রামজীবনপুরের পুরপ্রধান নির্মল চৌধুরীর বিরুদ্ধে বিরোধীদের অভিযোগ, প্রকৃত উপভোক্তাদের বঞ্চিত করে সরকারি প্রকল্পের সুবিধা নিচ্ছেন তিনি।
অভিজিৎ চক্রবর্তী
২১ জুন, ২০১৮
NursingHome
নিজস্ব সংবাদদাতা
মৃতের পারিবারিক সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে গ্যাস-অম্বলের সমস্যা রয়েছে অজয়ের। এর আগেও ভিন্‌ রাজ্যে গিয়ে চিকিৎসা করিয়ে এসেছিলেন ওই যুবক।
২১ জুন, ২০১৮
Police
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, মৃতের নাম আজহার আলি। তিনি কলকাতার কড়েয়া থানার পি-৪০ কড়েয়া রোড়ের বাসিন্দা। ট্যাংরা এবং কড়েয়া এলাকার কয়েকজন বন্ধুর সঙ্গে গত ১৮ জুন দিঘায় বেড়াতে এসেছিলেন আজহার।
২১ জুন, ২০১৮
Arun Das
নিজস্ব সংবাদদাতা
কাজের সূত্রেই তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে লিলুয়ার আবাসনে থাকতেন।
২০ জুন, ২০১৮
fish
নিজস্ব প্রতিবেদন
জামাই আপ্যায়নে খামতি থেকে যাওয়ায় তাঁর মন খারাপ। বললেন, ‘‘জামাইয়ের আবদার মেটাতে পারলে ভাল লাগত, তবে ইলিশ-কচুর মেনু দিয়ে সেটা মেকআপ করার চেষ্টা করেছি।’’
২০ জুন, ২০১৮
Digha
নিজস্ব সংবাদদাতা
এরই জেরে দিঘায় হোটেলের রুমের বুকিংয়ের ধুম পড়েছে। 
২০ জুন, ২০১৮
Nepal Mura
নিজস্ব সংবাদদাতা
সোমবার সকালে বিনপুরের নারানপুর এলাকার এমন ঘটনা আগেও ঘটেছে। তবু বাস, ট্রেকারে জানলার বাইরে হাত রেখেই চলছে সফর।
১৯ জুন, ২০১৮
Hilsa Fish
নিজস্ব সংবাদদাতা
আজ, মঙ্গলবার জামাইষষ্ঠী। সে কথা মাথায় রেখে সোমবার ভোরে বেশ কিছু ট্রলার ইলিশ নিয়ে ফিরে এসেছে দিঘা মৎস্যবন্দরে। সমুদ্র থেকে ওয়্যারলেশ বার্তা মারফত ইঙ্গিত মিলেছিল, দু’টন ইলিশ উঠতে পারে।
১৯ জুন, ২০১৮
Police
নিজস্ব সংবাদদাতা
উল্টো দিকে জঙ্গলমহলকে সংবিধানের পঞ্চম তফসিলে অন্তর্ভুক্ত করার দাবিতে আন্দোলন শানানো শুরু করলেন ‘ভারত জাকাত মাঝি পারগানা মহল’-এর নেতৃত্ব।
১৮ জুন, ২০১৮
Memorandum
দারোগা নলিনীকে দেখেই আতঙ্কটা বেশি পেয়ে বসেছিল গাঁয়ের মানুষগুলোর। গেঁওখালি ঘাঁটির দারোগা নলিনী রাহার আগে ‘ঘরপোড়া’ বিশেষণটা শুধু শুধু যোগ হয়নি।
১৮ জুন, ২০১৮
Srimant Kuilya
আরিফ ইকবাল খান
মূর্তির মতোই নির্যাতন, প্রতিবাদ, প্রতিরোধের স্মৃতি বয়ে চলেছে তিনটি গ্রাম। এবং তাঁরা এখনও সম্মান করেন নির্যাতিতদের সংগ্রামকে।
১৮ জুন, ২০১৮
Feeding
শান্তনু বেরা
কাঁথির রামপুরের বাসিন্দা প্রদীপ মাইতির চেষ্টায় গত ১ জুন থেকে শুরু হয়েছে এই উদ্যোগ। এখন প্রায় ১৫ জনের জন্য খাবারের ব্যবস্থা করা হচ্ছে।
১৮ জুন, ২০১৮
Firecrackers
দেবমাল্য বাগচী
দেদার বিকোচ্ছে নিষিদ্ধ শব্দবাজি। নাম কা ওয়াস্তে অভিযানে দায় এড়াচ্ছে পুলিশ। প্রাণ বিপন্ন জেনেও মুনাফার লোভে গজিয়ে উঠছে কারখানা। পরিস্থিতি কতটা বিপজ্জনক  —দেখল আনন্দবাজার।
১৭ জুন, ২০১৮
Representational Image
নিজস্ব সংবাদদাতা
হোটেলের বন্ধ ঘরে গাড়ি চালকের অপমৃত্যুর ঘটনায় শনিবারও হাওড়ার চিকিৎসক দম্পতি এবং তাঁদের এক আত্মীয়কে দফায় দফায় জেরা করল পুলিশ। তদন্তের স্বার্থে তাঁদের দিঘা ছাড়তে বারণ করেছে পুলিশ। আপাতত ওই তিনজন দিঘারই এক হোটেলে পুলিশি নজরদারিতে রয়েছেন।
১৭ জুন, ২০১৮
Police and People
নিজস্ব সংবাদদাতা
শনিবার সকালে তমলুক থানার ধলহরা এলাকার মথুরী গ্রামে এক যুবককে ছেলেধরা সন্দেহে প্রবল মারধর করা হয়। স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে। আশঙ্কাজনক  অবস্থায় ওই যুবক আপাতত তমলুক জেলা হাসপাতালে চিকিৎসাধীন।
১৭ জুন, ২০১৮
Boy
নিজস্ব সংবাদদাতা
পুলিশ ও প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে, বছর খানেক আগে একটি চুরির ঘটনায় নাম জড়িয়েছিল নন্দীগ্রাম-১ ব্লকের দাউদপুরের বাসিন্দা হাসানুরজামানের। পুলিশ তাকে গ্রেফতার করে।
১৬ জুন, ২০১৮
Body
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, অভিজিতের বাড়ি লিলুয়ার চামরাইলে। চিকিৎসক দম্পতি সুজয় দত্ত এবং পায়েল দত্ত লিলুয়ারই বিরাডিঙি এলাকার বাসিন্দা। স্ত্রীরোগ বিশেষজ্ঞ সুজয় জোকার একটি বেসরকারি হাসপাতালের সঙ্গে যুক্ত।
১৬ জুন, ২০১৮
RUSA
নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর কমার্স কলেজের অধ্যক্ষ দুলালচন্দ্র দাস বলছিলেন, “রুসা-র ২ কোটি টাকা কলেজ পাবে। নতুন ভবন তৈরি-সহ ওই টাকায় বেশ কিছু কাজ হবে। সেই মতো পরিকল্পনা করা হয়েছে। পরিকল্পনা মতো কাজ হলে পরিকাঠামোর অনেক উন্নতি হবে।’’ 
১৬ জুন, ২০১৮
আরও খবর