Advertisement
০৬ মে ২০২৪
HIDCO Recruitment 2023

হিডকো-তে চাকরি! কোন পদে নেওয়া হবে কর্মী?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার।

হিডকো।

হিডকো। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৪:৩৬
Share: Save:

পশ্চিমবঙ্গ হাউজিং ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (হিডকো)-এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে হিডকোর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তিভিত্তিক ভাবে নিয়োগ করা হবে।

আলিপুর মিউজিয়ামের ডিরেক্টর পদে নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৬২ বছরের মধ্যে হওয়া দরকার। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইতিহাসে স্নাতকোত্তর এবং পিএইচডি-র যোগ্যতা থাকা প্রয়োজন। পাশাপাশি, অবসরপ্রাপ্ত তবে, আগে যাঁরা সরকার অধীনস্থ কোনও মিউজিয়ামে সিনিয়র অফিসার হিসাবে অন্তত ৩ বছর কাজ করেছেন তাঁরা আবেদন করতে পারবেন।

আবেদন পদ্ধতি:

আবেদনকারীকে তাঁর নাম, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা, জন্মতারিখ, কাজের অভিজ্ঞতা-সহ প্রয়োজনীয় নথি জয়েন্ট ম্যানেজিং ডিরেক্টর (অ্যাডমিন)-কে উদ্দেশ করে ‘হিডকো ভবন’-এর ঠিকানায় (বিশ্ব বাংলা সরণি, ৩ নম্বর রোটারি, নিউ টাউন, কলকাতা ৭০০১৫৬) পাঠিয়ে দিতে হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ২৬ মে ২০২৩ বিকেল ৫টা পর্যন্ত। ২৬ মে-এর পর আর কোনও আবেদনপত্র জমা নেওয়া হবে না।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হিডকো-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE