Advertisement
০৪ মে ২০২৪
India Infrastructure Finance Company Limited

মাসিক ৮০ হাজার টাকা বেতনে ইন্ডিয়া ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স কোম্পানিতে নিয়োগ

প্রার্থীদের প্রাথমিক স্ক্রিনিং, লিখিত পরীক্ষা, ব্যবহারিক পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

চাকরির সুযোগ রয়েছে ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স কোম্পানি লিমিটেড (আইআইএফসিএল)-এ।

চাকরির সুযোগ রয়েছে ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স কোম্পানি লিমিটেড (আইআইএফসিএল)-এ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৭:৩৪
Share: Save:

স্নাতকোত্তরের পর সরকারি চাকরির সুযোগ রয়েছে কেন্দ্রীয় সংস্থায়। সম্প্রতি ইন্ডিয়া ইনফ্রাস্ট্রাকচার ফিন্যান্স কোম্পানি লিমিটেড (আইআইএফসিএল)-এ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ হবে গ্রেড এ- অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে। মোট শূন্যপদ ২৬টি।গ্রেড এ- অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের জন্য ভারতীয় নাগরিক হওয়া আবশ্যিক। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৩০ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য রয়েছে বয়সের ছাড়। নিযুক্তদের মাসিক বেতন হবে ৮০,০০০ টাকা।আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও সরকার স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর/ এমবিএ/ পিজিডিএম/ এলএলবি/ বিএ+এলএলবি/ সিএ/ বিটেক/ বিই ডিগ্রি থাকতে হবে। এ ছাড়াও কোনও ফিন্যান্সিয়াল প্রতিষ্ঠান/ ব্যাঙ্ক/ রাষ্ট্রায়ত্ত সংস্থা/ নামী কর্পোরেট সংস্থায় কাজের ১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট ফিন্যান্স/ কর্পোরেট ফিন্যান্স/ ট্রেজারি/ ক্রেডিট লোন অ্যাকাউন্টিং/ এনপিএ এবং রিকভারি বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকলে তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের প্রাথমিক স্ক্রিনিং, লিখিত পরীক্ষা, ব্যবহারিক পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। অনলাইনে সংস্থার ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের আবেদন জানাতে হবে। আবেদনের জন্য এবং 'ইন্টিমেশন চার্জ' হিসাবে মোট ৬০০ টাকা জমা দিতে হবে জেনারেল, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া এবং ওবিসি ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের। এসসি/ এসটি/ পিডব্লিউডি ক্যাটেগরিভুক্তদের শুধু 'ইন্টিমেশন চার্জ' হিসাবে ১০০ টাকা জমা দিতে হবে। আবেদন জানানো যাবে আগামী ১১ মার্চ থেকে ২ এপ্রিলের মধ্যে। নিয়োগের সংক্রান্ত অন্যান্য তথ্য বিস্তারিত জানতে কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE