• Parthapratim Acharya
  • পার্থপ্রতিম আচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • Parthapratim Acharya

১। আপনার কাছে জানতে চাই যে, আমার সঙ্গেই কেন এমন হচ্ছে? আমার কী করা উচিত? আমার জন্ম সময় রাত ১০টা ২০ মিনিট। জন্ম তারিখ ও নাম গোপন রাখবেন। 

উত্তর: সপ্তম ও অষ্টমপতি শনি মহারাজের বর্তমান অবস্থা এবং সেই সঙ্গে রাহুর দৃষ্টির কারণে দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে। প্রেমেও সমস্যা আসতে পারে। সচেতন না হলে আর্থিক ক্ষতির আশঙ্কা। সন্মান নিয়ে অযথা টানাটানি হতে পারে। সাবধান। তবে পুরনো বন্ধুর সঙ্গে আবার যোগাযোগ হতে পারে। আপনি প্রতি দিন হনুমানজির পুজো করুন বাধা-বিপত্তি দূর হবে।

২। আমার নাম প্রকাশ করবেন না। আপনাকে আগেও প্রশ্ন করেছিলাম, কিন্তু জবাব পাইনি। আমার জন্ম তারিখ ১৯৮৪-র ১২ সেপ্টেম্বর। ভোর ৩টে ১০ মিনিটে। আমি আর সংসার করতে চাই না। আপনি শুধু বলুন আমার কি বিবাহবিচ্ছেদ হবে?

উত্তর: আপনার বিবাহিত জীবনে কিছু অস্থিরতা থাকতেই পারে। তবে আপনার বিবাহ বহির্ভূত সম্পর্কে থাকাটা ঠিক হচ্ছে না। আপনার উপর মহিলাদের প্রভাব খুব একটা ভাল হবে না। এটা মাথায় রাখবেন। আপনার প্রকৃতি সময় বিশেষে দুই চুড়ান্ত সীমার মধ্যে ওঠানামা করবে, যেখানে কি না কোনও সময়ে আপনি অতিদুঃসাহসী হতে পারেন। সৎ ইচ্ছাশক্তির মাধ্যমে এই প্রবণতা কাটিয়ে ওঠা আপনার উচিত। অন্যথায় লোকে আপনাকে অনির্ভরযোগ্য বলে মনে করতে পারে। পারিবারিক শান্তি লাভের জন্য ডান হাতে সব সময় হলুদ সুঁতো বাঁধুন।

৩। ‌আমি চাকরি থেকে অবসর নিয়েছি। বেসরকারি সংস্থায় যুক্ত ছিলাম। জন্ম সকাল ৬ টার পর হয়েছিল বলে জানা আছে। তবে, সঠিক সময় বলতে পারব না। আমার জন্মতারিখ ও নাম গোপন রাখবেন। আপনার কাছে জানতে চাই, আমি কি আর্থিক সাফল্য আর পাব না?

উত্তর: আপনার জীবনে নানাবিধ আশ্চর্য ঘটনা ঘটেছে। আগামীতেও ঘটতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ না করলে বিপদে পড়তে পারেন। আয়ের থেকে বেশি ব্যয় হতে পারে। মাঝে মাঝে ঋণগ্রস্তও হতে পারেন।

৪। আমি কী ধরনের ব্যবসায় সাফল্য পেতে পারি? আমার জন্ম তারিখ ১৭ সেপ্টেম্বর, ১৯৮২। জন্মসময় বেলা ৩টে ৩৫ মিনিট। জন্মস্থান কলকাতা।

উত্তর: আপনি আগামীতে বৈদেশিক বাণিজ্যের মাধ্যমে লাভবান হতে পারেন। অথবা উৎপাদন ও ক্রয়-বিক্রয়ের মাধ্যমেও লাভবান হতে পারেন। তবে, উপযুক্ত সময়ের অপেক্ষা করুন।  

৫। আমার চাকরিতে উন্নতি কবে হবে? এখন যেখানে কাজ করছি, সেখানে খুব সমস্যা হচ্ছে। সমস্যার সমাধান কবে হবে? আমার ব্যক্তিগত তথ্য গোপন রাখবেন।

উত্তর: লড়াই করে নিজের জায়গা টিকিয়ে রাখতে হবে আপনাকে। সঠিক ভাবে চলতে পারলে কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। আগামীতে কর্মসূত্রে আপনাকে বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। সেখানে কষ্ট এবং সমস্যার সম্মুখীনও হতে পারেন। ঈশ্বর বিশ্বাসী হয়ে চললে জীবনের চলার পথে এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনি গাঢ় নীল রং ব্যবহার করুন।

৬। আমার জন্মতারিখ প্রকাশ করবেন না। আমার জন্ম বিকেল সাড়ে ৩টের সময় ডায়মন্ড হারবারে। আমার কবে বিয়ে হবে?

উত্তর: আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আগামী ২০২২-এর এপ্রিল মাসের পর বিবাহ সম্পন্ন হওয়ার প্রবল সম্ভাবনা আছে। তবে বিবাহের আগে আপনার মাঙ্গলিক দোষের প্রতিকার অবশ্যই করিয়ে নেবেন।

৭। আমার জন্মতারিখ ২২ মে, ১৯৯৭। জন্ম গুজরাতের আমদাবাদে বেলা ১২টা ৫০ মিনিটে। আমার উচ্চশিক্ষা হবে?

উত্তর: প্রথমত, বর্তমানে বিদ্যার ক্ষেত্রে আরও পরিশ্রম আবশ্যক। তাতে সাফল্যের মুখ অবশ্যই দেখবেন। আপনার উচ্চবিদ্যার শুভ যোগ আছে।

৮। আপনার জন্ম ১৫ ডিসেম্বর, ১৯৮০তে হলদিয়ায় বেলা ১১টা ১০ মিনিটে। বর্তমানে আমার ও পরিবারের সদস্যদের শারীরিক অবস্থা জানতে চাই। 

উত্তর: আপনি বর্তমানে কেতুর দশায় রবির অন্তর্দশা ভোগ করছেন। এই সময়ে বাড়ির গুরুজনের শরীর চিন্তার কারণ হতে পারে। ঠান্ডা লাগার প্রবণতা, শ্বাসকষ্ট, হাঁপানি ও হার্টের সমস্যা ভোগাতে পারে। সতর্ক থাকুন। চিকিৎসকের পরামর্শ অনুসারে চলুন। আদ্যাস্তোস্ত্রম্ পাঠ করুন বা শুনুন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন