Advertisement
০৯ মে ২০২৪
IBPS PO Results 2023

আইবিপিএস পিও পরীক্ষা দিয়েছিলেন? প্রকাশিত হয়েছে ফলাফল

মেন এবং ইন্টারভিউ, দু’টি রাউন্ডের ফলাফলই প্রকাশিত হয়েছে। প্রবেশনারি অফিসার, ম্যানেজমেন্ট ট্রেনি নেওয়া হবে এই পরীক্ষার মাধ্যমে।

প্রকাশিত হয়েছে ফলাফল।

প্রকাশিত হয়েছে ফলাফল। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১৫:০১
Share: Save:

দি ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (আইবিপিএস) প্রকাশ করল ২০২৩ বর্ষের প্রবেশনারি অফিসার (পিও) নিয়োগ পরীক্ষার ফলাফল। সংস্থার ওয়েবসাইটে ফল প্রকাশিত হয়েছে।

মেন এবং ইন্টারভিউ, দু’টি রাউন্ডের ফলাফলই প্রকাশিত হয়েছে। প্রবেশনারি অফিসার, ম্যানেজমেন্ট ট্রেনি নেওয়া হবে এই পরীক্ষার মাধ্যমে। পাশাপাশি, ক্লার্ক নিয়োগ সংক্রান্ত পরীক্ষার ফলও প্রকাশিত হয়েছে। যে সমস্ত প্রার্থী পরীক্ষা দিয়েছেন, তাঁরা ৩০ এপ্রিল পর্যন্ত আইবিপিএস-এর ওয়েবসাইটে ফলাফল দেখতে পারবেন। প্রকাশিত ফলাফলে যদি কোনও সমস্যা থাকে, তা হলে আইবিপিএস-এর ওয়েবসাইটে দেওয়া তথ্য অনুযায়ী যোগাযোগ করতে পারবেন প্রার্থীরা।

কী ভাবে দেখবেন ফলাফল:

ফলাফল দেখার জন্য প্রার্থীকে প্রথমে দি ইনস্টিটিউট অব ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশনের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে আলাদা ভাবে প্রতিটি পরীক্ষার ফলাফল দেখার লিঙ্কে ক্লিক করতে হবে। যেমন, যে প্রার্থী পিও পরীক্ষা দিয়েছেন, তাঁকে ‘পিও রেজাল্ট’ লিঙ্কে যেতে হবে। এর পর প্রয়োজনীয় তথ্য দিয়ে ‘লগ ইন’ করতে হবে। তা হলেই ফলাফল দেখতে পেয়ে যাবেন প্রার্থীরা। পরবর্তী সময়ে প্রয়োজনের জন্য ফলাফল ডাউনলোড করে প্রিন্ট নিয়ে রাখা যেতে পারে।

যে সমস্ত প্রার্থী আইবিপিএস অধীনস্থ ব্যাঙ্কে কাজ করতে চান, তাঁদের আইবিপিএস দ্বারা আয়োজিত সংশ্লিষ্ট পরীক্ষাগুলিতে উত্তীর্ণ হতে হয়।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আইবিপিএস-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE