• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) আমার নাম সন্তোষকুমার বর্মন। আমি বাংলাদেশে থাকি। আমার জন্ম লামমনিরহাট/রংপুরে। জন্মতারিখ ০৭/০৮/১৯৯৪, জন্মসময় বিকেল পৌনে ৬টা। কবে আমি চাকরি পাব?

উত্তর: আপনার লগ্ন কর্কট। লগ্নে রবি, চন্দ্র এবং বুধ। বেশ বলশালী লগ্ন। তাই আপনার চাকরির প্রবল যোগ চলছে। আপনি চাকরি পাবেন এখন থেকে মার্চ ২০২৪ সালের মধ্যে। তাই চাকরির পরীক্ষার জন্য নিজেকে বিশেষ ভাবে গড়ে তুলুন।

২) আমার নাম দিল আফরোজ সাথি। আমি বাংলাদেশে থাকি। আমার জন্ম লোহাগড়, চট্টগ্রামে, জন্মতারিখ ১০/০৮/১৯৮১, জন্মসময় রাত সাড়ে ১০টা। আমি একটি অস্থায়ী চাকরি করি। কবে চাকরিতে ভাল অবস্থায় যাব? আমার বাবার কিছু সম্পত্তি আছে। সেই সম্পত্তির অংশ কবে পাব?

উত্তর: আপনার জন্মলগ্ন মেষ। লগ্নের দশমে কেতু থাকায় খুব সহজে আপনার কর্মস্থানে কোনও উন্নতি নেই। ২০২১-২০২২ সালের মধ্যে কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। আপনার বাবার সম্পত্তি পেতে পারেন ২০২৩ সালের দিকে।

৩) আমি প্রসেনজিৎ দুয়ারী। আমার জন্ম দুর্গাপুরে। আমি এক জন তথ্যপ্রযুক্তি কর্মী। আমার জন্মতারিখ ০৭/০৪/১৯৭৫, জন্মসময় বেলা ১২টা ২৩ মিনিট। আমি কি গাড়ি কিনতে পারি? পারলে কবে?

উত্তর: আপনার চতুর্থপতি শুক্র দশমে। ফলে আপনার গাড়ি কেনার যোগ রয়েছে আপনার বাবার সহায়তায়। আপনি গাড়ি কিনবেন ২০২৪ সালে।

৪) আমি সুকন্যা দেব। আমার জন্ম শিলিগুড়িতে। জন্মতারিখ ০৫/০৬/১৯৯৮, জন্মসময় বিকেল সাড়ে ৪টে। আমি স্নাতক। আমি কি সরকারি চাকরি পাব? যদি পাই কবে পাব?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনি সম্ভবত সরকারি চাকরি পাবেন না। তবে অন্য বেসরকারি চাকরি পেতে পারেন। আপনি চাকরি পাবেন ১৭/০২/২০২১  থেকে ২৫/০১/২০২৮ সালের মধ্যে।

৫) আমি তন্ময় মণ্ডল। আমার জন্ম হাওড়াতে, জন্মতারিখ ০৯/০৭/১৯৬৬, জন্মসময় সকাল ৯টা ৫৮ মিনিট। আমি দীর্ঘ দিন অর্থ কষ্টে আছি। এই অবস্থা থেকে কবে মুক্তি পাব?

উত্তর: আপনার এখন শুক্রের দশা চলছে। এই দশা যত দিন থাকবে তত দিন আপনার অর্থকষ্ট থাকবে। মার্চ ২০২৮ সালের পর শুক্রের দশা শেষ হলে আপনার অর্থ কষ্ট চলে যাবে। তখন বৃহস্পতির দশা আরম্ভ হবে। আস্তে আস্তে আপনার অবস্থা স্বাভাবিক হতে থাকবে।

৬) আমি সোমনাথ সরকার। আমি একটি বেসরকারি সংস্থায় কাজ করি। জন্ম ইন্ডাস/বাঁকুড়াতে। আমার জন্মতারিখ ১৮/১০/১৯৯০, জন্মসময় ৬টা ৩৫ মিনিট। আমি টেকনিক্যাল কনসালটেন্সি খুলে ব্যবসা করলে কি লাভবান হব? আমি কি কোনও সংস্থার সিইও হতে পারব?

উত্তর: আপনার লগ্ন বৃষ। লগ্নে সপ্তমপতি মঙ্গল। আপনি কনসালটেন্সি খুলে ব্যবসা করলে ভালই চলবে। তবে চাকরি আর ব্যবসার মধ্যে আপনি চাকরি করলেই ভাল করবেন। আর আপনি ভবিষ্যতে কোনও দিন কোনও সংস্থার সিইও হতে পারবেন না।

৭) আমি বিমান বাগচি। আমি আমার ছেলের ভবিষ্যৎ জানতে চাই। আমার ছেলের জম্মতারিখ ১৭/১০/২০১২, জন্মসময় সকাল ৮টা ৩৮ মিনিট, জন্মস্থান কল্যাণী।

উত্তর: আপনার ছেলের লগ্ন বৃশ্চিক। লগ্নে রাহু মঙ্গল। ফলে সে খুব ছোট থেকে একগুঁয়ে ও উগ্র প্রকৃতির। লগ্নে মঙ্গল থাকার জন্য হাতেকলমের শিক্ষাই পছন্দের হবে ওর। দশমে শুক্র থাকার জন্য ডাক্তারি পড়াতে পারেন, না হলে কোনও ক্রিয়েটিভ কাজে যুক্ত করতে পারেন। বৃশ্চিক লগ্নে মঙ্গল আর দশমে শুক্র এমন অনেকে আছেন যাঁরা জীবনে প্রতিষ্ঠিত ডাক্তার। আপনার ছেলের জন্মছকে অনেক নেগেটিভ যোগ আছে। যেমন, লগ্নে মাঙ্গলিক, কালসর্প যোগ, গুরু চণ্ডাল যোগ, এবং বৃহস্পতি বক্রী। এর ফলে মহিলা ঘটিত নানা ব্যাপারে অল্প বয়স থেকে সমস্যা হবে। পারিবারিক ধারায় এই ধরনের প্রবণতা থাকলে সে অনেক বেশি খারাপ হয়ে ঊঠবে। বাড়িতে রাহুর দোষ আছে। অবৈধ বিয়ে হওয়ার যোগ রয়েছে। আপনি বা আপনার সঙ্গে সম্পর্ক যত বয়স হতে থাকবে ততই খারাপ হতে থাকবে।

৮) আমি অর্পিতা মজুমদার। হাবড়াতে আমার জন্ম। আমার জন্মতারিখ ১৪/০২/১৯৯৩, জন্মসময় সকাল ৯টা ৫০ মিনিট। আমার বিয়ে কবে হবে? কেমন ছেলের সঙ্গে বিয়ে হবে? আমার বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: আপনার জন্মলগ্ন মেষ। আপনার স্বামী ভাব বা সপ্তমপতি দ্বাদশে। এতে বোঝায় আপনার অসবর্ণে বিয়ে হবে। সঙ্গীর সঙ্গে আপনার প্রথম পরিচয় হতে পারে মল, হাসপাতাল, কোনও আশ্রম, অথবা ইন্টারনেটের মাধ্যমে। বিয়ের আগে কেউ কাউকে একদমই চিনবেন না। আপনার বিয়ে হবে ২০২৪ সালের পর। আপনার বিবাহিত জীবন মোটের উপর সুখের হবে।

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন