১। মহাশয়, আমার জন্মতারিখ ০১/০১/১১৯৯৩। জন্মসময় ভোর সাড়ে ৩টে। আমার কাজের ব্যাপারে বলুন। আমি বাড়ি তৈরি করতে পারব?

উত্তরঃ- আগামী ২০২০ সালের অগস্ট মাসের পর আপনার জীবনে সৌভাগ্যজনক পরিবর্তন আসতে চলেছে। যাই হোক, আপনার সমস্যা হল, আপনি পরামর্শ ভাল ভাবে গ্রহণ করেন না। আগামীতে আপনি আয়ের অনেক উৎস পাবেন। তবে ফাটকার ব্যাপারে সাবধান থাকতে হবে। আপনি আপনার নিজস্ব ক্ষেত্রে সাফল্য পাবেন। আগামীতে নিজস্ব বাড়ি তৈরি করতেই পারেন। তবে উপযুক্ত সময়ের অপেক্ষা করতে হবে।

২। মহাশয়, আমার নাম সোমনাথ চৌধুরী। আমার জন্মতারিখ ৩০/১০/১৯৮৯। জন্মসময় ভোর ৪টে ৪৯ মিনিটে। জন্মস্থান কলকাতা। মহাশয়, আমার জীবনে কিছুই হচ্ছে না। আমি আর কত দিন নেশা করে বাঁচব? জীবনে শুধু কষ্টই পেলাম। একদম একা হয়ে গিয়েছি। আমার জীবন কি এই ভাবেই শেষ হয়ে যাবে? দয়া করে বলুন। আমার এখন কী করা উচিত।

উত্তরঃ- প্রথমত এত চিন্তা করার কিছুই নেই। নিজের চেষ্টার ফলই আপনাকে সাফল্য এনে দেবে। নেশা করে সব সমস্যার সমাধান হয় না। আসলে আপনি বিরোধিতা বা সমালোচনা সহ্য করতে পারেন না। তাই সমালোচকদের প্রতি অশোভন ব্যবহারের প্রবণতা আপনার আছে। আপনি অপরের সাফল্যকেও সহজে মেনে নিতে পারেন না। যে কারণে বন্ধুর তুলনার শত্রুর সংখ্যা আপনার বেড়ে চলেছে। সুতরাং অপরের কথা না ভেবে নিজের কর্মের প্রতি নজর দিন। সাফল্য অবশ্যই পাবেন। আপনি দক্ষিণাকালীর পূজা করুন। আপনার মঙ্গলের প্রতিকার করা উচিত। যাই হোক, যাঁরা আপনাকে ভালবাসেন, তাঁদের ব্যাপারে যত্নবান হবেন। আপনাকে সংসারজীবনে সুখী হওয়ার জন্য বিশেষ চেষ্টা রাখতে হবে। পেটের গণ্ডগোলের ব্যাপারে সাবধান থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। সম্ভব হলে বিশেষ কবচ ধারণ করতে পারেন।

৩। আমার জন্মতারিখ ২১/০৭/২৯৯৫। আমি কি রাজনৈতিক জীবনে সাফল্য পাব?

উত্তরঃ- সরকারের জন্য কাজ করায় আপনি আনন্দ উপভোগ করবেন। রাজনৈতিক জীবনধারার আপনার উন্নতি আশা করা যায়। তবে আর্থিক ঝুঁকি এলে জাঁকজমক কমিয়ে ফেলতে হবে। ব্যক্তি হিসাবে আপনি স্বতন্ত্র। আপনার জীবন যে কোনও দিকে ঘুরে যেতে পারে।

৪। আমার জন্মতথ্য গোপন রাখবেন। আমার চাকরির যোগ আছে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে অপেক্ষাকৃত কম শক্তির রাজযোগ বর্তমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। সরকারি অথবা বেসরকারি কোনও সংস্থায় আপনি অবশ্যই যুক্ত হবেন। আপনার জীবনে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ঠ।

৫। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ১/২/১৯৮৫। জন্মস্থান হালিশহর। আমার পারিবারিক জীবন কেমন যাবে? দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে, এটা একরকম পরিত্যক্ত হিসাব খাতার মতো হবে। যার ফলে আপনি স্বেচ্ছায় শান্তিপূর্ণ ভাবে নির্জন ভাবে থাকতে ইচ্ছুক হবেন। বর্তমানে আপনার দাম্পত্য জীবন খুব একটা সুখকর হবে না।

৬। আমার নাম জানাতে চাই না। আমার জন্ম ১৪/০২/১৯৯১ সালে দুপুর ২টো ৩২ মিনিটে কলকাতায়। আমার জীবনে এত সমস্যা আসছে কেন?

উত্তরঃ- আপনার জীবনে সাড়ে সাতি শুরু হয়েছে, যে জন্য জীবনে প্রতিকূলতার সম্মুখীন হতে বাধ্য হচ্ছেন। তবে জীবনের কিছু কিছু বিপদ থেকে রাশিপতি শনি রক্ষা করবে অবশ্যই। আপনি দক্ষিণাকালীর আরাধনা করুন।

৭। আমার জন্মতথ্য গোপন রাখবেন। আমি বিয়ে করতে পারছি না। আমার চাকরি কবে হবে?

উত্তরঃ- আপনার রাশিচক্র অনুসারে বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। তবে বর্তমানে উপযুক্ত ভাবে কোনও বিশেষ শিক্ষায় মনোনিবেশ করতে পারলে আগামীতে আপনি নিশ্চিত ভাবে কোনও বড় সংস্থা অথবা সরকারি দফতরে যুক্ত হতে পারেন।

৮। মাননীয় মহাশয়, আমার নাম ও ব্যক্তিগত তথ্য প্রকাশে অনিচ্ছুক। আমার জন্মসময় বেলা আড়াইটে। কর্মসূত্রে কি আমার বিদেশ যাত্রা হবে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে অধিকাংশে গৃহস্থ কেন্দ্রগৃহে এবং চররাশিতে রয়েছে। বিশেষত জীবিকার প্রয়োজনে আপনাকে বহুবার বিদেশ ভ্রমণ করতে হবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in