Advertisement
২২ মে ২০২৪
NIBMG Recruitment 2024

কল্যাণীর এনআইবিএমজিতে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

প্রথমে এই পদে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হলেও পরবর্তীকালে শর্তসাপেক্ষে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

NIBMG

এনআইবিএমজি। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৬:৫৯
Share: Save:

কল্যাণীর ন্যাশনাল ইনস্টিটিউট অফ বায়োমেডিক্যাল জেনোমিক্স (এনআইবিএমজি)-এ কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি প্রতিষ্ঠানের তরফে সে সম্পর্কিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন জানাতে হবে।

প্রতিষ্ঠানে নিয়োগ হবে সিনিয়র কনসালট্যান্ট (ইলেক্ট্রিক্যাল) পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রথমে এই পদে এক বছরের জন্য কর্মী নিয়োগ করা হলেও পরবর্তীকালে শর্তসাপেক্ষে এই মেয়াদ বাড়ানো হতে পারে। সংশ্লিষ্ট পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৬২ বছর। নিযুক্ত ব্যক্তির পারিশ্রমিক হবে ৬০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিটেক বা বিই থাকতে হবে। পাশাপাশি, ন্যূনতম ১০ বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। কোনও রাজ্য সরকারি সংস্থা, রাষ্ট্রায়ত্ত সংস্থা বা কেন্দ্রীয় সরকারি সংস্থায় এগজ়িকিউটিভ ইঞ্জিনিয়ার (ইলেক্ট্রিক্যাল) পদ থেকে অবসরপ্রাপ্ত ব্যক্তিরাও এই পদে আবেদন করতে পারবেন।

আগ্রহীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। এই বিষয়ে আরও জানতে আগ্রহীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE