• Parthapratim Acharya
  • পার্থপ্রতিম আচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • Parthapratim Acharya

১। মহাশয়, আমার নাম মনীষা বসাক। জন্ম কলকাতায় ০৭/০৯/১৯৯৭ তারিখে।আমার কেরিয়ার ও ভবিষ্যৎ জীবন সম্পর্কে যদি কিছু বলেন। ধন্যবাদ।

উত্তরঃ- আপনার ক্ষেত্রে আগামীতে সরকারি ক্ষেত্রে যুক্ত হওয়া অসম্ভব নয়। আপনি আগামীতে সরকারের জন্য কাজ করায় আনন্দ উপভোগ করবেন এবং বড় কোনও প্রতিষ্ঠানের কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত শুক্র। ফলে আপনি এবং আপনি যাঁকে বিয়ে করবেন, উভয়েই সুখী জীবন উপভোগ করবেন। আপনি আকর্ষণীয়া এবং রুচিশীলা। সুন্দর স্বাস্থ্য এবং গভীর মনের অধিকারী আপনি। আপনার কাজের মাধ্যমে এবং তার প্রভাবে, আপনি ও আপনার স্বামী উভয়েই অর্থনৈতিক স্থায়িত্ব এবং নিরাপত্তা লাভ করবেন। যানবাহন আপনার ভাগ্যের পক্ষে শুভ। আপনি আনন্দ উপভোগ করবেন। সন্তানের মাধ্যমে ভাগ্যবতী হবেন। তবে বর্তমানে আপনি শনির মহাদশা ভোগ করছেন। সব বিষয়ে সতর্ক থাকতে হবে। বর্তমান সংক্রমণের ক্ষেত্রে বিশেষ ভাবে সাবধানী হওয়া উচিত। আগামী ২০২১ সালে আপনার বিয়ের যোগ লক্ষ্য করা যায়। আপনি বর্তমানে শিবমন্ত্র বা মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠ বা শ্রবণ করুন মানসিক ভাবে শান্তি পাবেন।

২। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্মতারিখ ১৮ অক্টোবর ১৯৯৫। সঠিক সময় জানা নেই। জন্মস্থান পূর্ব বর্ধমান। আমি আমার চাকরি, বিয়ে, ভাগ্য সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনি চরিত্রবতী ও উপযুক্ত মহিলা। আপনি বা আপনার পরিবারের একজন ঘনিষ্ঠ ভাবে পুলিশ, সেনাবাহিনী বা সেই রকম কোনও শৃঙ্খলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত থাকবেন। আপনি চাকরি ছাড়াও অর্থনৈতিক বিষয়ে সুনিশ্চিত থাকবেন। বিয়ের পরে আপনি যে পরিবারে থাকবেন তা সমৃদ্ধশালী হবে। আপনি দানশীল মহিলা। তবে প্রেমের ব্যাপারে কাউকে বিশ্বাস করা আপনার পক্ষে কঠিন হবে। আবেগভরে যদি প্রশংসা করতে পারেন, তা হলে আপনার বিবাহিত জীবন সুখের হবে। জীবনের লক্ষ্য হিসাবে আপনি যাই ঠিক করুন না কেন, তাতেই সাফল্য পাবেন। আপনার সমস্যা হল, আপনি পরামর্শ ভাল ভাবে গ্রহণ করেন না। আপনি কৌশলে কাজ করতে সমর্থ কিন্তু সহজেই উত্তেজনায় প্ররোচিত হতে পারে। সুতরাং নিজের প্রতি নিয়ন্ত্রণ রাখার চেষ্টা করুন।

৩। আমার জন্মতারিখ ০৭/০৪/১৯৯৪। জন্মসময় সকাল পৌনে ৮টা। বিবাহিত জীবন সম্পর্কে জানতে চাই। কবে বিয়ে হবে?

উত্তরঃ- বর্তমানে আপনার বিয়ের যোগ রয়েছে। আগামী ২০২০ সালের মে মাসের মধ্যেই আপনার বিয়ে হয়ে যাবে। আপনি বা আপনার স্বামী আইন সংক্রান্ত কোনও দফতরে যুক্ত থাকতে পারেন। শ্বশুরবাড়ির তরফের আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভাল থাকলে আপনার বিবাহিত জীবন সুখের হবে। খেয়ালী নন আপনি। দিবাস্বপ্ন বা কুসংস্কারের জন্য সময় নেই আপনার। কিন্তু কোনও কিছু আপনার মনোমত না হলেই রেগে যান। বিবাহিত জীবনের সুখ আপনার উপরই নির্ভর করছে।

৪। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ০২/০৫/১৯৯০, বুধবার সকালের দিকে। আমি দীর্ঘ দিন ধরে আর্থিক সমস্যার মধ্যে দিয়ে চলছি। কবে এই সমস্যা থেকে মুক্তি পাবো?

উত্তরঃ- এত চিন্তা করবেন না, বিনিয়োগের ব্যাপারে আপনি যেহেতু অতিরিক্ত সচেতন তাই আর্থিক অসুবিধা এলেও তা কেটে যাবে। আপনি আগামীতে আর্থিক ব্যাপারে ধীর কিন্তু স্থায়ী উন্নতির দিকে এগিয়ে যাবেন। যা-ই হোক, আর্থিক ব্যাপারে বছরের মাঝামাঝি সময় পর্যন্ত বেশ টানাপড়েন চলবে। তার পর বৃহস্পতির পরিভ্রমণের কারণে আর্থিক ভাব চাঙ্গা হয়ে উঠবে। পাওনা টাকা আদায়, আটকে থাকা বিল পাশ ছাড়াও বৈদেশিক সূত্রে প্রচুর অর্থলাভ হবে।

৫। আমার জন্মতারিখ ০৮/০৬/১৯৮৮। জন্মস্থান আজিমগঞ্জ। আমার ভবিষ্যৎ সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার সংসার জীবনে মাঝে মাঝে নানা কাজে বিলম্ব আর সমস্যা দেখা দেবে। জীবনের প্রথম দিকের চেয়ে শেষের দিকে আপনার জীবন ফলপ্রসু হবে। বিভিন্ন বিষয় থেকে আপনি বিপুল সম্পত্তিবান হবেন। স্বাস্থ্যের ব্যাপারে যত্নবান হতে হবে।

৬। মহাশয়, আমার নাম ও জন্মতারিখ গোপন রাখবেন। আমার জন্মসময় বেলা ১১টা ৫০ মিনিটে। জন্মস্থান উদয়নারায়ণপুর। আমার কর্মজীবন ও আমার প্রেমজীবন সম্বন্ধে জানতে চাই।

উত্তরঃ- প্রথমত আপনি জন্মস্থান থেকে দূরে প্রতিষ্ঠিত হতে পারেন। এক বার কোনও কাজে আগ্রহ এলে তা থেকে সরে আসার মানসিকতা আপনার নেই। বরং সমস্যা দূর করার ক্ষেত্রে আপনি নাছোড়বান্দা। সতেজ কর্মশক্তি সম্পন্ন আপনি। আপনি বড় কোনও শিল্প, স্যানিটেশন ব্যবসা, সুগন্ধি দ্রব্যের ব্যবসা, সঙ্গীত সংক্রান্ত ব্যবসায় বিনিয়োগে সাফল্য পেতে পারেন। সংগঠনের কাজে বা উন্নতিমূলক কাজেও উন্নতি করতে পারেন। আপনার মধ্যে ক্রোধ ও ঘৃণা দুই-ই যথেষ্ট বেশি। প্রেমে সুস্থির সম্পর্ক গড়ে উঠার পর অপরের প্রতি আপনার আবেগের প্রকাশ কম হবে। আপনার প্রেমিকের প্রভাব আপনার উপর থাকবে। অন্তরে গভীর ভালবাসা থাকায়, ভালবাসার জন্য প্রাণপন কাজ করতে আগ্রহ থাকবে আপনার।

৭। আমার জন্মতারিখ ১৬ জানুয়ারি ১৯৯৫। আমার কি সরকারি চাকরি হবে? কোন দিকে গেলে সাফল্য পাবো?

উত্তরঃ- আপনি অন্য লোকজনের সঙ্গে সময়, অর্থ এবং উদ্যম খরচে আনন্দ উপভোগ করেন। কাজেই জনসাধারণের সঙ্গে সংযুক্ত চাকরিতে আপনি সাফল্য পাবেন। অর্থোপার্জনের একাধিক উৎস থাকবে আপনার তিরিশের কোটার প্রথম দিকে। এই সময়ে আপনার ভাগ্য ঘুরে যেতে পারে। তবে আপনাকে একটি কথা না বললেই নয় যে, কোনও প্রতারক আর্থিক সংস্থার থেকে দূরে থাকবেন, কেন না তাতে আপনার খ্যাতি নষ্ট হতে পারে। আপনি শিক্ষা সংক্রান্ত বা ধর্মকার্য সংক্রান্ত কর্মে যুক্ত হতে পারেন অথবা ইলেকট্রনিক্স বা ইলেট্রিকাল কোনও জীবিকায় যুক্ত হলে সাফল্য পাবেন।

৮। মহাশয়, আমি আগেও আপনাকে প্রশ্ন করেছিলাম। আগের উত্তরের জন্য ধন্যবাদ। আমি এখন আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চাই। তবে আপনার কাছে আমার বিশেষ অনুরোধ আমার ব্যক্তিগত তথ্য গোপন রাখবেন।

উত্তরঃ- জীবন সম্পর্কে আপনার পরিষ্কার ধারণা আছে। পরিবার পরিজন থেকে আলাদা থাকার প্রবণতা থাকবে আপনার। চতুর, সদালাপী, দক্ষ কর্মী ও মিতব্যয়ী আপনি। এক জন সফল ব্যক্তি হওয়ার গুণ আপনার মধ্যে আছে। আনন্দ আপনি উপভোগ করেন। যৌন সুখ পেতে আপনি গভীর ভাবে আগ্রহী। কোনও কোনও সময়ে এই ব্যাপারে আপনাকে স্বার্থপর মনে হতে পারে। এর ফলে আপনার সংসার জীবনে সমস্যা আসতে পারে। আপনার সর্বদাই ভবিষ্যতের চিন্তা করা উচিত। কেননা আপনার অর্থনৈতিক উত্থান ও পতন হতে পারে। বর্তমান সময়ের মধ্যে আপনার জীবনে দুর্ভাগ্যজনক ও অনিবার্য ঘটনা ঘটতে পারে। সতর্ক থাকুন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন