Advertisement
২০ এপ্রিল ২০২৪
IIT Kharagpur

আইআইটি খড়গপুরে কর্মী নিয়োগ, আবেদনের জন্য বাকি রয়েছে আর পাঁচ দিন

জিএস সান্যাল স্কুল অফ কমিউনিকেশন বিভাগে নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়ার পৃষ্ঠপোষকতা করবে কেন্দ্রীয় ইলেকট্রনিক্স ও ইনফরমেশন টেকনোলজি মন্ত্রক।

কর্মী নিয়োগ হবে আইআইটি খড়গপুরে।

কর্মী নিয়োগ হবে আইআইটি খড়গপুরে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৮:০২
Share: Save:

আইআইটি খড়গপুরে কর্মী নিয়োগ হবে। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। জিএস সান্যাল স্কুল অফ কমিউনিকেশন বিভাগে নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়ার পৃষ্ঠপোষকতা করবে কেন্দ্রীয় ইলেকট্রনিক্স ও ইনফরমেশন টেকনোলজি মন্ত্রক। জেনে নিন আবেদনের জন্য বিস্তারিত তথ্য।

গবেষণার জন্য প্রজেক্ট ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। মোট শূন্য আসন রয়েছে ১৪টি। গবেষণার কোঅর্ডিনেটর পদে রয়েছেন অধ্যাপক শুভ্রশেখর দাস। আবেদনকারীর বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার উপর ভিত্তি করে প্রতি মাসের বেতন হবে সর্বোচ্চ ৫৫,০০০ টাকা।

আবেদনকারীদের ইলেকট্রনিক্স ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বা ইলেক্ট্রিক্যাল ও ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার সায়েন্সে বিটেক ডিগ্রি থাকতে হবে। একইসঙ্গে ওই কোর্সে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা বাঞ্ছনীয়। সংশ্লিষ্ট বিষয়ে সর্বাধিক ১০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি ম্যাটল্যাব বা সি++ বা পাইথন জানা থাকলে ভাল।

আগ্রহী প্রার্থীরা অনলাইন মাধ্যম ছাড়াও লিখিত ভাবে এই পদে আবেদন জানাতে হবে। মহিলা প্রার্থী ছাড়া বাকিদের এই পদে আবেদনের জন্য ১০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া ব্যাঙ্কে এনইএফটি/ আরটিজিএস/ নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে আবেদনমূল্য জমা দিতে হবে। আবেদন জমা দেওয়ার শেষ দিন আগামী ১৮ জানুয়ারি। নিয়োগ সংক্রান্ত অন্যান্য নিয়মাবলি জানার জন্য আবেদনকারীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট http://www.iitkgp.ac.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE