Advertisement
০১ মে ২০২৪
JU Recruitment 2024

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে গবেষণার সুযোগ, অর্থ যোগাবে রাজ্য পরিবহণ পরিকাঠামো উন্নয়ন নিগম

নিযুক্তদের ফেলোশিপ বাবদ ৩৫,০০০ টাকা দেওয়া হবে।

Jadavpur University

যাদবপুর বিশ্ববিদ্যালয় সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১৯:৩৮
Share: Save:

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে একটি গবেষণাধর্মী কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের তরফে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকল্পের জন্য আর্থিক সহায়তা করবে একটি রাজ্য সরকারি সংস্থা। প্রকল্পে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের এর জন্য আগে থেকে আবেদন জানাতে হবে না।

বিশ্ববিদ্যালয়ের স্কুল অফ ওয়াটার রিসোর্সেস ইঞ্জিনিয়ারিংয়ে গবেষণা প্রকল্পের কাজ হবে। প্রকল্পটির নাম— ‘অ্যাপয়েন্টমেন্ট অফ এজেন্সি ফর বেসলাইন অ্যান্ড ইউজ়ার স্যাটিসফ্যাকশন সার্ভে আন্ডার ওয়েস্ট বেঙ্গল ইনল্যান্ড ওয়াটার ট্রান্সপোর্ট লজিস্টিক্স অ্যান্ড স্পেশাল ডেভেলপমেন্ট প্রজেক্ট’। প্রকল্পের জন্য অর্থ যোগান দেবে ওয়েস্ট বেঙ্গল ট্রান্সপোর্ট ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিটিআইডিসিএল) বা পশ্চিমবঙ্গ পরিবহণ পরিকাঠামো উন্নয়ন নিগম লিমিটেড।

প্রকল্পে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট এবং সার্ভেয়ার পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। প্রকল্পে প্রথমে এক বছরের জন্য কর্মীদের নিয়োগ করা হবে। এর পর কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য পাঁচ বছরের ছাড় থাকবে। নিযুক্তদের ফেলোশিপ বাবদ ৩৫,০০০ টাকা দেওয়া হবে।

সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীরাই উল্লিখিত পদগুলিতে আবেদন করতে পারবেন। মূল বিজ্ঞপ্তিতে যোগ্যতার সমস্ত মাপকাঠি বিশদ জানানো হয়েছে।

আগামী ২৮ মার্চ সকাল ১১টা থেকে বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট বিভাগে নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। প্রার্থীদের ওই দিন বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সেন্টার থেকে ৫০ টাকা মূল্যের বিনিময়ে সংগৃহীত এবং পূরণ করা আবেদনপত্র এবং অন্যান্য নথি সঙ্গে নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE