Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IIFT Recruitment 2023

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড-এ কাজ করতে চান? রয়েছে সুযোগ

আবেদনকারীর বয়স ৫৬ বছরের মধ্যে হওয়া দরকার।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড।

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১৭:৫৯
Share: Save:

ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড-এ রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ফিন্যান্স অফিসার পদে নিয়োগ করা হবে। ডেপুটেশনের ভিত্তিতে এই পদে নেওয়া হবে কর্মী। যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তরের যোগ্যতা থাকা দরকার। পাশাপাশি, কোনও শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ বছর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসাবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স ৫৬ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে প্রথমে ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড-এর ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে যেতে হবে ‘ভ্যাকান্সি’-তে। সেখান থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে জীবনপঞ্জি এবং প্রয়োজনীয় তথ্য পূরণ করা দরকার। ২০ মে-র মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ফরেন ট্রেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE