Advertisement
০২ মে ২০২৪
JU Recruitment 2024

যাদবপুর বিশ্ববিদ্যালয় ইন্টারভিউয়ের মাধ্যমে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট নেবে, কোন বিভাগে?

প্রকল্পটির নাম ‘ডিজিটাল এমপাওয়ারমেন্ট অ্যান্ড ট্র্যাডিশন্যাল নলেজ সিস্টেম: অ্যা কেস স্টাডি ফ্রম বাঁকুড়া অ্যান্ড পুরুলিয়া, ওয়েস্ট বেঙ্গল’।

যাদবপুর বিশ্ববিদ্যালয়।

যাদবপুর বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৪ ১৬:০৮
Share: Save:

গবেষণা সংক্রান্ত প্রকল্পে কাজ করার সুযোগ দিচ্ছে যাদবপুর বিশ্ববিদ্যালয়। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। কম্পারেটিভ লিটারেচার বিভাগের গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। প্রকল্পটির নাম ‘ডিজিটাল এমপাওয়ারমেন্ট অ্যান্ড ট্র্যাডিশন্যাল নলেজ সিস্টেম: অ্যা কেস স্টাডি ফ্রম বাঁকুড়া অ্যান্ড পুরুলিয়া, ওয়েস্ট বেঙ্গল’। ইন্ডিয়ান কাউন্সিল অফ সোশ্যাল সায়েন্স অ্যান্ড রিসার্চের অর্থানুকূল্যে প্রকল্পটি চালিত হবে। প্রতি মাসে ৩৭ হাজার টাকা করে দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর-সহ সোশ্যাল সায়েন্স বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি, ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট/ গ্র্যাজুয়েট অ্যাপ্টিটিউড টেস্ট উত্তীর্ণ হওয়া প্রয়োজন। প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। তবে তার আগে আবেদনপত্র সংগ্রহ করা দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র সংগ্রহ করে তা জমা দিতে হবে। আবেদনপত্রের মূল্য ধার্য করা হয়েছে ৫০ টাকা। ১৮ মার্চ আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jadavpur University Job Recruitment Job Vacancy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE