কি স্থায়ী চাকরি হবে? সেটি কি সরকারি না বেসরকারি হবে? ভবিষ্যতে আমার পেশাগত জীবনের কী পরিণতি হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন বৃষ। লগ্নপতি শুক্র দ্বাদশে, দশমপতি পঞ্চমে, একাদশ পতি বৃহস্পতি ষষ্ঠে। এখানে গ্রহ সন্নিবেশ চাকরি পেতে পরস্পর বিরোধী ভূমিকা নিয়েছে। তাই চাকরি পাওয়ার তেমন কোনও আশা দেখছি না। আর পেশাগত জীবনের পরিণতি, মানে আপনি কোনও পেশায় নিযুক্ত আছেন তা কিন্তু জানাননি।

৬) আমি সোমনাথ, আমার রাশি ধনু, লগ্ন মকর। আমার জন্মতারিখ ০৭/০৪/১৯৮০, জন্মসময় রাত দেড়টা, জন্মস্থান বাঁকুড়া। আমার চাকরি চলে গিয়েছে কিছুদিন হল। আমি কবে চাকরি পাব? না ব্যবসা করতে হবে?

উত্তর: আপনার দশমপতি শুক্র পঞ্চমে। মঙ্গল, বক্রী বৃহস্পতি, রাহু ও বক্রী শনি অষ্টমে অবস্থান করছে। এই জাতীয় গ্রহ বিন্যাসের ফলে চাকরি চলে যাওয়াটা আশ্চর্যের কিছু নয়। এই  রকম ছকে এই জাতীয় জিনিসই ঘটে থাকে। আপনি ব্যবসা করতে পারেন। তবে ব্যবসাও ভাল হবে না, কারণ সপ্তমপতি দ্বাদশে। বরং আবার চাকরির চেষ্টা করতে পারেন।

৭) জন্মস্থান হাওড়া, আমার নাম উজ্জ্বল চক্রবর্তী। আমার জন্মতারিখ ১০/০৩/১৯৯১, জন্মসময় রাত ১০টা ৫০ মিনিট। আমার কি সরকারি চাকরি হবে? বিবাহিত জীবন কেমন যাবে? মা, বাবা, ভাইবোনের সঙ্গে ভবিষ্যতে সম্পর্ক কেমন থাকবে? পিতৃভূমিতে কবে বাড়ি করতে পারব?

উত্তর: আপনার লগ্ন বৃশ্চিক। আপনার সামনে জানুয়ারি ২০২১ সালের মধ্যে একটি সরকারি চাকরির যোগ আসছে। আপনার এর পর চাকরির যোগ ২০২৩ সালে। আপনার বিবাহিত জীবন বেশ খারাপ। সপ্তমে মাঙ্গলিক ও সপ্তমপতি অষ্টমে। আপনার ভাইবোনের সঙ্গে সম্পর্ক কখনও ভাল ছিল না, ভবিষ্যতেও ভাল থাকবে না। মায়ের সঙ্গে সম্পর্ক তেমন ভাল নয়। আর বাবার সঙ্গে সম্পর্ক না খারাপ না ভাল।

৮) আমার নাম কল্পনা। আমি আমার স্বামীর সম্বন্ধে জানতে চাই। আমার স্বামীর জন্মতারিখ ২৭/১১/১৯৮৫, জন্মসময় বিকেল ৪টে ১০ মিনিট। আমার স্বামীর কি সরকারি দফতরে চাকরির যোগ আছে? কোন ব্যবসায় লাভের সম্ভাবনা বেশি? আমার বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: হ্যাঁ, আপনার স্বামীর সরকারি দফতরে চাকরি হবে। এই সময়টা হচ্ছে ২৭/০৬/২০২০ থেকে ২০২২ সালের মধ্যে যখন বৃহস্পতি-বৃহস্পতি দশান্তর্দশা চলবে। এই সময় গোচরে শনি ও বৃহস্পতি আপনার স্বামীর জন্মছকে দশমে অবস্থান করবে। আপনার স্বামীকে ভাল করে প্রস্তুতি নিতে বলুন চাকরি পাওয়ার জন্যে। আপনার সপ্তমে তিনটি গ্রহ। ব্যবসা করলে অনেক রকমের ব্যবসা হবে।

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন