Advertisement
১৩ জুলাই ২০২৪
National Institute of Technology

এনআইটি দুর্গাপুরে চাকরির সুযোগ, জেনে নিন আবেদন পদ্ধতি

জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

এনআইটি দুর্গাপুরে চাকরির সুযোগ।

এনআইটি দুর্গাপুরে চাকরির সুযোগ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:০৪
Share: Save:

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি), দুর্গাপুরে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। জেনে নিন এই সংক্রান্ত বিস্তারিত তথ্য।

জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করা হবে। কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এই পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং-এ স্নাতকোত্তর হতে হবে/ মাস্টার অফ ইঞ্জিনিয়ারিং/ মাস্টার ইন টেকনোলজির ডিগ্রি থাকতে হবে। কম্পিউটারের নেটওয়ার্কিং ও ওয়্যারলেস কমিউনিকেশনের বিষয়ে কাজ জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

এই পদের জন্য ফেলোশিপ প্রদান করা হবে প্রতি মাসে ৩১ হাজার টাকা করে। আবেদনকারীর প্রার্থীদের মধ্যে মেধার ভিত্তিতে একটি তালিকা তৈরি করা হবে ইন্টারভিউয়ের জন্য। এর পর বাছাই করা প্রার্থীদের মধ্যে ইন্টারভিউ হবে। উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকা অনুযায়ী নিয়োগ করা হবে।

আবেদন প্রক্রিয়া

nitdgp.ac.in এই ওয়েবসাইটে যেতে হবে প্রথমে। এর পর সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে গিয়ে https://forms.gle/pHFoaQfUJEekmvQR7 এই লিঙ্ক থেকে ‘গুগল ফর্ম’ পূরণ করতে হবে। পাশাপাশি, প্রয়োজনীয় নথি এবং জীবনপঞ্জিও জমা করতে হবে। ১৭ ফেব্রুয়ারির মধ্যে আবেদন করতে হবে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য ও শর্তাবলি জানতে ওয়েবসাইটটি দেখুন— nitdgp.ac.in।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE