গাড়ুলিয়ায় থাকাকালীনই জ্বরে পড়েন অমরবাবু। জ্বর হয়েছিল সন্ধ্যাদেবী এবং অঞ্জনেরও। পরের দিন তাঁরা বাড়ি ফিরে আসেন। জ্বর না কমায় ১১ নভেম্বর অমরবাবু এবং সন্ধ্যাদেবীকে ভদ্রেশ্বর পুরসভা পরিচালিত অঙ্কুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
নিজস্ব সংবাদদাতা
২১ নভেম্বর, ২০১৮
1
নিজস্ব সংবাদদাতা
চন্দননগর কমিশনারেট সূত্রের খবর, সরকারি আধিকারিককে হেনস্থা, শ্লীলতাহানি, সরকারি কাজে বাধা দেওয়া, মারধর-সহ মোট ৮টি ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
২১ নভেম্বর, ২০১৮
Carnival
প্রকাশ পাল ও তাপস ঘোষ
রবিবার ‘বাগবাজার চৌমাথা’র মাত্র একটি আলো দেখে এ বারের মতো চন্দননগরের জগদ্ধাত্রীর বিসর্জন শোভাযাত্রা দর্শন শেষ হল বৃদ্ধের। এবং তাঁর মতো আরও অনেকের।
২০ নভেম্বর, ২০১৮
quarrel
নিজস্ব সংবাদদাতা
রবিবার দুপুর ৩টে নাগাদ চন্দননগরের পাদ্রিপাড়ার কাছে জিটি রোডে গাড়ি আটকে চন্দ্রাণী চক্রবর্তী নামে ওই বিচারককে হেনস্থার অভিযোগ ওঠে মানকুণ্ডু নতুনপাড়া পুজো কমিটির লোকজনের বিরুদ্ধে। ওই পুজো কমিটি তখন প্রতিমা বিসর্জন দিতে যাচ্ছিল।
২০ নভেম্বর, ২০১৮
Hindmotor
গৌতম বন্দ্যোপাধ্যায়
আর্থিক মন্দার কারণ দেখিয়ে ২০১৪ সালের মে মাসে কারখানাটিতে ‘সাসপেনশন অব ওয়ার্ক’-এর নোটিস দেন কর্তৃপক্ষ। তারপর থেকেই কারখানাটির ঝাঁপ বন্ধ। একটি মামলার জেরে গত বছরে কলকাতা হাইকোর্টের বিচারপতি সম্বুদ্ধ চক্রবর্তী ওই কারখানাটির জমি বা যন্ত্রাংশ বিক্রির উপর স্থগিতাদেশ জারি করেন।
২০ নভেম্বর, ২০১৮
Light
তাপস ঘোষ ও প্রকাশ পাল
রবিবার জগদ্ধাত্রীর ভাসান হল চন্দননগরে। একই সঙ্গে যেন আলোকসজ্জার কাঠামো থেকে ‘এলইডি’র বিদায় ঘণ্টাও বেজে গেল! বাজারে এল ‘পিক্সেল’ আলো। এলইডির অতিরিক্ত ঔজ্জ্বল্য থেকে মুক্তি দিয়ে যে আলো ফিরিয়ে আনবে টুনি বাল্বের নরম আলোর অনুভূতি।
১৯ নভেম্বর, ২০১৮
Puja
গৌতম বন্দ্যোপাধ্যায়
মুখ্যমন্ত্রী শুক্রবার এই শহরে এসে বলেছিলেন, চন্দননগরকে দেখেই কলকাতায় দুর্গাপুজোয় বিসর্জনের কার্নিভাল হচ্ছে।
১৯ নভেম্বর, ২০১৮
Parler
নিজস্ব সংবাদদাতা
পুর কর্তৃপক্ষের উদ্যোগে রবিবার উত্তরপাড়া শহরে অক্সিজেন পার্লারের উদ্বোধন করলেন শ্রীরামপুরের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।
১৯ নভেম্বর, ২০১৮
Girl
সুব্রত জানা
কাঁদতে কাঁদতে মাকে ফোন করেছিল মেয়ে। বলেছিল, টাকা চেয়ে মারধর করছে শ্বশুরবাড়ির লোকজন। মা বলেছিলেন, ‘‘কিচ্ছু ভাবিস না। তোকে কালই বাড়ি ফিরিয়ে আনব।’’
১৮ নভেম্বর, ২০১৮
Puja
নিজস্ব সংবাদদাতা
চন্দননগরে জগদ্ধাত্রী পুজো দেখলেন ফরাসি রাষ্ট্রদূত ভার্জিনি কর্টেভাল এবং ডেপুটি কনসাল জেনারেল অলিভার কাসা। চন্দননগর এবং শ্রীরামপুর শহরে বিভিন্ন প্রাচীন নিদর্শনও ঘুরে  দেখলেন তাঁরা ।
১৮ নভেম্বর, ২০১৮
Gold
নিজস্ব সংবাদদাতা
অভিনব কায়দায় প্রতারণার অভিযোগ উঠল উলুবেড়িয়ার গরুহাটায়। পুলিশ জানিয়েছে, এক মহিলা অভিযোগ করেছেন শনিবার ভর দুপুরে রাস্তার উপর তাঁর গা থেকে গয়না খুলে নিয়ে গিয়েছে এক যুবক-সহ জনা তিনেক লোক।
১৮ নভেম্বর, ২০১৮
kartick puja
সুশান্ত সরকার
বাঁশবেড়িয়া অনির্বাণ ক্লাবের পুজো মণ্ডপের থিম আলোর মধ্যে জলের খেলা। প্রতিমা দর্শনের পাশাপাশি দর্শনার্থীরা দাঁড়িয়ে দেখবেন জলের খেলা। ক্লাবের কর্মকর্তা অমিত ঘোষ বলেন, ‘‘জলের খেলা এমনই যে আমরা ছাতার ব্যবস্থা করছি। এ এক অভিনব বিষয়।’’
০৭ নভেম্বর, ২০১৮
tree
গৌতম বন্দ্যোপাধ্যায়
এলাকার বাসিন্দাদের অভিযোগ, শুধু কুটির মাঠ নয়, গঙ্গা পাড়ের বেশ কয়েকটি গাছও ছাঁটা হয়েছে।
১৭ নভেম্বর, ২০১৮
Fly Over
নিজস্ব সংবাদদাতা
এ দিন দক্ষিণ-পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয়, জেনারেল ম্যানেজার খড়্গপুরের ডিভিশনাল ম্যানেজারকে নির্দেশ দেবেন রেলের তরফ থেকে যেন সমস্যাটি কাটাতে বিশেষ পদক্ষেপ করা হয়। আগামী ২২ নভেম্বর ডিভিশন্যাল ম্যানেজারের সঙ্গে রাজ্য পূর্ত (সড়ক) দফতরের পদস্থ কর্তাদের এ বিষয়ে বৈঠক হওয়ার কথা।
১৭ নভেম্বর, ২০১৮
Flyover
নুরুল আবসার
ছ’ঘণ্টা, নাকি ১০ ঘণ্টা! নতুন করে জটিলতা দেখা দিল উলুবেড়িয়া রেল উড়ালপুলের কাজ শেষ করার সময়সীমা নিয়ে।
১৬ নভেম্বর, ২০১৮
Kabadi Club
প্রকাশ পাল ও তাপস ঘোষ
শহর উৎসবময়। কিন্তু উৎসবের আঙিনায় দাঁড়িয়েও ওঁরা বিমর্ষ। তার ছাপ পড়েছে আশপাশের জগদ্ধাত্রী পুজোর মণ্ডপেও।
১৬ নভেম্বর, ২০১৮
Trees
সুব্রত জানা 
পুজোর ছুটি শেষ। শীতের টান পড়তে শুরু করেছে হাওয়ায়। আর এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে সপ্তাহান্তিক ছুটিতে বেড়াতে যাওয়ার ধুম। কিন্তু আগাছায় মুখ লুকিয়ে আছে গড়চুমুক। অভিযোগ, জেলার অন্যতম পর্যটনকেন্দ্রে পরিকাঠামো প্রায় ভেঙে পড়েছে। তবু হেল দোল নেই হাওড়া জেলা পরিষদের।
১৬ নভেম্বর, ২০১৮
আরও খবর
আপনার পছন্দ