• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) আমি অন্তরা সামন্ত। আমি ও আমার স্বামী উভয়েই আমেরিকায় থাকি। আমার স্বামী সফটওয়্যার ইন্ডাস্ট্রিতে কাজ করেন। আমার স্বামীর জন্মতারিখ ২০/১২/১৯৭৫, জন্মসময় বিকেল সওয়া ৫টা, জন্মস্থান বর্ধমান। আমার স্বামী কি আমেরিয়ায় স্থায়ী ভাবে থাকার অনুমতি পাবে? আমার স্বামীর চাকরিতে কর্মক্ষেত্রের কি কোনও বদলের সম্ভাবনা আছে? আমার কি ব্যবসা হবে? কী ধরনের ব্যবসা করা উচিত? আমার জন্মতারিখ ১০/১২/১৯৭৯, জন্মসময় সকাল পৌনে ১১টা।

উত্তর: আপনার স্বামীর জন্মলগ্ন মিথুন। তাঁর দ্বাদশপতি শুক্র পঞ্চমে রাহুযুক্ত। তাই বিদেশে অনেক বার যাতায়াত করবেন কিন্তু খুব সম্ভবত স্থায়ী ভাবে থাকার অনুমতি পাবেন না। পেলেও অসংখ্য বাধা অতিক্রম করতে হবে। আপনি বিভিন্ন ধরনের ব্যবসা করতে পারেন। তার কারণ আপনার সপ্তমভাবে চন্দ্র, মঙ্গল, বৃহস্পতি ও রাহু-সহ চারটি গ্রহ আছে। আপনার বহুজাতিক সংস্থায় চাকরির যোগ রয়েছে। শুধু তাই নয়, বিদেশে স্থায়ী ভাবে বাস করার অনুমতি পাওয়ারও যোগ রয়েছে।

২) জন্মস্থান কলকাতা, আমি বেসরকারি সংস্থায় কাজ করি। কিন্তু সে ভাবে উন্নতি হচ্ছে না। আমার জন্ম ২৩/০৫/১৯৮৪, জন্মসময় সকাল ৭টা ৫২ মিনিট। আমার কবে বড় ফ্ল্যাট বা বাড়ি হবে? আর ভবিষ্যতে চাকরির ব্যাপারে ভাল সুযোগ কি কিছু আছে? যদি পাই তবে সেটা কবে হতে পারে?

উত্তর: আপনার জন্মলগ্ন ধনু। আপনার  ফ্ল্যাট বা বাড়ি হবে সামনের ২০২৪ সালের দিকে। বাড়ি হওয়ার পিছনে আপনার মায়ের একটা অবদান থাকবে। ভবিষ্যতে চাকরি পরিবর্তন করে ভাল চাকরির যোগ রয়েছে ২০২২ সালের দিকে। তখন না হলে পরবর্তী সময় ২০২৭ সালের দিকে।

৩) জাতক রানাঘাটের বাসিন্দা নাম প্রকাশে অনিচ্ছুক নেট ওয়ার্ক মার্কেটিংয়ে কাজ করছেন ২০১৩ সাল থেকে। কিন্তু সে ভাবে সাফল্য পাচ্ছেন না। জাতকের জন্মতারিখ ০৩/০৬/১৯৮১, জন্মসময় বিকেল ৫টা ৫ মিনিট। আপনি জানতে চেয়েছেন, এই কাজে সে ভাবে কোনও উন্নতি কি আছে?

উত্তর: আপনার জন্ম লগ্ন বৃষ। লগ্নে মঙ্গল, চন্দ্র ও রবি। ফলে লগ্ন খুব বলাশালী। মনের জোর বা জেদ বেশি। স্বনির্ভর হওয়ার ইচ্ছে খুব জোরালো। কিন্তু আপনার জন্মছকে পঞ্চম থেকে দ্বাদশ ভাবগুলিতে কোনও গ্রহ নেই, যাকে বলে ‘আপার হেভেন’। সেখানে কোনও গ্রহ না থাকলে জাগতিক উন্নতি ভীষণ ভাবে ব্যাহত হয়। আমার মনে হয় আপনার ক্ষেত্রে সেটাই হয়েছে। তবে আগামী ২০২২ সালে আপনার দশম স্থানে গোচরে শনি ও বৃহস্পতির কংজাংশান ঘটবে। তখন আপনার ক্ষেত্রে আকস্মিক ভাবে উন্নতি হবে।

৪) আমার নাম সন্দীপ কর্মকার। আমার জন্মস্থান কলকাতা। আমি সরকারি চাকরি করি, কিন্তু গত ১২ বছর ধরে কোনও প্রমোশন হয়নি। আমার জন্মতারিখ ২৮/০৯/১৯৬৪, জন্মসময় সন্ধ্যা ৪টে ৫৫ মিনিট। ভবিষ্যতে প্রমোশান হবে কি?

উত্তর: আপনার জন্মলগ্ন কুম্ভ। আগামী ২০২১ সালে শনি ও বৃহস্পতি গোচরে মকরে থাকাকালীন আপনার প্রমোশন হবে। যদি ২০২১ সালে না ঘটে তা হলে ২০২২ সালে অবশ্যই ঘটবে।

৫) জন্মস্থান কলকাতা, আমার নাম সুপ্রতিম বিশ্বাস। আমার জন্মতারিখ ০৭/০৮/১৯৮৫, জন্মসময় রাত ১০টা ৪৬ মিনিট। আমি কবে চাকরি পাব? আমি কি বিদেশে চাকরি পাব?

উত্তর: আপনার যদি ভাল ধরনের প্রস্তুতি থাকে, তা হলে কেন চাকরি পাবেন না? আপনার জন্মলগ্ন মেষ। আপনার জন্মছকে লগ্নপতি চতুর্থে আর চতুর্থ পতি লগ্নে। যোগাযোগ বা তৃতীয় স্থানে শুক্র।এই সব ভাল চাকরি পাওয়ার ইঙ্গিত। আপনি মার্চ ২০২১-এর আগেই ভাল চাকরির সুযোগ পাবেন। আর বিদেশ যাওয়ার যোগও আপনার জন্মছকে ভাল ভাবেই আছে।

৬) জন্মস্থান গোপিবল্লভপুর, ঝাড়গ্রাম, আমার নাম মনোরঞ্জন দণ্ডপট। আমার জন্মতারিখ ২৪/০৯/১৯৯৬, জন্মসময় সন্ধ্যে ৬টা ৪০ মিনিট। আমার কি কোনও সরকারি চাকরি হবে? হলে কবে হবে? আমার বিয়ে কবে হবে? আর বিবাহিত জীবন কেমন হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন মীন। আপনার জন্মছকে বৃহস্পতি লগ্নপতি হয়ে দশমে কর্মস্থানে। শনি একাদশ ও দ্বাদশ পতি হয়ে লগ্নে। ডিসেম্বর ২০২০ সালের মধ্যে চাকরি হওয়ার কথা। না হলে খুবই চিন্তার বিষয়। সে ক্ষেত্রে বুঝতে হবে, আপনার শনি বক্রী ও বুধ বক্রী থাকায় বাধা পড়ছে। এই দু’টি বক্রী গ্রহ পূর্বজন্মের কৃতকর্মের ফল দিচ্ছে। আর বিবাহিত জীবন খুব খারাপ। আপনি যাঁকেই বিয়ে করুন, তাঁর সঙ্গে আপনার মনের বা দেহের মিল হবে না। আপনার জন্মছকে শনি-রবি অপোজিশান রয়েছে লগ্নে যা বিয়ে বিরোধী।

৭) আমি একটি বেসরকারি সংস্থায় কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করি। আমা নাম অর্ক ঘোষ। আমার জন্মতারিখ ১৭/০৩/১৯৮৫, জন্মসময় দুপুর সওয়া ১টা। আমার বিবাহিত জীবন কেমন যাবে? আমার কি সরকারি চাকরি হবে?

উত্তর: আপনার লগ্ন কর্কট। জন্মছকে সপ্তম ভাব থেকে বিবাহিত জীবনে বোঝায়। সেই সপ্তম স্থানে লগ্নপতি চন্দ্র বৃহস্পতি-সহ অবস্থান করছে। সপ্তম পতি শনি প্রেমের স্থানে পঞ্চমে থেকে লগ্নপতির সঙ্গে সেক্সটাইল রিলেশান তৈরি করছে। এতে বোঝায় আপনার বিবাহিত জীবন বেশ ভালই যাবে। তবে সামান্য হলেও একটু রোমান্সের ঘাটতি থাকবে কর্কট লগ্নের জন্য আর বক্রী শনির জন্য। ২০২২ সালের দিকে একটা যোগ আছে সরকারি চাকরির, যদি আগে থেকে কোনও যোগাযোগ থাকে। না হলে সে ভাবে কোনও সরকারি চাকরির যোগ নেই।

৮) জন্মস্থান খাড়াবন্ধি, ঝাড়গ্রাম। আমার নাম বিপুল মাইতি। আমার জন্মতারিখ ০১/০৩/১৯৯৩, জন্মসময় রাত সাড়ে ৩টে। আমি যে চাকরি করি তাতে উন্নতি কেমন? আর আমার বিবাহ কবে হবে?

উত্তর: আপনার লগ্ন তুলা। আপনার দশমপতি বা চাকরির অধিপতি অষ্টমে বাধার স্থানে বাধাকারক গ্রহ কেতুর সঙ্গে অবস্থান করছে। এতে বোঝায়, আপনার উপরওয়ালা আপনার চাকরির উন্নতি নিয়ে মোটেই ভাবছেন না। তাই খুব দেরিতে আপনার উন্নতি আছে। আপনার বিয়ে হবে ২০২২ সালের দিকে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন