• Parthapratim Acharya
  • পার্থপ্রতিম আচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • Parthapratim Acharya

Advertisement

১। আমার জন্মতারিখ ৬ জানুয়ারি ১৯৮২। জন্মস্থান ঢাকা। আমার কোনও উন্নতি নেই। আমি একটা মেয়েকে ভালবাসি। তাঁর জন্ম ২৬ অগস্ট ১৯৮৭। আমার প্রেম ও বিবাহ বিষয়ে জানালে কৃতজ্ঞ থাকব।

উত্তরঃ- প্রেম বিষয়ে আশাভঙ্গ আপনাকে অবসাদগ্রস্থ করে তুলতে পারে। আপনার বিবাহিত জীবন এবং বাড়ির পরিবেশ বিচিত্র ভাবে বিকারগ্রস্থ হতে পারে। একটি কথা আপনাকে অবশ্যই মনে রাখতে হবে যে, আপনার জীবনের সুখ আপনার উপরই নির্ভরশীল।

২। আমার জন্মস্থান ভদ্রেশ্বর। আমার জন্মতারিখ ০২/০৯/১৯৯৭। জন্মসময় সকাল সওয়া ১১টা। আপনি একটু বলবেন, আমার সরকারি চাকরির যোগ আছে কি না বা ব্যবসা করলে ভাল হবে কি না?

উত্তরঃ- ব্যবসা আপনার পক্ষে খুব লাভজনক হবে না। জনসাধারণের সঙ্গে যুক্ত চাকরিতে আপনি সাফল্য পেতে পারেন। তবে কর্তৃপক্ষকে তোষামোদ যেহেতু আপনার ধাতে নেই, তাই বাধা বা অসুবিধার সম্মুখীন হওয়ার আশঙ্কা আছে। জীবনে যেখানে পৌঁছনোর ক্ষমতা আছে আপনার, তা হয়তো পারলেন না, তবে জীবনে বড় রকমের কোনও ব্যর্থতার সম্মুখীনও আপনাকে হতে হবে না। আপনি সরকারি ক্ষেত্রে চাকরির চেষ্টা করুন। চাকরি লাভ অসম্ভব নয়।

৩। আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমি যে কাজই করতে যাচ্ছি, তাতেই ক্ষতির সম্মুখীন হয়ে পড়ছি। এখন আমার কী করা উচিত?

উত্তরঃ- আপনার বড় হওয়া বা উন্নতি করার মতো পরিস্থিতি অনুকূল। তবে ব্যবসায়িক কাজকর্ম আপনার পক্ষে খুব লাভজনক হবে না। আপনি চাকরির চেষ্টা করুন। এই বছরেই আপনি চাকরি পেয়ে যেতে পারেন।

৪। আমার জন্ম ১০ অক্টোবর, ১৯৯২ সালে কলকাতায়, সন্ধ্যা ৭টার সময়। আমার কি চাকরি হবে এই বছরে?

উত্তরঃ- বর্তমানে বছরে আপনি চাকরি পেতে পারেন। চেষ্টা করুন।

৫। মাননীয় মহাশয়, দয়া করে আমার নাম প্রকাশ করবেন না। আমার জন্ম ২৮ শ্রাবণ। আমার জন্মসালটি প্রকাশ করবেন না। আমি প্রেমে কি সাফল্য পেতে পারি? আমার বিয়ে কবে হবে?

উত্তরঃ- আপনার প্রেমজ সম্পর্ক ক্ষণস্থায়ী। আপনার বিয়ে কিছুটা বেশি বয়সে হবে এবং সুখী পারিবারিক জীবন লাভ করবেন।

৬। মাননীয় মহাশয়, আমার জন্ম ১৯৯৭ সালের ৪ ফেব্রুয়ারি কলকাতায়। জন্মসময় রাত ৯টা ৪০ মিনিট। আমার আর্থিক অবস্থা ও বিয়ে সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনি যোগ্য হলেও ক্ষমতা অনুযায়ী আর্থিক সাফল্য নাও পেতে পারেন। তবে আপনার জীবনসঙ্গীর প্রভাব আপনার উপরে থাকবে। আপনার বিবাহিত জীবন সুখের হতে পারে কিন্তু স্বাস্থ্য সম্পর্কে যত্ন নিতে হবে। স্ত্রী বা সন্তানদের ব্যাপারে আগামীতে সমস্যা আসতে পারে। সাংসারিক জীবনে আপনাকে সুকৌশলে চলতে হবে, না হলে নানা সমস্যার হাত থেকে রেহাই পাওয়া যাবে না। এই কথাটি মনে রাখবেন।

৭। আমার জন্ম রাত ৮টায়। আমার জন্মতারিখ প্রকাশ করবেন না। আমার বিবাহিত জীবন এবং ভবিষ্যত্ সম্পর্কে জানতে চাই। আমার নামও প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার বিয়ে কিছুটা বেশি বয়সে হওয়ার সম্ভাবনা। আগামীতে আপনি সরকারি অথবা বেসরকারি কোনও সংস্থায় যথেষ্ট ভাল পদে চাকরি পেতে পারেন। তবে সাফল্যের পথে অনেক বাধা বিপত্তি অতিক্রম করতে হবে। সাময়িক আর্থিক অবনতি আসতে পারে। তবে সামলে ওঠাও সম্ভব। কোনও সম্পর্ক স্থায়ী বন্ধনে পরিণত হতে পারে। আগামীতে বাড়িতে সমস্যার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে যত্ন নেওয়া প্রয়োজন। আপনার গর্ব অত্যাধিক দম্ভে পরিণত হতে পারে। উত্তরাধিকার সূত্রে আপনি ধনলাভ করবেন। আপনার সন্তানদের মধ্যে কেউ পরিবারের গর্ব এবং আনন্দের উৎস হবে।

৮। মহাশয়, আমার জন্মতারিখ ০১/০১/১৯৯২। জন্মসময় সকাল ৬টা ২০ মিনিট। আমার চাকরি এবং বিবাহিত জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনি একই জায়গায় একই কাজে নিযুক্ত থাকবেন না। নানা ধরনের জীবিকায় নিযুক্ত হবেন। আপনার আয় হবে পরিবর্তনশীল। ফাটকা বা জুয়া থেকে দূরে থাকতে হবে। আপনি শিল্পের ক্ষেত্রে সফল হবেন। আপনি একজন ভাল সংযোগরক্ষাকারী ব্যক্তি হবেন এবং কথাবলা ও বক্তৃতায় আপনার বিশেষ দক্ষতা থাকতে পারে। আপনি দক্ষ প্রশাসক হতে পারেন। আগামীতে আপনার আর্থিক সমৃদ্ধি লক্ষ্য করা যায়। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আবেগযুক্ত অন্তরঙ্গ সম্পর্ক থাকবে। আপনার সুখী পরিবার হবে এবং সন্তান সুখ পাবেন। তবে আপনার মঙ্গলের দোষ আছে। কোনও কোনও সময়ে আপনার বিবাহিত জীবনে বনিবনার অভাব হতে পারে। উপযুক্ত প্রতিকার করণীয়।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন