• Parthapratim Acharya
  • পার্থপ্রতিম আচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • Parthapratim Acharya

Advertisement

১। আমি অভিজিৎ দাস। আমার জন্ম তারিখ ২৩ জানুয়ারি, ১৯৭০। আমার জন্ম সময় সকাল ৭টা ৫ মিনিট। জন্মস্থান ধানবাদ। আমি আমার আগামী জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তর: বর্তমানে কোনও কোনও পরিকল্পনায় আপনি সাফল্য না-ও পেতে পারেন। তবে কঠিন পরিস্থিতি সামাল দেওয়ার ক্ষমতা আপনার আছে। যোগ্য ও একই সঙ্গে দক্ষ হওয়ার ফলে আপনার হতাশ হওয়ার কারণ নেই। তবে, আপনাকে জন্মস্থান থেকে দূরে যেতে হতে পারে। তাতে আনন্দই পাবেন। আপনি পৈতৃক উত্তরাধিকারী না-ও হতে পারেন। আপনি নিজের যোগ্যতায় যা করার করে নিতে পারবেন। আপনি খেয়ালের বশীভূত হবেন না। স্ত্রীর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝির সম্ভাবনা আছে। আপনার নিজের ও পরিবারের ব্যবহার, আচার-আচরণ সম্পর্কে কিছু কঠোর ধারণা থাকবে যা অন্যদের সঙ্গে মিলবে না। আগামীতে পরিবার থেকে বিচ্ছিন হয়ে যেতে পারেন। হৃদরোগের সমস্যার জন্য আপনাকে আগে থেকেই সাবধান হতে হবে। আপনি বর্তমানে রবির দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার করা উচিত। 

২। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম তারিখ ২০ নভেম্বর,  ১৯৯৭। জন্মস্থান ভাতার। আমি আমার কেরিয়ারের বিষয়ে জানতে চাই।

উত্তর: আপনার সৌভাগ্য পরিবর্তনশীল। আপনি বিমা, ট্রাস্ট, দালালি সংস্থা, ব্যাঙ্ক বা শক্তি সংস্থার সঙ্গে যুক্ত থাকবেন। অবশ্যই আপনার যোগ্যতা অনুসারে। আপনার জীবনে যেমন অসুবিধা থাকবে, তেমনই থাকবে সমৃদ্ধি। আগামীতে আপনি প্রচুর অর্থের লেনদেনে যুক্ত থাকবেন। তবে লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

৩। আমার নাম কৃশানু। আমার জন্মদিন প্রকাশ করবেন না। আমার প্রেম ও বিবাহিত জীবন কেমন যাবে? আমার কর্মজীবন কেমন হবে?

উত্তর: আপনি খোলা মনের মানুষ। সে কারণে সতর্ক না হলে আপনার প্রেমজ সম্পর্কে বিশ্বাসঘাতকতার সন্মুখীন হতে পারেন। বিলম্ব অসুবিধা এমনকি বিচ্ছেদও হতে পারে। আপনার বিবাহিত জীবনেও অসুবিধা থাকতে পারে। স্ত্রীর সঙ্গে আপনার ভুল বোঝাবুঝির সম্ভাবনা থাকবে। আপনার সংসার জীবন সমস্যামুক্ত না-ও হতে পারে। সুতরাং বন্ধু নির্বাচনে সতর্ক হতে হবে। আপনাকে জন্মস্থান থেকে দূরে যেতে হতে পারে। তাতে আপনার আনন্দই হবে। আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত শনি। আপনি আইন বিষয়ক কোনও কাজে যুক্ত হতে পারেন। আপনি যে কোনও পদেই যোগ্য ও সন্মানিত হতে পারেন। তবে লোকে আপনাকে আত্মকেন্দ্রিক ও অসৎ মনে করতে পারে। আপনি মাঙ্গলিক। প্রতিকার প্রয়োজন। আপনার বিবাহের পূর্বে যোটক বিচার অবশ্যই করণীয়।

৪। আমার জন্ম তারিখ ১০ মে, ১৯৮৫। আমার বর্তমান সময় কেমন যাবে? নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর: বর্তমান বছরে আপনার ভাল ও মন্দ দুটোই থাকবে। ভাল সময়ে আত্মহারা হওয়া যেমন চলবে না তেমনই খারাপ সময়ে ভেঙে পড়লে চলবে না। বর্তমানে আপনার শনির সাড়ে সাতি শুরু হয়েছে। অবৈধ পথের হাতছানি আসতে পারে সুতরাং কর্মক্ষেত্রে সর্তকতার সঙ্গে চলা উচিত। তবে প্রেমের ক্ষেত্র মোটের উপর শুভ। উপযুক্ত প্রতিকার করণীয়।

৫। আপনার নিকট বিশেষ অনুরোধ এই যে, আমার ছেলের জন্মতথ্য গোপন রাখবেন। ছেলে এ বার মাধ্যমিক পরীক্ষা দিচ্ছে। আমার ছেলের পরীক্ষার ফল কেমন হবে?  আপনার উত্তরের অপেক্ষায় আছি।

উত্তর: বর্তমানে আপনার ছেলের বিদ্যা-শিক্ষার ক্ষেত্র ভাল। প্রস্তুতি ছাড়াই পরীক্ষায় আশাতীত ফলাফল লাভ করবেন। তবে পাশাপাশি সমালোচনাও জুটতে পারে।

৬। আমার জন্ম তারিখ ২০ সেপ্টেম্বর, ১৯৮৮। আমি কি নতুন চাকরি পাব না? দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তর: আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল হবে। বর্তমানে চাকরি পাওয়া যেমন মুশকিল, তেমনই বর্তমান অফিসেও হয়রানি আছে। বসের খারাপ নজরে পড়তে হতে পারে। আপনি রোজ সকালে দক্ষিণাকালী কবচ পাঠ করুন।

৭। প্রথমত আপনার আগের উত্তরের জন্য ধন্যবাদ। এখন আপনি আমাকে বলুন, আমি কি আগামীতে জীবনে উন্নতি করতে পারব? আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর: আপনাকে আগেও নিশ্চয়ই বলেছিলাম, আপনি কোনও কিছু দেরি করে শুরু করতে ভালবাসেন। আপনি পরামর্শ ভাল ভাবে গ্রহণ করেন না। আপনি জীবনের শেষের দিকে সৌভাগ্যবান হবেন। আপনি স্বপ্ন দেখতে ভালবাসেন। তবে কিছু কিছু স্বপ্ন আপনার সফল না-ও হতে পারে। আপনাকে বাস্তববাদী হতে হবে। আর্থিক অবস্থার ব্যাপারে নিজেকে জাদুকর মনে করার কারণ নেই, কল্পনার সাহায্য নিতে হয় এমন কাজে আপনি সাফল্য পাবেন। আপনার আর্থিক অবস্থা যাই হোক না কেন আপনার প্রবণতাই আপনাকে সাহায্য করবে। আপনি আগামীতে অবশ্যই উন্নতি করবেন।

৮। আমার জন্ম তারিখ ৭ অগস্ট, ১৯৮৭। আমি নকশালবাড়িতে থাকি। আমার জন্ম জলপাইগুড়িতে। আমি কী ধরনের ব্যবসা করতে পারি?

উত্তর: আপনি চিকিৎসা সংক্রান্ত বা ঔষধি সম্পর্কিত ব্যবসা করতে পারেন। তবে বর্তমান বছরে বাণিজ্যিক ক্ষেত্রে সফল হবেন না। আপনি পার্টনারশিপ ব্যবসায় কখনই যুক্ত হবেন না। আপনি যদি বেআইনি কাজ কারবারের সঙ্গে যুক্ত থাকেন তবে এখনই সাবধান হয়ে যান। ব্যবসায় গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন