Advertisement
১৮ এপ্রিল ২০২৪
IGNOU Recruitment 2023

ইগনু-তে চাকরি, কোন পদে নেওয়া হবে কর্মী? বেতনই বা কত?

বিশেষ প্রোজেক্টের কাজে স্কুল অব সোশাল সায়েন্সেস-এর তরফ থেকে এই পদে নেওয়া হবে কর্মী।

ইগনু।

ইগনু। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৫:২৮
Share: Save:

বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয় (ইগনু)-এ। আবারও কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করল ইগনু। সম্প্রতি তাদের ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রিসার্চ অফিসার পদে নিয়োগ হবে। বিশেষ প্রোজেক্টের কাজে স্কুল অব সোশাল সায়েন্সেস-এর তরফ থেকে এই পদে নেওয়া হবে কর্মী। প্রতি মাসে বেতন দেওয়া হবে ১৫ হাজার টাকা করে। চুক্তির ভিত্তিতে স্বল্প সময়ের জন্য কাজের সুযোগ রয়েছে। আবেদনকারীদের যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সোশাল সায়েন্সেস-এ স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। পাশাপাশি, নেট/ পিএইচডি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া:

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীকে প্রথমে ইগনু-র ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ থেকে ‘জবস অ্যাট ইগনু’-তে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। এর পর বিজ্ঞপ্তিতে দেওয়া আইডি-তে আবেদনপত্র মেল করতে হবে। ১৭ মে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন। আবেদনকারীদের মধ্যে বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্দিরা গান্ধী জাতীয় মুক্ত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE