Advertisement
১৫ জুন ২০২৪
Kazi Nazrul University

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ! কোন কোন পদে নিয়োগ?

আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের সরকারি ওয়েবসাইট থেকে এই নিয়োগের ব্যাপারে বিস্তারিত জেনে নিতে পারবেন।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়।

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ২১:৪৪
Share: Save:

কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে রেজিস্ট্রার ও কলেজের ইন্সপেক্টর পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের সরকারি ওয়েবসাইট-https://www.knu.ac.in/view-details-announcement-pages/2509-থেকে এই নিয়োগের ব্যাপারে বিস্তারিত জেনে নিতে পারবেন। এই নিয়োগ প্রক্রিয়ায় প্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে।

এ বার এই নিয়োগ প্রক্রিয়ার ব্যাপারে সংক্ষেপে জেনে নেওয়া যাক।

পদ: রেজিস্ট্রার ও কলেজের ইন্সপেক্টর

কাদের নিয়োগ? এই পদগুলিতে অসংরক্ষিত ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের নিয়োগ করা হবে।

বয়ঃসীমা: দুটি পদের ক্ষেত্রেই আবেদনকারীদের বয়স ৪০ বছরের বেশি হওয়া যাবে না। তবে মেধাবীদের জন্য বয়ঃসীমার বিষয়টি কার্যকর হবে না।

বেতন কাঠামো: দুটি পদেই প্রাথমিক ভাবে প্রার্থীদের ১,৪৪,২০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদনমূল্য: এই পদগুলিতে আবেদন জানানোর জন্য অসংরক্ষিত ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের ১০০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। তবে সংরক্ষিত ক্যাটেগরিভুক্ত এসসি,এসটি, ওবিসি 'এ', ওবিসি 'বি' ও পিডব্লিউডি প্রার্থীদের এই পদে আবেদন জানানোর জন্য কোনও অর্থ জমা দিতে হবে না।

চাকরির মেয়াদ: এই পদগুলিতে প্রার্থীদের প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হবে। তবে কর্মদক্ষতা যাচাইয়ের পর এই মেয়াদ বাড়ানো হতে পারে।

নির্বাচন প্রক্রিয়া: এই পদের জন্য প্রার্থীদের ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত করা হবে।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীদের অনলাইন মাধ্যমে আবেদন জানানোর পর সেই আবেদনপত্রের প্রিন্ট আউট সমস্ত প্রয়োজনীয় নথি-সহ রেজিস্ট্রারের ঠিকানায় পাঠাতে হবে। যে ভাবে ও যে ঠিকানায় এই সব কিছু পাঠাতে হবে, সেটি হল- দ্য রেজিস্ট্রার (অ্যাডিশানাল চার্জ), কাজী নজরুল বিশ্ববিদ্যালয়, নজরুল রোড, পোস্ট অফিস-কাল্লা (সিএইচ), আসানসোল-৭১৩৩৪০, পশ্চিমবঙ্গ।

আবেদন জানানোর সময়সীমা: প্রার্থীরা এই পদগুলিতে ৭ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর রাত ১১টা ৫৫ মিনিটের মধ্যে আবেদন জানাতে পারবেন। রেজিস্ট্রারের কাছে সমস্ত নথি-সহ আবেদনপত্র পাঠানোর শেষ দিন হল ৬ জানুয়ারি, ২০২৩।

এই পদগুলিতে আবেদন জানানোর জন্য প্রয়োজনীয় ও কাঙ্ক্ষিত যোগ্যতার মাপকাঠিগুলি প্রার্থীরা বিশ্ববিদ্যালয়ের সরকারি বিজ্ঞপ্তি-https://www.knu.ac.in/view-details-announcement-pages/2509-থেকে জেনে নিতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE