১। আগামী শ্রাবণ মাসে আমার বিবাহের দিন ঠিক হয়েছে। আমার বিবাহিত জীবন কেমন যাবে? আমি সরকারি চাকরি পাব কি? আমার জন্ম তারিখ ২৯ জানুয়ারি ১৯৯৯। জন্ম সময় রাত ৮টা ৫৫ মিনিট।

উত্তর: ঈশ্বর মঙ্গলময়। ঈশ্বরের কৃপায় এই সময়ে আপনার বিবাহকার্য সম্পন্ন হওয়ার প্রবল সম্ভাবনাই লক্ষ্যনীয়। স্বামীর সঙ্গে আপনি সুখী হবেন এবং গৃহেও শান্তি থাকবে। আপনি প্রকৃতই মহিয়সী এবং স্নেহশীলা। সকলেই আপনাকে খুব ভালবাসবে। আপনি কোনও বড় শিল্পসংস্থা বা সরকারি চাকরিতে যুক্ত হতে পারেন। তবে আপনি হনুমানজি ও দক্ষিণাকালীর পুজো অবশ্যই করবেন।

২। আমার জন্ম তারিখ ৩১ জানুয়ারি ১৯৮০। আমার জন্ম বেলা ২টো ৫০ মিনিটে বাংলাদেশের চট্টগ্রামে। আমার আরবে একটি কাজের যোগাযোগ হয়েছে। আমার বিদেশ যাত্রা হবে?

উত্তর: আপনার বর্তমানে বিদেশযাত্রার প্রবল সম্ভাবনা লক্ষ্যনীয়। আপনি বিদেশযাত্রা ও দূরস্থানে বসবাসকারী ব্যক্তিদের থেকে অর্থলাভ করবেন এবং সুযোগসুবিধা লাভ করবেন।

৩। আমার জন্ম সকাল ১০টা ৩৭ মিনিটে। জন্ম বৈঁচিগ্রাম। আপনার কাছে আমার বিশেষ অনুরোধ, আমার জন্মদিন উল্লেখ করবেন না। আমার বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ জীবন কেমন যাবে?

উত্তর: বর্তমানে আপনার আর্থিক, মানসিক, শারীরিক দিক মধ্যম মানের থাকবে। গৃহ সমস্যার সমাধানের সম্ভাবনা। অবশ্য আগামীতে শরীরের প্রতি বিশেষ যত্নবান হতে হবে। আকস্মিক ও অপ্রত্যাশিত ব্যয়ের কারণে সঞ্চয়ে বিঘ্ন ঘটবে। তবে নিজের পরিশ্রমের অর্থ ছাড়া হঠাৎ করে বিভিন্ন দিক থেকে এবং ফাটকা অর্থ প্রাপ্তির যোগ লক্ষ্যনীয়। উত্তরাধিকারপতি গ্রহের একাদশ গৃহে অবস্থান খুব শুভ ফলপ্রদ নয়। আগামীতে বন্ধুবান্ধবদের সঙ্গে সমস্যা সৃষ্টি হতে পারে। আপনার জীবনসঙ্গীও কিছু সমস্যা সৃষ্টি করতে পারেন। আপনাকে মায়ের প্রতি যত্নবান হতে হবে। আগামীতে মায়ের মাধ্যমে ভাল রকম প্রাপ্তি আশা করা যায়।

৪। আমার জন্ম তারিখ ১৫ এপ্রিল ১৯৯০। রাত ১০টায় ডায়মন্ড হারবারে আমার জন্ম। আমার আর্থিক অবস্থা ও বিবাহিত জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তর: আপনার বর্তমানে শনির সাড়ে সাতি চলছে। সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আপনি যোগ্য হলেও ক্ষমতা অনুযায়ী আর্থিক সাফল্য না-ও পেতে পারেন।   আপনার বিবাহিত জীবন সুখের হলেও আপনার স্ত্রী ও সন্তানের ব্যাপারে সমস্যা আসতে পারে। সাংসারিক আচরণের ক্ষেত্রে আপনাকে সুকৌশলে চলতে হবে। না হলে নানা সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যাবে না।

৫। আমার জন্ম তারিখ ২৭ জানুয়ারি ১৯৮৪। আমার নাম শীলাদিত্য মুখোপাধ্যায়। আমি বর্তমানে দুর্গাপুরে থাকি। আমার বর্তমান ও আগামী জীবন সম্পর্কে কিছু বলুন।

উত্তর: বর্তমানে অর্থ নষ্ট, কর্মহানি, প্রতিষ্ঠায় অসফলতা যোগ বিদ্যমান। তবে আগামীতে আপনার উপযুক্ত কর্মলাভের সম্ভবনা লক্ষ্যনীয়। আপনার জন্মকুণ্ডলীতে অপেক্ষাকৃত কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটাই আপনাকে ভাগ্যশালী করবে। বেসরকারি কোনও সংস্থায় যুক্ত হওয়া অসম্ভব নয়। তবে আইনগত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারণ সাফল্য পাবেন।

৬। আমার জন্ম তারিখ ২২ অগস্ট ১৯৯৭। জন্ম সময় বিকেল ৩টে ২৫ মিনিট। জন্মস্থান ইলামবাজার, বীরভূম। আমি আমার কর্ম ও কেরিয়ার সম্পর্কে জানতে চাই।

উত্তর: আপনি সরকারি চাকরিতে কর্মরত হতে পারেন। বর্তমানে আপনি যে সমস্ত কাজ করছেন তার অধিকাংশ ক্ষেত্রেই সাফল্য নিশ্চিত। আপনি অত্যন্ত সৌভাগ্যবান এবং উঁচু পদের অধিকারী হবেন। আপনি সকল কাজকর্মে সঠিক ও নিরপেক্ষ থাকবেন। আগামীতে আপনার আর্থিক অবস্থা ভাল হবে। কঠোর শ্রম এবং সংকল্পই হল আপনার সাফল্যের চাবিকাঠি।

৭। আমার জন্ম তথ্য প্রকাশ করবেন না। আমার নাম দেবব্রত পালচৌধুরী। আমার বর্তমান অবস্থা কেমন যাবে?

উত্তর: বর্তমানে শনির সাড়ে সাতি চলার দরুণ, সব কাজে প্রতিকূল পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আপনি হনুমানজি ও দক্ষিণাকালীর পুজো করুন। বর্তমান সময়টা সুখকর নয়। দাম্পত্য বা পারিবারিক কলহে সময় নষ্ট হতে পারে। শরীর নিয়ে চিন্তা থাকবে। কোথাও আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনা। টাকার ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। উচ্চপদস্থ ব্যক্তির থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।

৮। চাকরিতে আমার উন্নতি কবে হবে? আমার জন্ম রাশি মকর। আমার জন্ম সময় বিকেল ৪টে ১৫মিনিট। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর: বর্তমান বছরের ফেব্রুয়ারি থেকে আপনার জীবনে সাড়ে সাতির প্রভাব শুরু হয়েছে। আপনার সাড়ে সাতির দোষ কাটানো প্রয়োজন। অবশ্য আগামী নভেম্বর মাসের পর কর্মক্ষেত্রে স্থান পরিবর্তন শুভপ্রদ হবে। বর্তমানে হনুমানজি ও দক্ষিণাকালীর পুজো করুন। সাফল্য লাভে সহায়ক হবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in