১। আমার জন্মতারিখ ০৪/০৮/১৯৮৯। জন্মসময় বিকাল সাড়ে ৪টে। স্থান কলকাতা। আমি আপনার কাছে জানতে চাই যে, আমার জীবনের সাফল্য কি আমি অর্জন করতে পারব?

উত্তরঃ- আপনি এমন একজন মানুষ, যিনি নিজের উন্নতির পথে সমস্ত প্রতিবন্ধকতাকে ধ্বংস করবেন বা তাতে জয় করতে সমর্থ হবেন। আপনি হলেন একজন ঈশ্বর অনুসন্ধানী। আপনি আধ্যাত্মিক পথের অনুসন্ধান করতে পারেন, ফলে পরিবারের থেকে নিজের দূরত্ব তৈরি হবে। জীবনের দ্বিতীয়ার্ধে আপনি জাগতিক বিষয় থেকে দূরত্ব তৈরি করবেন।

২। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ২৪ অক্টোবর ১৯৮৮। আমার জন্ম মধ্য রাতে, কলকাতায়। আমি জীবনে উন্নতি করতে পারব কি? দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে অখণ্ড সাম্রাজ্য যোগ বিদ্যমান যা কিনা কদাচিৎ পাওয়া যায়। এটা আপনাকে খুবই সম্পদশালী ও ক্ষমতাশালী ব্যক্তিতে পরিণত করবে। জীবিকার ক্ষেত্রে আপনি সর্বোচ্চ পদাধিকারী হবেন এবং আপনার অনুসরণকারীরা হবেন ভক্তস্বরূপ। আপনি দীর্ঘজীবী হবেন। কিন্তু আপনার শীঘ্রক্রোধ প্রকৃতি অবাঞ্ছিত প্রভাব বিস্তার করতে পারে এবং সম্পর্ক নষ্ট করতে পারে। তবে আপনার উচ্চাশা সফল হবে।

৩। মাননীয় মহাশয়, আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্মতারিখ ২১/২/১৯৭৬। জন্মস্থান কলকাতায়। আমার বর্তমান অবস্থা সম্পর্কে জানাবেন।

উত্তরঃ- বর্তমানে সবদিক থেকে সাফল্য আশা করা যায়। তবে আপনার জীবনসঙ্গী কিছু বনিবনার অভাব বোধ করতে পারেন। আপনার জীবনসঙ্গী সমস্যার সৃষ্টি করতে পারেন। আপনার মায়ের শরীর ভাল না-ও থাকতে পারে।

৪। আমার নাম জানাতে চাই না। আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমার কাজ সম্পর্কে বলুন।

উত্তরঃ- আপনি এমন সুউপার্জনসম্পন্ন চাকরি করবেন না, যা স্বাধীনতা ব্যতিরেকে সমস্ত কিছু দেয়। আপনি একা নিজস্ব পথে চলবেন এবং নিজের জন্য বিশেষ জায়গা সৃষ্টি করবেন। কিন্তু অত্যন্ত দ্রুততার সঙ্গে সিন্ধান্ত নেওয়া আপনার পক্ষে উচিত হবে না।

৫। আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমার রাশি কী? আমার কি সাড়ে সাতি চলছে? কী করলে প্রতিকার পাব জানাবেন।

উত্তরঃ- আপনার জন্মরাশি ‘মকর’। হ্যাঁ, আপনার বর্তমানে শনির সাড়েসাতি শুরু হয়েছে। আপনি হনুমানজি ও দক্ষিণাকালীর পূজা করুন। তবে জীবনে কিছু কিছু বিপদ থেকে রাশিপতি শনি রক্ষা করবে অবশ্যই।

৬। আমার জন্ম ২০ সেপ্টেম্বর ১৯৮৮ সালে। আমার জন্ম ভোর ৩টের সময়। আমি কোনও কিছুতেই সাফল্য পাচ্ছি না কেন?

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল হবে। বর্তমানে আপনাকে কষ্টসাধ্য অবস্থার মধ্যে জীবন যাপন করতে হতে পারে। বর্তমানে আপনি পূর্ণ সাড়ে সাতি ভোগ করছেন। উক্ত কারণে আপনি প্রতিকূলতার মুখোমুখি হতে বাধ্য হচ্ছেন। উপযুক্ত প্রতিকার করণীয়। উপযুক্ত কর্মলাভের ক্ষেত্রে আপনাকে অপেক্ষা করতে হবে। কিছুটা বিতর্কপরায়ণ এবং অনমনীয় মনোভাবাপন্ন হওয়ার দরুন আপনার জনপ্রিয়তা ব্যাহত হতে পারে।

৭। মহাশয়, আমাদের দু’জনের জন্মতথ্য প্রকাশ করবেন না। আমি পলাশিতে থাকি। আমার কর্মক্ষেত্র কেমন হবে? আমি কিসে সাফল্য পাব? আমার আর্থিক উন্নতি কবে হবে? আমার ভালবাসা কি বিবাহ পর্যন্ত যাবে?

উত্তরঃ- আপনার সৌভাগ্য পরিবর্তনশীল। বিমা, ট্রাস্ট, দালালি সংস্থা, ব্যাঙ্কের সঙ্গে আপনার কাজকর্ম যুক্ত থাকতে পারে। আপনি ভাল সংযোগকারী ব্যক্তি হওয়ার ফলে এই ক্ষেত্রে আপনার জ্ঞান ও সামর্থ আপনার উন্নতিতে সাহায্য করবে। আপনি একগুঁয়ে তবে ব্যবসায়িক জগতে চালাকি করার ক্ষমতা আপনার আছে। আপনার দৃঢ় মানসিক শক্তিও আছে। আপনি আগামীতে ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ৩০ বছর বয়সের পর আপনি প্রচুর অর্থের লেনদেনে যুক্ত থাকবেন। তবে লেনদেনের ব্যাপারে সৎ থাকতে হবে। তবে আগামীতে চাকরি লাভ অসম্ভব নয়। প্রেম ও বন্ধুত্ব করার ব্যাপারে আগ্রহ থাকবে, যা চিরস্থায়ী হতে পারে। অবশ্য ক্ষেত্রবিশেষে এমনও সম্ভব যে আপনার সঙ্গী বা বন্ধু মনোনয়ন আশাভঙ্গের কারণ হতে পারে। আপনার জন্মকুণ্ডলীতে মঙ্গলের দোষ আছে। প্রয়োজনীয় প্রতিকার অবশ্যই করণীয়। আপনার বিবাহের যোগ চলছে। প্রয়োজনীয় প্রতিকার করণীয়।

৮। আমার জন্মতারিখ ০৩/০২/১৯৯৫। আমার জন্ম শুক্রবার, সন্ধ্যা ৭টায় পূর্ব বর্ধমানে। আমি কি পুলিশের চাকরি পেতে পারি?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে স্বগৃহে এবং কেন্দ্রস্থানগত শনি। আপনি সম্ভবত পুলিশ, সেনাবাহিনী বা আইনবিষয়ক কোনও বৃত্তিতে যুক্ত হবেন। যে কোনও পদেই আপনি যোগ্য ও সম্মানিত হবেন। আপনার অনেক সহকারী থাকবে। তবে লোকে আপনাকে আত্মকেন্দ্রিক ও অসৎ মনে করতে পারে। আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আগামীতে আপনি কোনও সরকারি অথবা বড় কোনও সংস্থায় অবশ্যই যুক্ত হবেন। অপর পক্ষে স্বাস্থ্য দফতরেও চাকরি পেতে পারেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in