আমিই প্রার্থী,মনোনয়ন জমা দিয়ে দাবি নেতার
বসিরহাট লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসাবে ইতিমধ্যেই জোরদার প্রচার চালাচ্ছেন সায়ন্তন বসু। আজ, বৃহস্পতিবার দলের রাজ্য সভাপতিকে দিলীপ ঘোষকে সঙ্গে নিয়ে র‌্যালি করে বারাসতে জেলাশাসকের দফতরে গিয়ে মনোনয়ন জমা দেওয়ার কথা তাঁর।
bjp

বসিরহাট লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী হিসাবে ইতিমধ্যেই জোরদার প্রচার চালাচ্ছেন সায়ন্তন বসু। আজ, বৃহস্পতিবার দলের রাজ্য সভাপতিকে দিলীপ ঘোষকে সঙ্গে নিয়ে র‌্যালি করে বারাসতে জেলাশাসকের দফতরে গিয়ে মনোনয়ন জমা দেওয়ার কথা তাঁর। এ দিকে, বুধবার নিজেকে এই কেন্দ্রের জন্য বিজেপির প্রার্থী বলে দাবি করে মনোনয়ন জমা দিলেন দলের নেতা অমিয় সরকার। 
হিঙ্গলগঞ্জের বাঁকড়া গ্রামের বাসিন্দা অমিয় অবশ্য  বলেন, ‘‘আমি দলের জেলা সম্পাদক ছিলাম। কয়েকবার জেলা পরিষদের প্রার্থীও হয়েছিলাম। কষ্ট করে যখন দলকে চাঙ্গা করেছি, সে সময়ে স্থানীয় কাউকে প্রার্থী না করে একজন বহিরাগতকে এই কেন্দ্রের প্রার্থী হিসাবে মানতে পারছি না।’’ দলের পক্ষে ‘ভূমিপুত্র’ হিসাবে তাঁকেই টিকিট দেওয়া হবে বলে দাবি তাঁর। এই ঘটনায় ক্ষুব্ধ দলের রাজ্য নেতৃত্ব সহ সায়ন্তন। তাঁকেই দল টিকিট দিয়ে দিয়েছে বলে দাবি করে সায়ন্তন বলেন, ‘‘কেউ যদি নিজেকে এই কেন্দ্রে বিজেপি প্রার্থী হিসাবে দাবি করে মনোনয়ন জমা দেন, তা হলেই তিনি প্রার্থী হয়ে গেলেন না। প্রার্থী হতে গেলে দলের টিকিট পেতে হয়।’’ সায়ন্তন বলেন, ‘‘অমিত শাহ ইতিমধ্যেই আমাকে প্রার্থী হিসাবে প্রতীক দিয়েছেন। ফলে ওই ব্যক্তি যখন প্রতীক দিতে পারবেন না, তখন এমনিতেই তাঁর মনোনয়ন খারিজ হয়ে যাবে।’’

২০১৪ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত