১। আমার জন্ম রাত ৯টা ৫৫ মিনিটে। জন্ম তারিখ ১৯/১১/১৯৯০। আমার কেন চাকরি হচ্ছে না? আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার বর্তমানে শনির সাড়ে সাতি চলার দরুন অর্থনষ্ট, কর্মহানি, প্রতিষ্ঠায় অসাফল্য, প্রাপ্তিতে বাধা থেকে সাবধানে থাকতে হবে। আপনি প্রতি শনিবার ও মঙ্গলবার নিরামিষ আহার করুন। হনুমানজি ও দক্ষিণাকালীর পূজা করুন। অবশ্যই সব সমস্যা দূর হবে। বর্তমান বছরের নভেম্বর মাসের মধ্যে উপযুক্ত কর্মলাভের প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়।

২। আমার ছেলের জন্ম ১৬ জুলাই ১৯৮৯ সালে দুপুর ৩টে ১০ মিনিটে, পূর্ব মেদিনীপুরে। আমার ছেলে যোগ্যতা অনুযায়ী চাকরি পাচ্ছে না। ভবিষ্যতে কি ভাল চাকরি পাবে?

উত্তরঃ- পূর্ণ সাড়ে সাতি চলার দরুন আপনার ছেলের উপযুক্ত কর্মলাভে বিঘ্ন ঘটছে। সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আপনার ছেলের হনুমানজিএবং দক্ষিণাকালীর পূজা করা উচিত। কপালে কমলা সিন্দুরের ফোঁটা পরলে অবশ্যই সমস্যা দূর হবে। আগামীতে আপনার ছেলে চাকরিক্ষেত্রে পেশাদার হিসাবে সাফল্য লাভ করবেন এবং উন্নতিশীল ভবিষ্যত লাভ করবেন। নিজস্ব প্রচেষ্টাকে উপযুক্ত দিকে প্রয়োগ করে বৃত্তি জীবনে উন্নতি লাভ করবেন।

৩। আমরা স্বামী ও স্ত্রী উভয়েই চাকরি করি। আমরা সঠিক ভাবে ছেলেকে দেখতে পারি না। ছেলেকে নিয়ে খুবই চিন্তায় আছি? আমাদের ছেলের জন্ম ২০১১ সালের ২ মে  রাত ১২টা ২০ মিনিটে, দমদমে। তার পড়াশোনা কেমন হবে?

উত্তরঃ- আপনাদের ছেলের জন্মকুণ্ডলীতে শুভ ফলপ্রদ বিদ্যাযোগ বর্তমান। এই যোগ আপনার ছেলেকে উচ্চতর শিক্ষালাভে সাহায্য করবে। আপনার ছেলে আগামীতে জীবনবিজ্ঞান বিষয়ে এবং চিকিৎসাক্ষেত্রে শিক্ষালাভ করতে পারেন। ছেলে চিকিৎসক হতে পারেন। অন্যথায় ওষুধ সম্পর্কিত অন্য কোনও ক্ষেত্রে পেশাদার হতে পারেন। বিদ্যাক্ষেত্রে সাফল্য লক্ষ্যণীয়।

৪। আমার জন্ম ১২ ফেব্রুয়ারি ১৯৯৪, রাত ২টো ১৬ মিনিটে। আমি এখন যেখানে কাজ করছি সেখানে খুব সমস্যা হচ্ছে। কী ভাবে সমস্যার সমাধান হবে?

উত্তরঃ- আপনার গত ফেব্রুয়ারি থেকে একটা দোদুল্যমান জীবন শুরু হয়েছে। লড়াই করে নিজের স্থান টিকিয়ে রাখতে হবে। সঠিক ভাবে চলতে পারলে কর্মক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা। আগামীতে কর্মসূত্রে আপনার বিদেশযাত্রা হতে পারে। বিদেশযাত্রায় কষ্ট ও সমস্যার সম্মুখীনও হতে পারেন। ঈশ্বর বিশ্বাসী হয়ে চললে জীবনের চলার পথে এগিয়ে যেতে সক্ষম হবেন। আপনি গাঢ় নীল বর্ণ ব্যবহার করুন।

৫। আপনার কাছে বিশেষ অনুরোধ এই যে, আপনি পাত্র-পাত্রীর জন্ম তথ্য প্রকাশ করবেন না। আমি একজন কন্যার পিতা। আমরা বিবাহের উপযুক্ত একজন পাত্র স্থির করতে চলেছি। আমাদের সিদ্ধান্ত সঠিক হবে কি? আপনার মূল্যবান মতামত জানতে আগ্রহী।

উত্তরঃ- এই যুগলের মধ্যে বিবাহ অত্যন্ত ভাল ভাবে অনুমোদিত। এই দম্পতি সামঞ্জস্যপূর্ণ ভাবে জীবন যাপন করবেন এবং পরস্পরকে জীবনে উন্নতি করতে সাহায্য করবেন। জাতকের ক্ষেত্রে কিছু প্রতিকূলতা লক্ষ্যণীয়। অবশ্য আগামী জীবনে সঠিক ভাবে চলতে পারলে, উন্নতি সম্ভব।

৬। আমার জন্ম ১৯৯২ সালের ৩ জুলাই। জন্মস্থান বালিগঞ্জ। আমি চাকরিটা কি পাব?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বিদ্যমান। আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনি কোনও প্রতিষ্ঠান অথবা কোনও সরকারি বিভাগে যুক্ত হবেন।

৭। আমার জন্ম তারিখ ২০ ডিসেম্বর, ১৯৮২। সময় রাত ১০টা। আমার রাশি, লগ্ন ও গণ জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মরাশি- ‘কুম্ভ’, লগ্ন- ‘সিংহ’ এবং গণ- ‘দেবারি’।

৮। আমার জন্ম ১৯৮০ সালের ২২ জুন। সময় বেলা ১২টা ২০ মিনিটে কলকাতায়। আমার বর্তমান অর্থভাগ্য কেমন যাবে?

উত্তরঃ- বর্তমানে আপনার আর্থিক ভাগ্য শুভ এবং হঠাৎ অর্থ প্রাপ্তিও হতে পারে। পুরনো কোনও অর্থ পাওয়ার সম্ভাবনা। সঙ্গে হঠাৎ করে অযথা ব্যয় হতে পারে তবে অর্থাভাব হবে না।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in