Advertisement
১৯ মে ২০২৪
Employment in Purulia

পুরুলিয়ার প্রশাসনিক বিভাগে একাধিক পদে কর্মী নেওয়া হবে, জেনে নিন আবেদনের পদ্ধতি

পদ অনুযায়ী ১০ থেকে ৬০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে প্রতি মাসে।

পুরুলিয়া প্রশাসনিক বিভাগে কাজের সুযোগ।

পুরুলিয়া প্রশাসনিক বিভাগে কাজের সুযোগ। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১৮:১৩
Share: Save:

পুরুলিয়ার প্রশাসনিক বিভাগে একাধিক পদে কর্মী নেওয়া হবে। জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতির তরফে এই নিয়োগ। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে পুরুলিয়ার প্রশাসনিক ওয়েবসাইটে।

ডিস্ট্রিক্ট ম্যানেজার, ডিস্ট্রিক্ট কনসালট্যান্ট, ফেসিলিটি কনসালট্যান্ট, এগজিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, সাইকিয়াট্রিক নার্স, সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, রেকর্ড কিপার, পুষ্টিবিদ, ল্যাবরেটরি টেকনিশিয়ান (ব্লাড বিভাগ), ল্যাবরেটরি টেকনিশিয়ান, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, ন্যাশনাল ভাইরাল হেপাটাইটিস কন্ট্রোল প্রোগ্রামের অধীনে পিয়ার সাপোর্ট পদে নেওয়া হবে। প্রতিটি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতা জানতে পুরুলিয়ার প্রশাসনিক ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

পদ অনুযায়ী ১০ থেকে ৬০ হাজার টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে প্রতি মাসে। কম্পিউটার পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

আবেদনের জন্য প্রার্থীকে প্রথমে পুরুলিয়া জেলার প্রশাসনিক বিভাগের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিশ’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে অনলাইনে আবেদন করা যাবে। ১৭ এপ্রিল আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে পুরুলিয়া জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Employment in Purulia WB Govt Jobs Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE