Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kolkata Municipal Corponation

বুধবার ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে কলকাতা পুরসভা, কতগুলি শূন্যপদ রয়েছে?

শহরের প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে চুক্তির ভিত্তিতে একাধিক প্রার্থীদের নিয়োগ হবে।

কর্মী নিয়োগ করবে কলকাতা পুরসভা।

কর্মী নিয়োগ করবে কলকাতা পুরসভা। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৫
Share: Save:

কলকাতা শহরের এনইউএইচএম (ন্যাশনাল আরবান হেলথ মিশন) সোসাইটিতে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি কলকাতা পুরসভার তরফে সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শহরের প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রগুলিতে চুক্তির ভিত্তিতে একাধিক প্রার্থী নিয়োগ হবে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্য।

মেডিক্যাল অফিসারের ২৯টি শূন্যপদে নিয়োগ হবে। চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৬২ বছরের মধ্যে। প্রতি মাসে ৬০,০০০ টাকা বেতন পাবেন নিযুক্তরা। দিনে মোট ৮ ঘন্টা কাজ করতে হবে মেডিক্যাল অফিসারদের।

চাকরিপ্রার্থীদের এমসিআই স্বীকৃত কোনও প্রতিষ্ঠান থেকে এমবিবিএস ডিগ্রি এবং ১ বছরের ইন্টার্নশিপ থাকতে হবে। একইসঙ্গে প্রয়োজন পশ্চিমবঙ্গ মেডিক্যাল কাউন্সিলের রেজিস্ট্রেশনও।

প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। ইন্টারভিউটি হবে আগামী ১৫ ফেব্রুয়ারি। সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে প্রার্থীদের উপস্থিত হতে হবে। যেখানে ইন্টারভিউ হবে, তার ঠিকানা হল-- ৫, এসএন ব্যানার্জী রোড, কলকাতা সিটি এনইউএইচএম সোসাইটি, পিএমইউ, দ্বিতীয় তলের ২৫৪ নম্বর কক্ষ, কলকাতা- ৭০০০১৩। ইন্টারভিউয়ের দিন বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাটে আবেদনপত্র এবং সমস্ত প্রয়োজনীয় নথির আসল ও ফটোকপিগুলি সঙ্গে রাখতে হবে প্রার্থীদের। নিয়োগের অন্যান্য শর্তগুলি জানতে প্রার্থীদের কলকাতা পুরসভার ওয়েবসাইট https://www.kmcgov.in/KMCPortal/jsp/KMCPortalHome1.jsp -এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE