Advertisement
০৩ মে ২০২৪
Balmer Lawrie Recruitment 2023

কলকাতায় রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে চাকরি, মিলবে মোটা বেতন

বয়স ৪০ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। নিয়োগ পর মাসিক বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা।

কলকাতায় রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে চাকরি।

কলকাতায় রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে চাকরি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৭:৪৮
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা বামার লরি অ্যান্ড কোম্পানি লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বুধবারই জারি করা হয়েছে নিয়োগ-বিজ্ঞপ্তি। কেন্দ্রের পেট্রোলিয়াম এবং প্রাকৃতিক গ্যাস মন্ত্রকের অধীনস্থ সংস্থাটিতে প্রাথমিক বাছাইয়ের পর আবেদনকারীর সংখ্যার উপর নির্ভর করে নিয়োগ হবে লিখিত পরীক্ষা অথবা ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আবেদন জানানো যাবে অনলাইনেই।

নিয়োগ হবে কর্পোরেট আইটি-র কাজের জন্য সিনিয়র ম্যানেজার (ফিকো অ্যান্ড পেরোল) পদে। শূন্যপদ ১টিই তবে তা পরিবর্তনসাপেক্ষ। বয়স ৪০ বছরের মধ্যে হলেই আবেদন করা যাবে। নিয়োগ পর মাসিক বেতন হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা বেতনক্রমে। প্রাথমিক ভাবে কলকাতাই হবে নিযুক্তদের কর্মস্থল। তবে পরবর্তীকালে দেশের অন্যত্র পোস্টিং হতে পারে।

আবেদনের জন্য প্রার্থীদের ইঞ্জিনিয়ারিংয়ের যে কোনও বিষয়ে ব্যাচেলর্স ডিগ্রি/ এমসিএ/ ফিনান্সে স্পেশালাইজেশন-সহ ২ বছরের এমবিএ/ ফিনান্সে স্পেশালাইজেশন-সহ ম্যানেজমেন্টে পোস্ট গ্র্যাজুয়েট ডিগ্রি বা ডিপ্লোমা/ সিএ/ আইসিডাব্লিউএ/ সিএমএ থাকতে হবে। পাশাপাশি ১১ বছর আইটিতে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। এর মধ্যে ৫ বছর স্যাপ ফিকো কনসাল্টিং সংক্রান্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের ইলেক্ট্রনিক্স বা কম্পিউটার সায়েন্স-এ বিটেক বা বিই রয়েছে, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের বামার লরির-র ওয়েবসাইটে গিয়েই এই পদে আবেদন জানাতে হবে। এর পর প্রার্থী বাছাই করা হলে মেল মারফত জানানো হবে। এই বিষয়ে আরও বিশদে জানা যাবে সংস্থার ওয়েবসাইটে গিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE