Advertisement
০২ মে ২০২৪
NAAC Recruitment 2023

ন্যাক-এ চাকরির সুযোগ, বেতন মিলবে ৫০ হাজারের বেশি

প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৫ হাজার থেকে ৫৫,৫০০ টাকা পর্যন্ত।

ন্যাক।

ন্যাক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৭:৩৫
Share: Save:

দ্য ন্যাশনাল অ্যাসেসমেন্ট অ্যান্ড অ্যাক্রেডিটেশন কাউন্সিল (ন্যাক) ইউজিসি স্বীকৃত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাদান, তাঁদের গবেষণা পদ্ধতি, পরিকাঠামো-সহ আরও অনেক বিষয় খুঁটিনাটি পর্যালোচনা করে থাকে। পাশাপাশি, এই দিকগুলির শ্রেষ্ঠত্বের উপর নির্ভর করে শিক্ষা প্রতিষ্ঠানগুলিকে গ্রেড দেওয়া হয় ন্যাকের তরফে। এ বার ন্যাক-এর তরফে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাঁদের ওয়েবসাইটে গেলেই দেখতে পাওয়া যাবে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি।

চুক্তির ভিত্তিতে হিন্দি কনসাল্ট্যান্ট নিয়োগ করা হবে। অনুবাদ—সহ কাউন্সিল-এর বিভিন্ন কাজ করতে হবে। প্রতি মাসে বেতন দেওয়া হবে ২৫ হাজার থেকে ৫৫,৫০০ টাকা পর্যন্ত। প্রথমে ১ বছরের নিয়োগ করা হবে। পরে, প্রয়োজন অনুযায়ী কাজের মেয়াদ বাড়তে পারে।আবেদনের জন্য প্রার্থীর যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হিন্দিতে স্নাতকোত্তর যোগ্যতা থাকা প্রয়োজন। পাশাপাশি, ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। কম্পিউটারে হিন্দিতে টাইপ করা জানতে হবে। আবেদনকারীর বয়স হতে হবে ৭০ বছরের নীচে।

আবেদন প্রক্রিয়া:

প্রার্থীকে দ্য ন্যাশনাল অ্যাসেসমেন্ট অ্যান্ড অ্যাক্রেডিটেশন কাউন্সিল-এর ওয়েবসাইটে যাওয়া প্রয়োজন। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী প্রার্থীকে প্রয়োজনীয় নথি এবং জীবনপঞ্জি মেল করতে হবে। ২৭ মে আবেদনপত্র মেল করার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে দ্য ন্যাশনাল অ্যাসেসমেন্ট অ্যান্ড অ্যাক্রেডিটেশন কাউন্সিল-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE