Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Webel

রাজ্য জুড়ে ৫০০-রও বেশি ইঞ্জিনিয়ার নিয়োগ করতে চলেছে ওয়েবেল, বেতন কত?

সব বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৫৮৩টি। নিয়োগের পর বেতন দেওয়া হবে প্রতি মাসে ২৫ হাজার টাকা।

ইঞ্জিনিয়ার নিয়োগ।

ইঞ্জিনিয়ার নিয়োগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২৩ ১৬:১১
Share: Save:

রাজ্য সরকারের অধীনস্থ ওয়েস্ট বেঙ্গল ইলেকট্রনিক্স ইন্ডাস্ট্রি ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ওয়েবেল) সংস্থায় ‘জুনিয়র ইঞ্জিনিয়ার’ নিয়োগ করা হবে। ওয়েবেল সাপোর্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

কলকাতা, বর্ধমান, হাওড়া, হুগলি-সহ প্রায় রাজ্যের সব জেলাতেই নিয়োগ করা হবে কর্মী। সিভিল, মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল বিভাগে চুক্তিভিত্তিক ‘জুনিয়র ইঞ্জিনিয়ার’ নেওয়া হবে। সব বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৫৮৩টি। নিয়োগের পর প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৫ হাজার টাকা।

আবেদনকারীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সিভিল, মেকানিক্যাল এবং ইলেকট্রিক্যাল বিভাগে ডিপ্লোমা থাকতে হবে। যদি কোনও প্রার্থী জল প্রকল্প রূপায়ণ সংক্রান্ত বিভাগে আগে কাজ করে থাকেন, তাঁকে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

ইচ্ছুক প্রার্থীকে ওয়েবেল সাপোর্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকেই সম্পূর্ণ তথ্য বিস্তারিত দেখতে পেয়ে যাবেন প্রার্থীরা। পাশাপাশি, অনলাইনে আবেদনও করা যাবে। ২২ মার্চ আবেদন করার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ওয়েবেল সাপোর্ট মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE