Advertisement
১৮ মে ২০২৪
AIIMS Bhubaneswar Recruitment 2023

ভুবনেশ্বর এমস-এ ৪৭টি শূন্যপদে কর্মী নিয়োগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

ভুবনেশ্বর এমস-এ কাজের সুযোগ।

ভুবনেশ্বর এমস-এ কাজের সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৭:৩৭
Share: Save:

ভুবনেশ্বরের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স (এমস)-এ কর্মী নিয়োগ করা হবে। কাজে যুক্ত হওয়ার জন্য প্রার্থীদের শুধু মাত্র ইন্টারভিউদিতে হবে।

টিউটর/ ডেমনস্ট্রেটর পদে নিয়োগ হবে। বিভিন্ন বিভাগের জন্য এই পদে কর্মী নেওয়া হবে। অ্যানাটমি, বায়োকেমেস্ট্রি, মাইক্রোবায়োলজি, ফিজিওলজি-সহ আরও একাধিক বিভাগে টিউটর নেওয়া হবে। প্রতিটি বিভাগ মিলিয়ে মোট শূন্যপদ রয়েছে ৪৭টি। আবেদনকারীর বয়স ৩০ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে এমবিবিএস ডিগ্রি থাকতে হবে।

২৭ এপ্রিল ইন্টারভিউ হবে। সকাল ৮টার মধ্যে ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। তবে, তার আগে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করা প্রয়োজন। আবেদনপত্র সংগ্রহ করার জন্য প্রথমে ভুবনেশ্বরের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স-এর ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে‘গুগুল ফর্ম’ পূরণ করা প্রয়োজন এবং আবেদনের জন্য বরাদ্দ টাকা জমা দিতে হবে অনলাইনে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ভুবনেশ্বরের অলইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্স-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Job Vacancy Govt Job
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE