Advertisement
০২ মে ২০২৪
India Government Mint

টাঁকশালে চাকরির সুযোগ, বেতন ৫০ হাজার টাকা

আবেদনকারীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন।

টাঁকশাল।

টাঁকশাল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৬:২৭
Share: Save:

কলকাতার টাঁকশালে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট, সিকিউরিটি প্রিন্টিং অ্যান্ড মাইনিং কর্পোরেশন অব ইন্ডিয়া লিমিটেড (এসপিএমসিআইএল)-এর ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

চুক্তির ভিত্তিতে সিকিউরিটি অফিসার পদে নিয়োগ করা হবে। ডিফেন্স/ প্যারামিলিটারি/ স্টেট পুলিশে আগে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া প্রয়োজন। প্রথমে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। পরে প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়াতে পারে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৫০ হাজার টাকা। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়া মিন্ট কলকাতার ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে ‘কেরিয়ার’ এবং ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা পূরণ করতে হবে। এর পর, আবেদনপত্র-সহ প্রয়োজনীয় নথি চিফ জেনারেল ম্যানেজারের উদ্দেশে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্ট আলিপুর, কলকাতা ৭০০০৫৩ ঠিকানায় জমা করতে হবে। এর আগেও এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। আবারও চলতি মাসের ৪ তারিখ প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার ১৫ দিনের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ইন্ডিয়া গভর্নমেন্ট মিন্টের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Govt Job Recruitment 2023 Job Vacancy WB Govt Jobs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE