Advertisement
০৬ মে ২০২৪
Cochin Shipyard Limited 2023

কোচিন শিপইয়ার্ড লিমিটেডে একাধিক কর্মী নিয়োগ, কর্মস্থল হবে কলকাতা

ডেপুটি ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের পদগুলির জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৩৫ এবং ৩০ বছরের মধ্যে।

একাধিক কর্মী নিয়োগ কোচিন শিপইয়ার্ড লিমিটেডে।

একাধিক কর্মী নিয়োগ কোচিন শিপইয়ার্ড লিমিটেডে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৭:১২
Share: Save:

কেন্দ্রীয় সরকারি সংস্থা কোচিন শিপইয়ার্ড লিমিটেড (সিএসএল)-এ একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। সিএসএল-এর কলকাতা শিপ রিপেয়ার ইউনিটের জন্য প্রার্থীদের নিয়োগ করা হবে। কর্মস্থল হবে কলকাতা বা সিএসএল-এর অন্যান্য শাখায়। সম্প্রতি সংস্থার ওয়েবসাইটে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদগুলিতে অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হবে বুধবার থেকেই।

নিয়োগ হবে ডেপুটি ম্যানেজার (নেভাল আর্কিটেক্ট), ডেপুটি ম্যানেজার (মেকানিক্যাল), ডেপুটি ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ফিন্যান্স) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেফটি) পদে। মোট শূন্যপদ ৭টি। ডেপুটি ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের পদগুলির জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৩৫ এবং ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। ডেপুটি ম্যানেজার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের পদে নিযুক্তদের মাসিক বেতন হবে যথাক্রমে ৯৯,৬০০ টাকা এবং ৭৯,৬৮০ টাকা। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

ডেপুটি ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল)- এর জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রি থাকতে হবে। তাতে প্রাপ্ত নম্বর হতে হবে ন্যূনতম ৬০ শতাংশ। এ ছাড়াও শিপবিল্ডিং, শিপ রিপেয়ার সম্পর্কিত বিভিন্ন ক্ষেত্রে ৭ বছর ম্যানেজারিয়াল পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। প্রয়োজন ইলেক্ট্রিক্যাল যন্ত্রপাতির ইন্সটলেশন, মেরামতি, বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন-সহ অন্যান্য অভিজ্ঞতারও। সরকারি বা রাষ্ট্রায়ত্ত সংস্থায় চাকরিরতরা আবেদন জানালে থাকবে বিশেষ সুবিধা। প্রার্থীদের ইআরপি/ স্যাপ/ কম্পিউটার ভিত্তিক অন্যান্য কাজের অভিজ্ঞতা থাকলে এবং হিন্দি/ বাংলা ভাষার পারদর্শিতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। অন্যান্য পদগুলির জন্যেও রয়েছে যোগ্যতার আলাদা মাপকাঠি।

ডেপুটি ম্যানেজার পদে প্রার্থীদের নিয়োগ হবে সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা, পাওয়ার পয়েন্ট প্রেজ়েন্টেশন, গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। অন্য দিকে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়োগ করা হবে অব্জেক্টিভ টাইপ টেস্ট, ডেসক্রিপ্টিভ টাইপ টেস্ট, গ্রুপ ডিসকাশন এবং ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন জানাতে হবে সংস্থার ওয়েবসাইটে গিয়ে। আবেদনমূল্য হিসাবে জমা দিতে হবে ১০০০ টাকা। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। ২০ মে পর্যন্ত প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। এই নিয়োগের বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE