Advertisement
১২ জুন ২০২৪
IIFCL

আইআইএফসিএল-এ আধিকারিক নিয়োগ, আবেদনের জন্য কী যোগ্যতা প্রয়োজন?

চিফ এগজিকিউটিভ অফিসার এবং ডেপুটি চিফ এগজিকিউটিভ অফিসার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৫৫ এবং ৫২ বছরের মধ্যে।

আধিকারিক নিয়োগ আইআইএফসিএল-এ।

আধিকারিক নিয়োগ আইআইএফসিএল-এ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৭:৪৬
Share: Save:

কেন্দ্রীয় সংস্থা আইআইএফসিএল প্রোজেক্টস লিমিটেড (আইপিএল)-এ আধিকারিক নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। এটি ইন্ডিয়া ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স কোম্পানি লিমিটেড (আইআইএফসিএল)-এরই একটি সহায়ক সংস্থা। সংস্থায় প্রার্থী নিয়োগ হবে চিফ এগজিকিউটিভ অফিসার এবং ডেপুটি চিফ এগজিকিউটিভ অফিসার পদে। চুক্তির ভিত্তিতে হবে এই নিয়োগ।

চিফ এগজিকিউটিভ অফিসার এবং ডেপুটি চিফ এগজিকিউটিভ অফিসার পদের জন্য প্রার্থীদের বয়স হতে হবে যথাক্রমে ৫৫ এবং ৫২ বছরের মধ্যে। দু’টি পদে নিযুক্তদের মোট মাসিক বেতন হবে ৫ লক্ষ এবং সাড়ে ৪ লক্ষ টাকা। উভয় ক্ষেত্রেই নিযুক্তদের প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য নিয়োগ করা হলেও তা বেড়ে সর্বাধিক ৫ বছর পর্যন্ত হতে পারে।

পদগুলিতে আবেদনের জন্য প্রার্থীদের ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক বা যে কোনও বিষয়ে স্নাতকোত্তর বা কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিএ থাকতে হবে। ম্যানেজমেন্টে দু’বছরের পিজি ডিপ্লোমা থাকলেও আবেদন জানানো যাবে। এ ছাড়াও প্রয়োজন বেশ কিছু বছরের পেশাদারি অভিজ্ঞতারও।

প্রার্থীদের সমস্ত প্রয়োজনীয় নথি-সহ বিজ্ঞপ্তিতে দেওয়া মেল আইডি এবং নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২ এপ্রিল। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি বিস্তারিত জানতে প্রার্থীদের আইপিএল-এর ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE